1. admin@upokulbarta.news : admin :
মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ০৪:৩২ অপরাহ্ন
শিরোনাম :
যুবক সজিবঃ যুবকদের অনুপ্রেরণা মানববন্ধন করে হয়রানি ও মানহানি করার প্রতিবাদে ভোলায় সংবাদ সম্মেলন ভোলার ভেদুরিয়ায় ভূমিদস্যু দুলাল বাউলীর বিরুদ্ধে এলাকাবাসীর মানববন্ধন শহীদ ক্যাপ্টেন শেখ কামাল স্পেটিং ক্লাবের উদ্বোধন উপলক্ষে ফুটবল প্রীতি ম্যাচ অনুষ্ঠিত সিদ্ধিরগঞ্জে চুরির অপবাদ দিয়ে ফাঁকা স্ট্যাম্পে স্বাক্ষর রেখে গাড়ি চালকের ক্ষতির চেষ্টা মেট্রোরেলের দ্বাদশ চালান নিয়ে মোংলা বন্দরে ট্রাম্প জাসদের ৫০ তম প্রতিষ্ঠা বার্ষিকী ও সুবর্ণ জয়ন্তী উপলক্ষে ভোলায় মশাল মিছিল দশমিনা উপজেলার সিপিপি স্বেচ্ছাসেবকদের মধ্যে গিয়ার বিতরন অনুষ্ঠানে ২০২২ শেখ হাসিনার নেতৃত্বে এদেশে সকল ধর্মের মানুষে শান্তিপূর্ণভাবে বসবাস করছে-এমপি শাওন গানের শুরে নেশাকে না বলুন লালমোহনে মঞ্চ মাতালেন ডি আইজি আক্তারুজ্জামান

নুসরাত জাহান রূপা জিপিএ ফাইভ পাওয়ায় এলাকাবাসী গ‌র্বিত।

‌মো:নুরউল্লাহ আ‌রিফঃ
  • আপডেট সময় : সোমবার, ১০ জানুয়ারি, ২০২২
  • ৩৫৯ বার পঠিত

স্টাফ রি‌পোর্টারঃ

নুসরাত জাহান রূপা এ বছর এস‌এস‌সি বোর্ড পরীক্ষায় জি‌পিএ ফাইভ গো‌ল্ডেন এ প্লাস পে‌য়ে‌ছে তা রোল নং ( ২০৫০৮১), সে জি‌পিএ ফাইভ পাওয়ায় এলাকাবাসী ও স্কুল কর্তৃপক্ষ গ‌র্বিত তার এ সাফ‌ল্যে  প্রশংসা ক‌রে‌ছে এলাকাবাসী।

গজা‌রিয়ারএলাকার  সিরাজুল ইসলাম শিকদার ব‌লে‌ন, রূপা জি‌পিএ ফাইভ পে‌য়ে‌ আমা‌দের এলাকার  মুখ উজ্জ্বল ক‌রে‌ছে। আমরা তার উ‌ত্তোরত্তর সমৃদ্ধ ও উজ্জ্বল ভ‌বিষ্যৎ কামনা ক‌রি। তা বিদ্যালয়ের সকল শিক্ষক মহোদয়ের প্রতি রেইল শ্রদ্ধার্পূন সালাম।

গজা‌রিয়া গার্লস স্কুল অ্যান্ড ক‌লেজ অধ্যক্ষ মোঃ এমদাদুল হক সেলিম বলেন, আমাদের পরিশ্রম স্বাথক  হ‌য়ে‌ছে। আমা‌দের চেষ্ঠার সফলতা আমরা পে‌য়ে‌ছি। উচ্চ শিক্ষায় ভ‌বিষ্য‌তে রূপা তার এ অবস্থান ধ‌রে রে‌খে রা‌ষ্ট্রের হ‌য়ে দেশ ও জা‌তির কল্যা‌ণে গুরুত্বপূর্ণ অবদান রাখ‌বে এটাই আমা‌দের প্রত্যাশা ।

নুসরাত জাহান রূপা এ বছর গজা‌রিয়া গার্লস স্কুল অ্যান্ড ক‌লেজ থে‌কে মান‌বিক বিভা‌গে গো‌ল্ডেন এ প্লাস জি‌পিএ ফাইভ পে‌য়ে‌ছে। ই‌তোপূ‌র্বেও সে একই প্র‌তিষ্ঠান থে‌কে জেএস‌সি পরীক্ষায় জি‌পিএ ফাইভ পে‌য়ে‌ছিল। সে দ্বীপ ভোলার লাল‌মোহন উপ‌জেলার গজা‌রিয়ার ঐ‌তিহ্যবাহী ব‌নেদী প‌রিবার মৃধা প‌রিবা‌রের সন্তান।

রুপার বাবা বি‌শিষ্ট সমাজ‌সেবক কামরুজ্জামান মৃধা মা সে‌লিনা বেগম একজন গ‌ৃহিণী। রূপা ভবিষ্য‌তে উচ্চ শিক্ষা গ্রহণ ক‌রে দেশ‌সেরা সাংবা‌দিক হ‌তে চায়।এ জন্য সে সবার দোয়া কামনা ক‌রে‌ছে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা