1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১২:২৯ পূর্বাহ্ন

লালমোহন মাধ্যমিক বিদ্যালয় ও কামিল মাদরাসায় বই উৎসব

যুগ্ম সম্পাদক
  • আপডেট সময় : সোমবার, ১ জানুয়ারি, ২০২৪
  • ৫৯ বার পঠিত

পারভীন আক্তার, লালমোহনঃ
সারা দেশের ন্যায় একযোগে ভোলার লালমোহন সরকারি মডেল মাধ্যমিক বিদ্যালয়, বালিকা বিদ্যালয় এবং ইসলামিয়া কামিল (স্নাতকোত্তর) মাদরাসার – ২০২৪ ইং শিক্ষাবর্ষের নতুন বই উৎসব ও ছবক প্রদান দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।সোমবার (০১ জানুয়ারি) সকাল ০৯টায় লালমোহন ইসলামিয়া কামিল (স্নাতকোত্তর) মাদরাসার আয়োজনে মাদরাসার হল রুমে, লালমোহন সরকারি মডেল মাধ্যমিক বিদ্যালয়ের প্রাঙ্গণ ও বালিকা মাধ্যমিক বিদ্যালয়ে এই বই উৎসব, ছবক প্রদান ও দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

লালমোহন সরকারি মডেল মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ হেলাল উদ্দিনে সভাপতিত্বে ও বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাসুমা খানমের সভাপতিত্বে এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শিক্ষার্থীদের মাঝে বই বিতরণ করেণ, লালমোহন উপজেলা নির্বাহী অফিসার মোঃ তৌহিদুল ইসলাম। এসময় উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ রফিকুল ইসলাম, একাডেমীক সুপার ভাইজার মদন মোহন কুন্ডু প্রমূখ উপস্থিত ছিলেন।

লালমোহন ইসলামিয়া কামিল মাদ্রাসার অধ্যক্ষ আলহাজ্ব মুহাম্মদ মোশাররফ হোসাইন এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, লালমোহন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও লালমোহন ইসলামিয়া কামিল মাদরাসার গভর্ণিংবডির সভাপতি, অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ।

এসময় তিনি বলেন – মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা শিক্ষা প্রতিষ্ঠানকে আধুনিকায়ন করছেন, তারই ধারাবাহিকতা মাদরাসা শিক্ষা প্রতিষ্ঠানকে তিনি আধুনিকতায় আনতে সক্ষম হয়েছে।

বিশেষ করে তিনি ধর্মীয় শিক্ষায় বিশেষ গুরুত্ব দিয়েছেন। তিনি প্রতিটি উপজেলায় একটি করে মডেল মসজিদ নির্মাণ করছেন। আমি মাননীয় প্রধানমন্ত্রী ও এমপি মহোদয়ের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পৌর আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক ও অত্র মাদরাসার সভর্ণিংবডি সহ-সভাপতি মোঃ মফিজুল ইসলাম (মঞ্জু তালুকদার), উপাধ্যক্ষ মোঃ বিন ইয়ামিন।

এ-সময় সকল শিক্ষার্থীরা নতুন বছরের প্রথম দিনের বই পেয়ে খুবই আনন্দিত, এ-সময় সকল শিক্ষার্থীরা বছরের প্রথম দিন নতুন বই হাতে পেয়ে মাননীয় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জ্ঞাপন করেন।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা