1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০১:১৯ পূর্বাহ্ন

সিদ্ধিরগঞ্জে হিলফুল ফুজুল যুব সংঘের উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ

সহকারী সম্পাদক
  • আপডেট সময় : শুক্রবার, ৫ এপ্রিল, ২০২৪
  • ৪২ বার পঠিত
বৃহস্পতিবার ৪ এপ্রিল সিদ্ধিরগঞ্জে ৮নং ওয়ার্ড চৌধুরীর বাড়ি আদর্শ বাজারে প্রতি বছরের ন্যায় এবারেও দোয়া ও আলোচনার মাধ্যমে অরাজনৈতিক সামাজিক সংগঠন হিলফুল ফুজুল যুব সংঘের উদ্যোগে ১২০ টি পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে।
অনুষ্ঠানে মাহাবুবর রহমান মোল্লা’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অনলাইন নিউজ পোর্টাল ৭১বাংলাদেশ এর সম্পাদক নবী হোসেন স্বপন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মোতাওয়াল্লি বায়তুল মামুর জামে মসজিদ রমজান হোসেন মাদবর, জামাল হোসেন মোল্লা ও খায়রুল আলম।
অনুষ্ঠান শাকিল আহম্মদের সঞ্চালনায়
এসময় উপস্থিত অতিথিরা বলেন হিলফুল ফুজুল যুব সংঘ একটি অরাজনৈতিক সামাজিক সংগঠন যে সংগঠন ইসলামিক নিয়মে মানুষের কল্যাণে কাজ করে থাকে।
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে নবী হোসেন স্বপন বলেন এই সংগঠনের সকল সদস্য  নামাজী এবং ভালো মনের মানুষ তাই আমি বলতে চাই এই সংগঠন কে আরো বড় করার লক্ষ্যে প্রতিটি পরিবারের অন্তত একজন করে সদস্য হোন এবং আপনার প্রতিদিনের চায়ের খরচ থেকে কিছুটা হলেও অসহায় দরিদ্র মানুষের জন্য সংগঠনের সঙ্গে  শামিল থাকেন। আরো বলেন শুধু মাত্র ঈদ উৎসবে না সংগঠন টি সারাবছর সমাজের দরিদ্র মানুষের চিকিৎসা সেবা থেকে মৃত মানুষের দাফন করার দায়িত্ব পালনেও ভুমিকা রাখে তাই আমি সকলের প্রতি আহবান জানাচ্ছি আপনার নিজ নিজ জায়গা থেকে এই সংগঠন কে সহায়তা করুন অসহায় দরিদ্র মানুষের পাশে থাকুন।
এসময় সদস্যদের মধ্যে উপস্থিতি ছিলেন সংগঠনের সাধারণ সম্পাদক মাহাবুবুর রহমান এনি , সদস্য সচীব মোঃ সাইফুল ইসলাম তিতু ,
 সহ-সভাপতি শহিদুল ইসলাম সেলিম, সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান ,
আতিকুর রহমান সহ সাধারন সম্পাদক,মেরাজ হোসেন-দপ্তর সম্পাদক,মোঃ আব্দুর রহমান শান্ত – সহ কোষাধ্যক্ষ, মোঃ জাহিদ হাসান প্রচার সম্পাদ,মো: মের জুল ইসলাম প্রমুখ।
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা