1. admin@upokulbarta.news : admin :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:৪৩ পূর্বাহ্ন
শিরোনাম :
২০২৪-২৫ বাজেটে সব ধরনের তামাকপণ্যের কর ও মূল্য বৃদ্ধির দাবিতে বিড়ি শ্রমিকদের মানববন্ধন মোহনপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার উদ্বোধন লালমোহনে ৪৮০ টাকা পাওয়ানাকে কেন্দ্র করে মারপিট আহত ৬ শেখ হেলাল উদ্দীন সরকারি কলেজে ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন ফকিরহাটে প্রান্তিক খামারিদের প্রদর্শনী দেখে অভিভূত সবাই নিজের বিবেক দ্বারা পরিচালিত হয়ে উপজেলা নির্বাচনে জনপ্রতিনিধি নির্বাচিত করবেন-রামপালে কেসিসি মেয়র উম্মুক্ত হোন,উদার হোন এবং অন্যদের নেতৃত্বের জন্য স্থান তৈরি করুন-রেজাউল করিম চৌধুরী লালমোহনে চাচা শ্বশুরকে হত্যার হুমকি দিলেন ভাতিজী জামাতা গালকাটা ফরিদ বোরহানউদ্দিনে পুকুরে ডুবে শিশুর মৃত্যু ফকিরহাটে বিষ পানে এসএসসি শিক্ষার্থীর আত্মহত্যা

সংরক্ষিত নারী আসনে আওয়ামীলীগের মনোনয়ন পেলেন লালমোহনের মেয়ে খালেদা বাহার বিউটি

যুগ্ম সম্পাদক
  • আপডেট সময় : বুধবার, ১৪ ফেব্রুয়ারি, ২০২৪
  • ১৩৫ বার পঠিত

পারভীন আক্তার, লালমোহন:
দ্বাদশ জাতীয় সংসদের সংরক্ষিত নারী আসনে বাংলাদেশ আওয়ামীলীগের মনোনয়ন পেলেন ভোলার লালমোহনের মেয়ে খালেদা বাহার বিউটি। বুধবার (১৪ ফেব্রুয়ারি) আওয়ামীলীগ মনোনীত প্রার্থীদের চুড়ান্ত তালিকা প্রকাশ করা হয়। চুড়ান্ত তালিকায় ভোলা থেকে খালেদা বাহার বিউটিকে মনোনীত করা হয়।
খালেদা বাহার বিউটি লালমোহন উপজেলা আওয়ামীলীগের প্রতিষ্ঠাতা মরহুম মোখলেছুর রহমানের মেয়ে। মরহুম মোখলেছুর রহমান তৎকালীন আওয়ামীলীগের সেন্ট্রাল কমিটির সদস্য ছিলেন। খালেদা বাহার বিউটির বিয়ে হয় নোয়াখালীতে। তার স্বামী বাংলাদেশ টেলিভিশনের সাবেক মহাপরিচালক বাহার উদ্দিন খেলন। বর্তমানে তিনি নোয়াখালীর সূবর্নচর আওয়ামীলীগের সভাপতি পদে রয়েছেন। তার শ্বশুর মরহুম এডভোকেট আবদুল মালেক উকিল। তিনি বাংলাদেশ আওয়ামীলীগের নেতা ও সাবেক স্পীকার ছিলেন।
এছাড়া খালেদা বাহার বিউটি বাংলাদেশ মহিলা আওয়ামীলীগ কেন্দ্রিয় কমিটির সদস্য, ঢাকা উত্তর সিটি করপোরেশন উত্তর (১৯,২০,২১ নং ওয়ার্ড) গুলশান বনানীর সংরক্ষিত মহিলা কাউন্সিলর ও শুলশান থানা মহিলা আওয়ামীলীগের সভাপতি ছিলেন।
এদিকে সংরক্ষিত নারী আসনে খালেদা বাহার বিউটি আওয়ামীলীগের মনোনয়ন পাওয়ায় লালমোহনে আওয়ামীলীগের নেতাকর্মীদের মধ্যে আনন্দ প্রকাশ করতে দেখা গেছে। লালমোহন উপজেলা আওয়ামীলীগের শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক মিজানুর রহমান কামরুল জানান, লালমোহনের আওয়ামীলীগের প্রতিষ্ঠাতা মরহুম মোখলেছুর রহমান মিয়াকে মূল্যায়ন করে দেশনেত্রী শেখ হাসিনা আমার ফুফুকে সংরক্ষিত নারী আসেন মনোনয়ন প্রদান করায় আমরা তার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা