1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১১:২৬ পূর্বাহ্ন

রমজানের পবিত্রতা রক্ষার্থে সচেতন যুব সমাজ এর উদ্যোগে ভোলায় স্বাগত মিছিল

আশিকুর রহমান শান্ত
  • আপডেট সময় : সোমবার, ১১ মার্চ, ২০২৪
  • ১৯ বার পঠিত

ভোলা প্রতিনিধিঃ

আসন্ন মাহে রমজানের পবিত্রতা রক্ষার্থে দিনের বেলা হোটেল-রেস্তোঁরা, অশ্লীল ছবি ও বেহায়াপনা বন্ধের দাবিতে সচেতন যুব সমাজ এর উদ্যোগে ইলিশা ফেরিঘাট থেকে মাহে রমজানের পবিত্রতা রক্ষার জন্য স্বাগত মিছিল করা হয়।

রোববার (১০ মার্চ) বিকেলে শহরের দয়াময়ী মোড়ে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

স্বাগত মিছিলে বক্তব্য রাখেন, মাওলানা মোহাম্মদ কামাল হোসেন, মাওলানা আবদুল বারী, মাওলানা আরিফুল ইসলাম, মাওলানা ইসমাইল হোসেন।

এ সময় বক্তারা বলেন, শিল্পমন্ত্রী রোজাদারদের খেজুরের পরিবর্তে বরই দিয়ে ইফতারের কথা বলে দৃষ্টাতাপূর্ণ বক্তব্য রেখেছেন। ইফতারের সাধারণ একটি আইটেম হলো খেজুর। সরকার সেই খেজুর নিয়েও সিন্ডিকেটে লিপ্ত।

শিল্পমন্ত্রী খেজুর আমদানিকারক সিন্ডিকেটের কাছে আত্মসমর্পণ করেছেন। অন্তত রমজানের পবিত্রতা রক্ষায় দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি রোধ করুন। সিন্ডিকেট ব্যবসায়ীদের লাগাম টেনে ধরুন। নিত্য প্রয়োজনীয় দ্রব্য সামগ্রী কিনে খেয়ে যেন মানুষ কমপক্ষে রোজা রাখতে পারে সে ব্যবস্থাটুকু করুন।

পরে পবিত্র মাহে রমজানের পবিত্রতা রক্ষার দাবিতে ইলিশা ফেরিঘাট থেকে একটি স্বাগত মিছিল বের হয়ে তা জংশন বাজার প্রদক্ষিণ করে শেষ হয়। স্বাগতম ছিল অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন, সচেতন যুব সমাজ এর ইলিশা ফেরিঘাট জামে মসজিদের খতিব মাওলানা মোহাম্মদ কামাল হোসেন, বিশিষ্ট ব্যবসায়ী মাওলানা আব্দুল বারী, সাবেক মেম্বার মোঃ সিরাজ ফরাজী, ইলিশা ফাতিমিয়া বালিকা দাখিল মাদ্রাসা সুপার মাওলানা রফিকুল ইসলাম, বিশিষ্ট ব্যবসায়ী সোহাগ খলিফা,বিশিষ্ট ব্যবসায়ী আব্দুর রব প্রমুখ।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা