1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০১:২৮ পূর্বাহ্ন
শিরোনাম :
মূলঘরে আওয়ামী লীগ নেতাকর্মীদের সাথে স্বপন দাশের মতবিনিময় রামপালে বেপরোয়া গতির ট্রাক কেড়ে নিল তিন প্রাণ  আলিপুরে বিভিন্ন স্থানে মটর সাইকেল প্রতিকে চেয়ারম্যান প্রার্থী জিয়াউল ইসলাম জিয়ার গণসংযোগ… সাতক্ষীরায় অগ্নিবীনার উদ্যোগে নজরুল সম্মিলন ভোটে অংশ নেওয়ায় সাতক্ষীরা জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক আব্দুর রউফ বহিষ্কার রামপালে গলায় ফাঁস দিয়ে কলেজ ছাত্রের আত্মহত্যা রামপালে গাঁজাসহ যুবক আটক ফরিদপুরে মুসলিম শ্রমিক হত্যার প্রতিবাদে ভোলায় প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিল ভোমরা সিএন্ডএফ এজেন্টস্ এসোসিয়েশনের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি পালিত খানপুর মেইনরোডে মাদক ব্যবসা জমজমাট ॥ পুলিশ নিরব

ফতুল্লা মুসলিম নগরে জলাবদ্ধতা নিরসনে এলাকাবাসীর মানববন্ধন

বিশেষ প্রতিনিধিঃ
  • আপডেট সময় : শুক্রবার, ৯ ফেব্রুয়ারি, ২০২৪
  • ৯২ বার পঠিত
স্টাফ রিপোর্টারঃ গতকাল ৯ ফেব্রুয়ারী শুক্রবার বিকালে ফতুল্লা,এনায়েতনগর ইউনিয়নের মুসলিম নগর পূর্ব পাড়া ও মধ্যে পাড়া এলাকার  জলাবদ্ধতা নিরসনে স্থায়ী সমাধানের জন্য এলাকাবাসী মানববন্ধন করেন।
মানববন্ধনে এলাকাবাসীরা বলেন স্থানীয় জনপ্রতিনিধিগন  দীর্ঘ এক যুগ ধরে  এই জলাবদ্ধতা নিরসনের জন্য  নানান প্রতিশ্রুতি দিলেও এর কোন কার্যকরী পদক্ষেপ এখনো নেওয়া হয়নি । বিসিক শিল্প নগরীর অধিকাংশ মানুষ এই এলাকায় বসবাস করে, প্রায় অর্ধ লক্ষ্যাদিক জন সাধারণ এই জলাবদ্ধতার দুর্ভোগ পোহাচ্ছে দীর্ঘদিন । এতে করে জনগণের সাধারণ জীবন যাপন দুর্বিষহ হয়ে পরেছে।
এসময় আরেক বক্তা বলেন অপরিকল্পিত নগরায়ন ও ভূমিদস্যুদের প্রভাবে মরাখাল ভরাট হওয়ায়  এই জলাবদ্ধতার মূল কারন ও বটে। তবে সরকার চাইলে স্থানীয় জনপ্রতিনিধিদের মাধ্যমে এই খাল পূর্ন উদ্ধার করে ও পরিকল্পিত ভাবে নগরায়ণের মাধ্যমে আমাদের এনায়েতনগর,  মুসলিম নগর, পূর্ব পাড়া,মধ্যে পাড়া এলাকাবাসীর স্বস্তি ফিরিয়ে দিতে পারে।
এবিষয়ে জানতে চাইলে এনায়েতনগর ইউনিয়ন পরিষদের ৩ নং ওয়ার্ড মেম্বার আবদুল জলিল মুঠোফোনে জানান জলবদ্ধতা বিষয়ে জানি তবে আমি একটি বৈঠকে আছি পরে আপনাকে বিস্তারিত বলবো।
জলাবদ্ধতা নিরসনের জন্য আয়োজিত  এই মানববন্ধনে উপস্থিত ছিলেন  মুসলিম নগর পূর্বপাড়া বাসিন্দা এডভোকেট ওয়ালি উল্লাহ রাসেল, মো জামাল মাদবর, আওলাদ মাদবর, মধ্যপাড়ার মো: আনোয়ার মাদবর,মো আজহার, এছাড়া আরো উপস্থিত ছিলেন, হাজী মো আলী আকবর, আবদুল্লাহ, মো: মিলন, আক্তার, মান্না, আল আমিন, হাজী মো: আলী নেওয়াজ,মো সুলতান,দৌলত মাদবর, ফয়সাল প্রমূখ।
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা