1. admin@upokulbarta.news : admin :
শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০২:০৪ পূর্বাহ্ন
শিরোনাম :
পটুয়াখালীতে সাংবাদিকের উপরে সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন। লালমোহনে লিজা নামের এক কিশোরী নববধূ আত্মহত্যা বোরাহানউদ্দীনে বাংলাদেশ ক্যারিয়ার অলিম্পিয়াডের ভোলা জেলা মিটিং সম্পন্ন। আবহাওয়া পরিবর্তনে পিছিয়েছে আমন ধানের চাষ, ক্ষতির শঙ্কায় চরফ্যাসনের কৃষকরা চরফ্যাসনের গোলদার হাট মাধ্যমিক বিদ্যালয়ে কোভিড-১৯ টিকা নিন সুরক্ষিত থাকুন বিষয়ক আলোচনা অনুষ্ঠিত ❝টাকা তোমার ঠিকই, কিন্তু সম্পদ সমাজের❞ মঠবাড়িয়ায় পরকিয়ার বলী হয়ে স্ত্রী কে খুন,স্বামী ও স্কুল শিক্ষিকা গ্রেফতার দেশে ফিরেই ঢাকায় হাসপাতালে অসুস্থ রোগীদেরকে দেখতে গেলেন এমপি শাওন স্মৃতিশক্তি বাড়াতে শিশুর সহায়ক যেসব খাবার লাল শাক রক্তশূন্যতা কমায়

মনপুরায় ১ লক্ষ মিটার কারেন্ট জাল ও বেহুন্দি পুড়িয়ে ধ্বংস

যুগ্ম সম্পাদক
  • আপডেট সময় : বুধবার, ৫ জানুয়ারি, ২০২২
  • ৬৪ বার পঠিত

ভোলার মনপুরায় মেঘনা নদীতে অভিযান চালিয়ে ১ লক্ষ মিটার কারেন্ট জাল জব্দ করা হয়েছে। উপজেলা মৎস্য অধিদপ্তর ও কোস্টগার্ডের যৌথ অভিযানে এসব অবৈধ জাল জব্দ করা হয়। অভিযানে এছাড়াও ৩ টি বেহুন্দি জাল জব্দ করা হয়। পরে উপজেলার নায়েবের হাট নামক স্থানে এনে এসব জাল পুড়িয়ে ধ্বংস করা হয়েছে।

বুধবার (০১ জানুয়ারি) বেলা ১১ টায় উপজেলার হাজীর হাট ইউনিয়নের দাসের হাট সংলগ্ন পশ্চিম পাশের মেঘনা নদীতে অভিযান চালিয়ে এসব জাল জব্দ করা হয়।

অভিযান পরিচালনার সময় উস্থিত ছিলেন, মনপুরা কোস্টগার্ডের কন্টিনজেন্ট কমান্ডার মোঃ মাছুম পারভেজ, উপজেলা মৎস্য অধিদপ্তরের ফিল্ড অফিসার মোঃ ফোরকান, উপজেলা ক্ষুদ্র মৎস্যজীবি ও জেলে সমিতির সভাপতি মোঃ নাছির মহাজন প্রমূখ।
#

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা