1. admin@upokulbarta.news : admin :
সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:৪২ অপরাহ্ন
শিরোনাম :
আজ পবিত্র শবেবরাত শবে বরাতের আমল ও ফজিলত পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে বিজয়ী হয়ে সাধারণ মানুষের পাশে থাকার প্রত্যয় সালাম হাওলাদারের পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন উঠান বৈঠক নিয়ে ব্যস্ত সময় পার করছেন যুব নেতা শাকিল পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন মুরুব্বীদের নিয়ে উঠান বৈঠক করছেন অধ্যক্ষ সেলিম কোস্ট গার্ড পশ্চিম জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ ফকিরহাট স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক-কর্মচারীদের বিদায় সংবর্ধনা ফকিরহাটের বেতাগায় জাতীয় স্থানীয় সরকার দিবস পালিত পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে পথসভা নিয়ে ব্যস্ত সময় পার করছেন চেয়ারম্যান প্রার্থী দুলাল পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে বিজয়ী হয়ে গরীব-দুখী মানুষের সুবিধা নিশ্চিত করার প্রতিশ্রুতি মোশারফ হোসেনের

তরুণ সাংবাদিক ও সংগঠক দাউদ ইব্রাহীম সোহেল’র শুভ জন্মদিন

আশিকুর রহমান শান্ত
  • আপডেট সময় : শুক্রবার, ২ ফেব্রুয়ারি, ২০২৪
  • ৯৭ বার পঠিত

নিজস্ব প্রতিবেদকঃ

সাংবাদিক দাউদ ইব্রাহীম সোহেল’র পহেলা ফেব্রুয়ারি শুভ জন্মদিন। তিনি যেমন একদিকে সাংবাদিক তেমনি তিনি একজন সংগঠক। খুব দ্রুততম সময়ে মিডিয়া পাড়ায় দাউদ ইব্রাহীম সোহেল হয়ে উঠেছেন একজন পরিচিত মুখ।

দাউদ ইব্রাহীম সোহেল’র জন্মদিন উপলক্ষে বিভিন্ন মহল থেকে শুভেচ্ছা ও শুভ কামনা জানানো হয়েছে। বিশেষ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে তার জন্মদিন দিনের শুভেচ্ছা জানিয়ে পোস্ট গুলো ছিল নজর কাড়ার মত।

দাউদ ইব্রাহীম সোহেল’র গ্রামের বাড়ি ভোলা জেলার সদর উপজেলায়। সাংবাদিক দাউদ ইব্রাহীম সোহেল ২০১৩ সালে একদল তরুণ-তরুণীকে নিয়ে স্বেচ্ছাসেবী সংগঠন মেঘনা যুব ফাউন্ডেশন (এমযেএফ)নামে একটি সামাজিক প্রতিষ্ঠা করেন। এরই মধ্যে দাউদ ইব্রাহীম সোহেল’র সমান তালে চলতে থাকে সাংবাদিকতা ও সামাজিক সংগঠন। তিনি দৈনিক ভোলা দর্পণ, দৈনিক প্রতিদিনের চিত্র, দৈনিক আজকের সুন্দরবন, দৈনিক ঢাকা প্রতিদিন খুবই সুনামের সঙ্গে কাজ করেছেন।

বর্তমানে তিনি দেশের অন্যতম জনপ্রিয় পত্রিকা জাতীয় দৈনিক স্বদেশ বিচিত্রা পত্রিকার স্টাফ রিপোর্টার, দৈনিক জনতার বাংলাদেশ পত্রিকার সম্পাদক হিসেবে কর্মরত আছেন। এমযেএফ পরিচালনা করার পাশাপাশি কয়েকটি আন্তর্জাতি সংগঠনের সঙ্গে কাজ করছেন । তিনি বর্তমানে সার্ক মানবাধিকার ফাউন্ডেশন ভোলা জেলার সাংগঠনিক সম্পাদক হিসেবে দাযিত্ব পালন করছেন।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা