1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৪:২৩ অপরাহ্ন
শিরোনাম :

সংরক্ষিত নারী আসনে আওয়ামীলীগের মনোনয়ন পেলেন লালমোহনের মেয়ে খালেদা বাহার বিউটি

যুগ্ম সম্পাদক
  • আপডেট সময় : বুধবার, ১৪ ফেব্রুয়ারি, ২০২৪
  • ১৩৮ বার পঠিত

পারভীন আক্তার, লালমোহন:
দ্বাদশ জাতীয় সংসদের সংরক্ষিত নারী আসনে বাংলাদেশ আওয়ামীলীগের মনোনয়ন পেলেন ভোলার লালমোহনের মেয়ে খালেদা বাহার বিউটি। বুধবার (১৪ ফেব্রুয়ারি) আওয়ামীলীগ মনোনীত প্রার্থীদের চুড়ান্ত তালিকা প্রকাশ করা হয়। চুড়ান্ত তালিকায় ভোলা থেকে খালেদা বাহার বিউটিকে মনোনীত করা হয়।
খালেদা বাহার বিউটি লালমোহন উপজেলা আওয়ামীলীগের প্রতিষ্ঠাতা মরহুম মোখলেছুর রহমানের মেয়ে। মরহুম মোখলেছুর রহমান তৎকালীন আওয়ামীলীগের সেন্ট্রাল কমিটির সদস্য ছিলেন। খালেদা বাহার বিউটির বিয়ে হয় নোয়াখালীতে। তার স্বামী বাংলাদেশ টেলিভিশনের সাবেক মহাপরিচালক বাহার উদ্দিন খেলন। বর্তমানে তিনি নোয়াখালীর সূবর্নচর আওয়ামীলীগের সভাপতি পদে রয়েছেন। তার শ্বশুর মরহুম এডভোকেট আবদুল মালেক উকিল। তিনি বাংলাদেশ আওয়ামীলীগের নেতা ও সাবেক স্পীকার ছিলেন।
এছাড়া খালেদা বাহার বিউটি বাংলাদেশ মহিলা আওয়ামীলীগ কেন্দ্রিয় কমিটির সদস্য, ঢাকা উত্তর সিটি করপোরেশন উত্তর (১৯,২০,২১ নং ওয়ার্ড) গুলশান বনানীর সংরক্ষিত মহিলা কাউন্সিলর ও শুলশান থানা মহিলা আওয়ামীলীগের সভাপতি ছিলেন।
এদিকে সংরক্ষিত নারী আসনে খালেদা বাহার বিউটি আওয়ামীলীগের মনোনয়ন পাওয়ায় লালমোহনে আওয়ামীলীগের নেতাকর্মীদের মধ্যে আনন্দ প্রকাশ করতে দেখা গেছে। লালমোহন উপজেলা আওয়ামীলীগের শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক মিজানুর রহমান কামরুল জানান, লালমোহনের আওয়ামীলীগের প্রতিষ্ঠাতা মরহুম মোখলেছুর রহমান মিয়াকে মূল্যায়ন করে দেশনেত্রী শেখ হাসিনা আমার ফুফুকে সংরক্ষিত নারী আসেন মনোনয়ন প্রদান করায় আমরা তার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা