1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১১:২৫ অপরাহ্ন
শিরোনাম :

ভোলার লালমোহনে দৈনিক ইউরো বাংলা টাইমস এর ৪র্থ প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

পারভীন আক্তার, লালমোহনঃ
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২১ ডিসেম্বর, ২০২৩
  • ৮৯ বার পঠিত

স্টাফ রিপোর্টারঃ
জমকালো আয়োজনের মধ্যদিয়ে অষ্ট্রিয়ার ভিয়েনা থেকে প্রকাশিত আন্তর্জাতিক অনলাইন পত্রিকা দৈনিক ইউরো বাংলা টাইমস এর ৪র্থ প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) মাগরিববাদ লালমোহন প্রেসক্লাবে প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠিত হয়।
ইউরো বাংলা টাইমস এর ভোলা দক্ষিন প্রতিনিধি জাহিদুল ইসলাম দুলাল এর সভাপতিত্বে এবং আমাদের বরিশাল পত্রিকার লালমোহন উপজেলা প্রতিনিধি মিজান হাওলাদারের সঞ্চালনায় আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন লালমোহন উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন লালমোহন উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি আবদুর রব মাস্টার, প্রেসক্লাবের সভাপতি অধ্যক্ষ রুহুল আমিন, সাধারণ সম্পাদক জসিম জনি, রিপোর্টার্স ইউনিটির সভাপতি মাহমুদ হাসান লিটন, বালুরচর দালাল বাজার স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ কামাল ফরাজী, উপজেলা আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক মোস্তাফিজুর রহমান, প্রেসক্লাব দপ্তর সম্পাদক ও ইউরো বাংলা টাইমস এর লালমোহন প্রতিনিধি সালাম সেন্টু প্রমূখ।
এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, লালমোহন প্রেসক্লাবের সহসভাপতি আমজাদ হোসেন, মো. মাহবুব আলম, যুগ্ম সাধারণ সম্পাদক শাহীন আলম মাকসুদ, সহ সাধারণ সম্পাদক মো. মিজানুর রহমান, বার্তা সম্পাদক হাসান পিন্টু, সাহিত্য সম্পাদক মো. নুরুল আমিন, প্রচার সম্পাদক আব্দুর রহমান নোমান, ক্রীড়া সম্পাদক অপু হাসান, সাংস্কৃতিক সম্পাদক আরশাদ উল্যাহ মামুন, তথ্য ও প্রযুক্তি সম্পাদক শংকর মজুমদার, নির্বাহী সদস্য আব্দুস সাত্তার, মো. জহিরুল হক সেলিম, আমাদের নতুন সময়ের লালমোহন প্রতিনিধি মো. ইউসুফ আহমেদ, দৈনিক ভোরের অঙ্গীকার প্রতিনিধি শাহ আবদুল মোতালেব, কোয়ালিটি টিভির প্রতিনিধি ইব্রাহিম আকাশ, আমাদের মাতৃভুমি প্রতিনিধি আবদুল্যাহ আল মামুন, নাইম আহমেদ, আবদুল খালেকসহ বিভিন্ন পিন্ট্র ও ইলেকট্রনিক্স মিডিয়ার সংবাদকর্মীগণ।
এসময় বক্তারা তাদের বক্তব্যে বলেন, অষ্ট্রিয়ার ভিয়েনা থেকে বাংলা ভাষায় প্রকাশিত দৈনিক ইউরো বাংলা টাইমস পত্রিকাটি বিদেশে বাংলাদেশের সুনাম ও বাংলাদেশের কৃষ্টি কালচারসহ বিভিন্ন সংবাদ প্রকাশ করছে। পত্রিকাটি শুরু থেকেই বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করে ইতোমধ্যে পাঠকের মন জয় করতে পেরেছে। পত্রিকাটি সামনের দিকে বস্তুনিষ্ঠ ও নিরপেক্ষ সংবাদ প্রচার করবে এবং বিদেশে বাংলাদেশের বিভিন্ন ভালো পরিচয় তুলে ধরবে এই আশা করেন বক্তাগণ।
আলোচনা সভা শেষে কেক কেটে দৈনিক ইউরো বাংলা টাইমস এর চতুর্থ প্রতিষ্ঠা বার্ষিকী পালন করেন উপস্থিত সকলে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা