1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
শনিবার, ২০ জুলাই ২০২৪, ০১:১৯ অপরাহ্ন

শ্রেষ্ঠ কমিউনিটি পুলিশিং কর্মকর্তা ওসি আশরাফুল আলম

সহকারী সম্পাদক
  • আপডেট সময় : শনিবার, ৪ নভেম্বর, ২০২৩
  • ৮৪ বার পঠিত

রামপাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম আশরাফুল আলম শ্রেষ্ঠ কমিউনিটি পুলিশিং কর্মকর্তা নির্বাচিত হয়েছেন।

শনিবার (৪ নভেম্বর) সকালে পুলিশ লাইন্স বাগেরহাটে কমিউনিটি পুলিশিং ডে-২০২৩ উদযাপন উপলক্ষে আলোচনা সভা ও পুরস্কার অনুষ্ঠানের মধ্য দিয়ে রামপাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এস এম আশরাফুল আলম’র হাতে কমিউনিটি পুলিশিং কার্যক্রমে অনবদ্য অবদানের স্বীকৃতি স্বরুপ শ্রেষ্ঠ কমিউনিটি পুলিশিং কর্মকর্তা হিসাবে মাননীয় ইন্সপেক্টর জেনারেল অব বাংলাদেশ পুলিশ কর্তৃক প্রদত্ত সম্মাননা স্মারক ও সনদপত্র বাগেরহাট জেলার পুলিশ সুপার আবুল হাসনাত খান ও জেলা প্রশাসক মোহাঃ খালিদ হোসেন তাকে প্রদান করেন।

এ সময় বাগেরহাট সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ও বাগেরহাট মহিলা পরিষদের সাধারন সম্পাদক রিজিয়া পারভীন, জেলা যুব মহিলালীগ সভাপতি এ্যাডভোকেট লুনা সিদ্দিকিসহ জেলা পুলিশের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাগন উপস্থিত ছিলেন।

এ সম্মাননা পাওয়ায় রামপাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এস এম আশরাফুল আলম সকলকে ধন্যবাদ জানিয়ে বলেন, আমার এই স্বীকৃতির অংশীদার হিসেবে রামপাল থানার সকল পুলিশ সদস্য,বাগেরহাট জেলার সর্বস্তরের গণমাধ্যমের বন্ধুদের প্রতি এবং রামপাল থানার সর্বস্তরের সাধারণ মানুষকে কৃতজ্ঞতা । আপনাদের সহযোগিতা ও ভালবাসা অব্যবহত থাকুক।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা