1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৬:৩১ পূর্বাহ্ন
শিরোনাম :
ভোমরা সিএন্ডএফ এজেন্টস্ এসোসিয়েশনের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি পালিত খানপুর মেইনরোডে মাদক ব্যবসা জমজমাট ॥ পুলিশ নিরব বৃষ্টির প্রত্যাশায় ভোলায় ইস্তেস্কা নামাজ আদায় কক্সবাজারের জেলে পরিবারের নারীদের প্রাকৃতিক সম্পদের ব্যবহার করন সভা অনুষ্ঠিত বোরহানউদ্দিনে ওয়াশ মার্কেট সিস্টেম উন্নয়ন  বিষয়ক সভা ফকিরহাটে এসএসিপি প্রকল্প পরিদর্শনে আন্তর্জাতিক সংস্থা ইফাদ আলিপুরে চেয়ারম্যান পদপ্রার্থী জিয়াউল ইসলাম জিয়ার মোটরসাইকেল প্রতীকে গণসংযোগ বন্দরে ছেঁচড়া আলমগীরের মাদক ব্যবসায় যুব ও কিশোররা বিপথগামী ॥ প্রশাসনের হস্তক্ষেপ জরুরী তাপদাহে রিকশাচালক-পথচারী‌দের‌ মাঝে ড্রিম সাতক্ষীরার পা‌নি ও স্যালাইন বিতারণ ভোলায় হিটস্ট্রোকে যুবকের মৃত্যু

মনপুরায় ১ লক্ষ মিটার কারেন্ট জাল ও বেহুন্দি পুড়িয়ে ধ্বংস

যুগ্ম সম্পাদক
  • আপডেট সময় : বুধবার, ৫ জানুয়ারি, ২০২২
  • ১৭৪ বার পঠিত

ভোলার মনপুরায় মেঘনা নদীতে অভিযান চালিয়ে ১ লক্ষ মিটার কারেন্ট জাল জব্দ করা হয়েছে। উপজেলা মৎস্য অধিদপ্তর ও কোস্টগার্ডের যৌথ অভিযানে এসব অবৈধ জাল জব্দ করা হয়। অভিযানে এছাড়াও ৩ টি বেহুন্দি জাল জব্দ করা হয়। পরে উপজেলার নায়েবের হাট নামক স্থানে এনে এসব জাল পুড়িয়ে ধ্বংস করা হয়েছে।

বুধবার (০১ জানুয়ারি) বেলা ১১ টায় উপজেলার হাজীর হাট ইউনিয়নের দাসের হাট সংলগ্ন পশ্চিম পাশের মেঘনা নদীতে অভিযান চালিয়ে এসব জাল জব্দ করা হয়।

অভিযান পরিচালনার সময় উস্থিত ছিলেন, মনপুরা কোস্টগার্ডের কন্টিনজেন্ট কমান্ডার মোঃ মাছুম পারভেজ, উপজেলা মৎস্য অধিদপ্তরের ফিল্ড অফিসার মোঃ ফোরকান, উপজেলা ক্ষুদ্র মৎস্যজীবি ও জেলে সমিতির সভাপতি মোঃ নাছির মহাজন প্রমূখ।
#

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা