1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০১:৩৬ পূর্বাহ্ন

শেখ হেলাল উদ্দীন সরকারি কলেজের পক্ষ থেকে শিক্ষা মন্ত্রীকে শুভেচ্ছা উপহার

আহসান টিটু, বাগেরহাট :
  • আপডেট সময় : মঙ্গলবার, ১৬ জানুয়ারি, ২০২৪
  • ১৮০ বার পঠিত

বাগেরহাটের ফকিরহাট শেখ হেলাল উদ্দীন সরকারি কলেজের পক্ষ থেকে নতুন শিক্ষামন্ত্রী, শিক্ষা মহাপরিচালক সহ জ্যেষ্ঠ কর্মকর্তাদের সাথে সৌজন্য সাক্ষাৎ ও শুভেচ্ছা উপহার প্রদান করা হয়। মঙ্গলবার (১৬ জানুয়ারি) শিক্ষা মন্ত্রণালয়, মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর (মাউশি)-এ গিয়ে কলেজের অধ্যক্ষ বটু গোপাল দাস এসব উপহার সামগ্রী তুলে দেন ।

অধ্যক্ষ বটু গোপাল দাস জানান, শেখ হেলাল উদ্দীন এমপির পক্ষ থেকে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নবনিযুক্ত শিক্ষামন্ত্রী মহিবুল হাসান চৌধুরী এমপি, মাউশির মহাপরিচালক অধ্যাপক নেহাল আহমেদ, কলেজ শাখা-১ এর উপ-পরিচালক মোহাম্মদ ওয়াহিদুজ্জামান, কলেজ শাখা-২ এর সহকারী পরিচালক মোহাম্মদ তানভীর হাসনের সাথে সৌজন্য সাক্ষাৎ করে উপহার সামগ্রী পৌঁছে দেওয়া হয়। এসময় শিক্ষামন্ত্রী মহিবুল হাসান চৌধুরী এমপি ও মাউশির মহাপরিচালক অধ্যাপক নেহাল আহমেদ শিক্ষাপ্রতিষ্ঠানটির খোঁজখবর নেন এবং শিক্ষা সংক্রান্ত বিভিন্ন বিষয়ে মতবিনিময় করেন।

ফকিরহাট উপজেলা পরিষদ চেয়ারম্যান স্বপন দাশ কর্তৃক বাগেরহাট-১ আসনের সংসদ সদস্য শেখ হেলাল উদ্দীনের নামে প্রতিষ্ঠিত কলেজটি দক্ষিণ বাংলার মধ্যে অন্যতম নান্দনিক শিক্ষাপ্রতিষ্ঠান। সরকারি এ কলেজটির অধ্যক্ষ বটু গোপাল দাস একাধিকবার খুলনা বিভাগের শ্রেষ্ঠ শিক্ষাপ্রতিষ্ঠান প্রধান নির্বাচিত হয়েছেন।

সৌজন্য সাক্ষাৎকালে শেখ হেলাল উদ্দীন কলেজ ও মাউশি শিক্ষা বিভাগের বিভিন্ন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা