1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১১:২২ অপরাহ্ন
শিরোনাম :
মূলঘরে আওয়ামী লীগ নেতাকর্মীদের সাথে স্বপন দাশের মতবিনিময় রামপালে বেপরোয়া গতির ট্রাক কেড়ে নিল তিন প্রাণ  আলিপুরে বিভিন্ন স্থানে মটর সাইকেল প্রতিকে চেয়ারম্যান প্রার্থী জিয়াউল ইসলাম জিয়ার গণসংযোগ… সাতক্ষীরায় অগ্নিবীনার উদ্যোগে নজরুল সম্মিলন ভোটে অংশ নেওয়ায় সাতক্ষীরা জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক আব্দুর রউফ বহিষ্কার রামপালে গলায় ফাঁস দিয়ে কলেজ ছাত্রের আত্মহত্যা রামপালে গাঁজাসহ যুবক আটক ফরিদপুরে মুসলিম শ্রমিক হত্যার প্রতিবাদে ভোলায় প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিল ভোমরা সিএন্ডএফ এজেন্টস্ এসোসিয়েশনের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি পালিত খানপুর মেইনরোডে মাদক ব্যবসা জমজমাট ॥ পুলিশ নিরব

ভোলায় নারী নেটওয়ার্কিং কমিটির সমন্বয় সভা অনুষ্ঠিত

ডেক্স রির্পোট
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারি, ২০২৪
  • ১৫২ বার পঠিত

ভোলায় জেলে পরিবারের নারী সদস্যদের সমন্বয়ে গঠিত উপজেলা নেটওয়ার্কিং কমিটির সমন্বয় সভা অনুষ্ঠিত হয়েছে।


বৃহস্প্রতিবার(২২ ফ্রেরুয়ারী) সদর উপজেলা আফিসার্স ক্লাবে কনফারেন্স রুমে  সকাল ১০ ঘটিকার  সময় কোস্ট ফাউন্ডেশনের গভর্নেন্স ইন ইকোসিস্টেম বেজড কোস্টাল এন্ড ট্রেডিশনাল একুয়াকালচার ফিশারি ম্যানেজমেন্ট প্রকল্পের এই অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সদর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) সজল কুমার শীল।

তিনি বলেন, সরকার নারীদের অর্থনৈতিক স্বাবলম্বী এবং উন্নয়নের জন্য প্রচুর প্রকল্প হাতে নিয়েছে।  ভোলায় যে পরিমাণ কাজ হচ্ছে তা দেশের অন্য কোথাও নাই। স্বামীর পাশাপাশি নারীদেরকেও আত্মনির্ভরশীল হতে হবে।

ভোলা সদর উপজেলার  ধনিয়া ও ভেদুরিয়ার জেলে পরিবারের নারী সদস্যদের নিয়ে আয়োজিত অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন কোস্ট ফাউন্ডেশনের যুগ্ম পরিচালক  ইকবাল উদ্দীন।

তিনি বলেন, কোস্ট ফাউন্ডেশনের উপজেলা নেটওয়ার্কিং কমিটির সদস্যরা সরকারি বেসরকারি বিভিন্ন দপ্তরের সেবাগুলো গ্রহণ করছে এবং অন্যদের সেবা নিতে উদ্বুদ্ধ করে চলছে। সরকারের বিভিন্ন দপ্তরের সেবা সমূহ গ্রামেগঞ্জে ছড়িয়ে দিচ্ছে।

সরকারি বেসরকারি বিভিন্ন সহায়তাসমূহ গ্রামের নারীরা পেলে তাদের জীবনমান অনেকটা উন্নত হবে বলে আমরা আশা করছি।

সুইডবায়ুর সহযোগিতায় পরিচালিত এই প্রকল্পের বিগত ছয় মাসের কর্মকাণ্ডের উপর নানা তথ্য উপস্থাপন করেন প্রকল্প কর্মকর্তা সোহেল মাহমুদ, সহযোহিতা ও ফটো ক্রেডিট প্রকল্পের  হিসাব ও প্রশাসনিক কর্মকর্তা মো: ইব্রাহিম


 

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা