1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
রবিবার, ০৫ মে ২০২৪, ১০:২৫ অপরাহ্ন
শিরোনাম :
শোক সংবাদ।। ”কুমিল্লা সদরের মৌলভীনগর গ্রামে বইছে শোকের ছায়া” ফকিরহাট উপজেলা পরিষদ নির্বাচনে ৪৫টি কেন্দ্র পরিচালনা কমিটির সভা ভোটের মাঠে শক্ত অবস্থানে উপজেলা চেয়ারম্যান প্রার্থী স্বপন দাশ লালমোহনে ব্যবসায়ীকে হুমকি ধামকির অভিযোগ সাতক্ষীরার উন্নয়ন ইস্যুতে ৫এমপিকে এক টেবিলে বসার আহবান নাগরিক কমিটির ভোলার ইলিশা জংশন বাজারে সংঘর্ষের ঘটনায় সংবাদ সম্মেলন ভোলায় দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ আহত- ৩০ সদর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী ইউনুছ এর পৌর ৩নং ওয়ার্ডে মতবিনিময় সভা অনুষ্ঠিত সাতক্ষীরায় বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস পালন ভোলা সদর উপজেলা মহিলা ভাইস-চেয়ারম্যান প্রার্থী সালেহা চৌধুরী হাঁস প্রতিকে ভোট চেয়ে মাঠ চষে বেড়াচ্ছেন

ভোলায় বৃদ্ধ হত্যা মামলার মূল আসামি গ্রেফতার

সহকারী সম্পাদক
  • আপডেট সময় : বুধবার, ৩ এপ্রিল, ২০২৪
  • ২৫ বার পঠিত
ইব্রাহিম আকতার আকাশ,ভোলা:
ভোলায় তুচ্ছ বিষয়কে কেন্দ্র করে বৃদ্ধ নুরুল ইসলামকে কুপিয়ে হত্যা মামলার মূল আসামি তুষারকে বরিশাল থেকে গ্রেফতার করা হয়েছে।
মঙ্গলবার (২ এপ্রিল) বিকেলে বরিশাল শহর থেকে তাকে গ্রেফতার করে পুলিশ।
এর আগে গেল শনিবার ইফতারের পর অভিযুক্ত তুষার দেশীয় চাপাতি দিয়ে কুপিয়ে নুরুল ইসলামকে জখম করে। পরদিন ঢামেকের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়।
ভোলা সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনির হোসেন মিঞা ঢাকা মেইলকে তুষারের গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেন।
অভিযুক্ত তুষার এবং নিহত নুরুল ইসলাম ভোলা পৌর ৩ নম্বর ওয়ার্ডের বাসিন্দা। নুরুল ইসলাম পেশায় দিনমজুর এবং তুষার পুলিশের সোর্স হিসেবে কাজ করতো।
ওসি জানান, অভিযুক্ত তুষারসহ আরও কয়েকজন তুচ্ছ বিষয়কে কেন্দ্র করে বৃদ্ধ নুরুল ইসলামকে দেশীয় চাপাতি দিয়ে কুপিয়ে হত্যা করেছে উল্লেখ করে নিহতের স্ত্রী থানায় একটি হত্যা মামলা করেন। সেই মামলায় তুষারকে প্রধান আসামি করা হয়েছে। মামলা হওয়ার পর পুলিশ বরিশাল শহরে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে এবং এ ঘটনায় জড়িত অন্যান্য আসামিদেরকে গ্রেফতারের চেষ্টা চলমান আছে।
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা