1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৪:৫২ অপরাহ্ন
শিরোনাম :
মূলঘরে আ’লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের সাথে স্বপন দাশের মতবিনিময় রামপালে বেপরোয়া গতির ট্রাক কেড়ে নিল তিন প্রাণ  আলিপুরে বিভিন্ন স্থানে মটর সাইকেল প্রতিকে চেয়ারম্যান প্রার্থী জিয়াউল ইসলাম জিয়ার গণসংযোগ… সাতক্ষীরায় অগ্নিবীনার উদ্যোগে নজরুল সম্মিলন ভোটে অংশ নেওয়ায় সাতক্ষীরা জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক আব্দুর রউফ বহিষ্কার রামপালে গলায় ফাঁস দিয়ে কলেজ ছাত্রের আত্মহত্যা রামপালে গাঁজাসহ যুবক আটক ফরিদপুরে মুসলিম শ্রমিক হত্যার প্রতিবাদে ভোলায় প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিল ভোমরা সিএন্ডএফ এজেন্টস্ এসোসিয়েশনের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি পালিত খানপুর মেইনরোডে মাদক ব্যবসা জমজমাট ॥ পুলিশ নিরব

পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন মুরুব্বীদের নিয়ে উঠান বৈঠক করছেন অধ্যক্ষ সেলিম

যুগ্ম সম্পাদক
  • আপডেট সময় : রবিবার, ২৫ ফেব্রুয়ারি, ২০২৪
  • ৭৪ বার পঠিত

পারভীন আক্তারঃ

লালমোহন পশ্চিম চর উমেদ ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিজয়ী হওয়ার লক্ষে গ্রামের মুরুব্বীদের নিয়ে উঠান বৈঠক করছেন, চেয়ারম্যান প্রার্থী অধ্যক্ষ এমদাদুল হক সেলিম। কোন বাধা না থাকলে আগামী ৯ মার্চ ২০২৪ইং পশ্চিম চর উমেদ ইউনিয়ন পরিষদ নির্বাচন হওয়ার কথা। চেয়ারম্যান পদে চশমা মার্কা নিয়ে বাড়ী বাড়ী মুরুব্বীদের নিয়ে উঠান বৈঠক করছেন, অধ্যক্ষ এমদাদুল হক সেলিম। তাঁর বাবা এই ইউনিয়নে দীর্ঘদিন চেয়ারম্যান ছিলেন। বাবার জনপ্রিয়তা কাজে লাগিয়ে নিজেও মানুষের সেবা করার জন্য চেয়ারম্যান পদে আসিন হয়েছেন, অধ্যক্ষ এমদাদুল হক সেলিম।
৯০”র দশকে গজারিয়া বালিকা মাধ্যমিক বিদ্যালয় প্রতিষ্ঠা করে শিক্ষা বিস্তারে ভূমিকা রাখেন তিনি। পর্যায়ক্রমে গজারিয়া গার্লস স্কুল এন্ড কলেজ প্রতিষ্ঠা করে ওই এলাকায় শিক্ষার মানোন্নয়নে ভূমিকা রাখেন, অধ্যক্ষ এমদাদুল হক সেলিম।
তিনি বলেন, বিগত ২১ বছর পশ্চিম চর উমেদ ইউনিয়নের মানুষ ভোট দিতে পারেনি। এবার ভোটাররা তাদের কাঙ্খিত প্রার্থীকে ভোট দেয়ার সুযোগ পেয়েছে। তিনি আরও বলেন, আমি নির্বাচিত হলে গজারিয়াসহ পশ্চিম চর উমেদ ইউনিয়নকে একটি মডেল ইউনিয়নে পরিণত করবো।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা