1. admin@upokulbarta.news : admin :
শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:১২ অপরাহ্ন
শিরোনাম :
ডর্‌প ও ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ওয়াশ এবং জলবায়ু পরিবর্তন সংক্রান্ত সেমিনার অনুষ্ঠিত বন্দরে প্যালিয়েটিভ কেয়ার বিষয়ে সাংবাদিকদের সাথে নেটওয়ার্কিং সভা অনুষ্ঠিত পরীক্ষায় অসদুপায় অবলম্বন করায় এক শিক্ষকসহ ১৭ পরীক্ষার্থী বহিষ্কার ব্যাংকে জমি বন্ধক রেখে ঋন, বন্ধকী জমি বিক্রয়ে গ্রাহক ও ম্যানেজারের প্রতারনা চরফ্যাশন উপজেলা যুব রেড ক্রিসেন্ট কমিটি গঠন যৌন হয়রানি করে প্রধান শিক্ষক জেলে বরখাস্ত করেনি সভাপতি নেতা মুজিব -আঃ সামাদ ভোলায় নারী নেটওয়ার্কিং কমিটির সমন্বয় সভা অনুষ্ঠিত ফকিরহাটে মিনি ম্যারাথন দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত ফকিরহাটে কৃষি ব্যাংকে গ্রাহক সেবা উন্নয়নে মতবিনিময় সভা অনুষ্ঠিত

শুভ জন্মদিন ভোলা জেলা অনলাইন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক গিয়াসউদ্দিন

যুগ্ম সম্পাদক
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৮ ফেব্রুয়ারি, ২০২৪
  • ৯২ বার পঠিত

স্টাফ রিপোর্টারঃ
ভোলা জেলা অনলাইন প্রেসক্লাবের সাধারন সম্পাদক একে এম গিয়াসউদ্দিন এর শুভ জন্মদিন আজ। আজকের এই দিনে এক শুভ ক্ষণে এক সম্ভ্রান্ত পরিবারে মায়ের কোল জুড়ে ভূমিষ্ঠ হয় এক নবজাতক শিশু। আর সেই নবজাতক শিশুটি আজকের স্বনামধন্য সাংবাদিক নেতা ও সকলের প্রাণ প্রিয় গিয়াসউদ্দিন।

২০১০ইং সালে ঢাকা থেকে প্রকাশিত দৈনিক স্বদেশ বাংলা এবং দৈনিক আমার বাংলা পত্রিকার (জেলা প্রতিনিধি)হিসাবে নিয়োগ পান । পরবর্তিতে বরিশাল দৈনিক বরিশাল বার্তা, সময় সংবাদ,দৈনিক সকাল বেলা,চ্যানেল Q24.com, bd somynews.com, bd 360.com,bholar songbad,bhola tribune, দেশ চ্যানেল, দৈনিক দেশবাংলা সহ জেলা প্রতিনিধি ও চরফ্যাশন উপজেলা ও আঞ্চলিক সমন্বয়ক হিসাবে কর্মরত আছেন।

ভোলা জেলা অনলাইন প্রেসক্লাবে সাধারণ সম্পাদক, দুলার হাট প্রেসক্লাবের সহসভাপতি,নিরাপদ চিকিৎসা চাই সংগঠনের ভোলা জেলার সহ- সভাপতি, বাংলাদেশ পুস্তক প্রকাশন ও বিক্রেতা সমিতির চরফ্যাশন উপজেলার সাবেক সভাপতি, আমরা মাদক বিরোধী শক্তি সংগঠনের দুলার হাট থানা শাখার সভাপতির দায়িত্ব পালন করছেন।

১৯৭৮ সালের ৭ জুলাই, ভোলা চরফ্যাশনে জন্ম গ্রহন করেন।ভোলার সম্ভ্রান্ত বয়েজ উদ্দিন মাতব্বরের পুত্র এছাক পন্ডিতের বড় ছেলে দুলার হাট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক মরহুম একে এম সামছুদ্দিন মাস্টারের ৪র্থ সন্তান। এবং মা আয়েশা খাতুন। দুলার হাট সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে শিক্ষাজীবন শুরু করেন একে এম গিয়াসউদ্দিন। এরপর দুলার হাট মাধ্যমিক বিদ্যালয় ও চরফ্যাশন সরকারি কলেজ থেকে উচ্চ মাধ্যমিক এবং বি.এ (ডিগ্রী)অর্জন করেন কলেজ অপ এডুকেশন বরিশাল থেকে বিএড ডিগ্রি অর্জন করেন। তিনি বর্তমানে তিনি সহকারি শিক্ষক (ইংরেজী) ও মেসার্স জেসমিন বুক কর্ণার এন্ড পেপার হাউজের ব্যবস্থাপনা পরিচালকের দায়িত্ব পালন করছেন।

সবসময় ইতিবাচক মানসিকতা পোষণ করেন এই সাংবাদিক ও উদ্দোক্তা। ইতিবাচক থাকাকে সাফল্যের সূত্র মনে করেন এই সাংবাদিক নেতা। সব সময় বস্তুনিষ্ঠ সংবাদ সংগ্রহ ও প্রকাশ করাই তার কাজ। দেশকে নিয়ে প্রচন্ড আশাবাদী তিনি। সমৃদ্ধ এবং উন্নত এক দুর্নীতিমুক্ত বাংলাদেশের স্বপ্ন দেখেন এ সাংবাদিক নেতা।

শিক্ষক সাংবাদিক ও ব্যবসায়ী গিয়াসউদ্দিন এর স্ত্রী জহুরা আক্তারের দু’কন্য জেসমিন আক্তার বর্ষা Northern university ঢাকা থেকে বিএসসি ইঞ্জিনিয়ারিং (কম্পিউটার) এবং আফসানা আক্তার প্রভা দুলার হাট মাধ্যমিক বিদ্যালয় বিজ্ঞান বিভাগে ১০ ম শ্রণীতে অধ্যায়ন রত।

শুভ জন্মদিনে তার শুভাকাঙ্ক্ষী ও ভালোবাসার মানুষদের এফবি,টুইটার, মেসেঞ্জার ও মোবাইল ফোনে শুভেচ্ছায় ভাসছেন। সকলের প্রতি তিনি কৃতজ্ঞতা, আন্তরিক অভিনন্দন ও ভালোবাসা জানিয়েছেন।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা