1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০২:৪৫ অপরাহ্ন
শিরোনাম :
রামপালে বেপরোয়া গতির ট্রাক কেড়ে নিল তিন প্রাণ  আলিপুরে বিভিন্ন স্থানে মটর সাইকেল প্রতিকে চেয়ারম্যান প্রার্থী জিয়াউল ইসলাম জিয়ার গণসংযোগ… সাতক্ষীরায় অগ্নিবীনার উদ্যোগে নজরুল সম্মিলন ভোটে অংশ নেওয়ায় সাতক্ষীরা জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক আব্দুর রউফ বহিষ্কার রামপালে গলায় ফাঁস দিয়ে কলেজ ছাত্রের আত্মহত্যা রামপালে গাঁজাসহ যুবক আটক ফরিদপুরে মুসলিম শ্রমিক হত্যার প্রতিবাদে ভোলায় প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিল ভোমরা সিএন্ডএফ এজেন্টস্ এসোসিয়েশনের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি পালিত খানপুর মেইনরোডে মাদক ব্যবসা জমজমাট ॥ পুলিশ নিরব বৃষ্টির প্রত্যাশায় ভোলায় ইস্তেস্কা নামাজ আদায়

ভোলার সর্বস্তরের জনগণকে মাহে রমজানের শুভেচ্ছা জানিয়েছে আকতার হোসেন

আশিকুর রহমান শান্ত
  • আপডেট সময় : মঙ্গলবার, ১২ মার্চ, ২০২৪
  • ২৪ বার পঠিত

ভোলা প্রতিনিধিঃ

ভোলার সর্বস্তরের জনগণকে পবিত্র মাহে রমজানের শুভেচ্ছা জানিয়েছেন ভোলা জেলা স্বেচ্ছাসেবক লীগ এর সাধারণ সম্পাদক আকতার ডেইরি ফার্ম এর স্বত্বাধিকারী ব্যবসায়ী মোঃ আকতার হোসেন। তিনি বলেন, আবারও বছর ঘুরে পবিত্র মাহে রমজান মাস চলে এসেছে। সবাইকে মাহে রমজানের শুভেচ্ছা। পবিত্র রমজান মাস শুরু হয়ে গেছে। রমজান মাস মুসলমানদের জন্য খুবই পবিত্র এবং ফজিলতের একটি মাস। এ মাসে মুসলমানরা দীর্ঘ এক মাস রোজা রাখে। ইবাদত বন্দেগি করে মহান আল্লাহ তায়ালার সন্তুষ্টি অর্জনের চেষ্টা করে থাকেন। সারা পৃথিবীর ইসলাম ধর্মের মানুষ এই পবিত্র রমজান মাসের জন্য অপেক্ষা করে থাকে।

তিনি আরো বলেন, রোজা বা সিয়াম হচ্ছে ইসলামের ৫ টি ফরজের মধ্যে ৩ নম্বর ফরজ। মহান আল্লাহ তাআলা সকল মুসলমান এর জন্য রোজা ফরজ করেছেন। মুসলিমদের জন্য রমজান মাস আল্লাহ পাকের এক অশেষ নিয়ামত। যা বলে বুঝানো সম্ভব নয়। আল্লাহ তাআলা বান্দার গুনাহ্ মাফ করার জন্য বিশেষ একটি মাস এই রমজান। সবাইকে পবিত্র মাহে রমজানের শুভেচ্ছা ও অভিনন্দন। হে আল্লাহ আমাদের সকলকে ৩০ টা রোজা সঠিক ভাবে রাখার তৌফিক দান করুন। আমিন।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা