1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:০৫ পূর্বাহ্ন
শিরোনাম :
ভোমরা সিএন্ডএফ এজেন্টস্ এসোসিয়েশনের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি পালিত খানপুর মেইনরোডে মাদক ব্যবসা জমজমাট ॥ পুলিশ নিরব বৃষ্টির প্রত্যাশায় ভোলায় ইস্তেস্কা নামাজ আদায় কক্সবাজারের জেলে পরিবারের নারীদের প্রাকৃতিক সম্পদের ব্যবহার করন সভা অনুষ্ঠিত বোরহানউদ্দিনে ওয়াশ মার্কেট সিস্টেম উন্নয়ন  বিষয়ক সভা ফকিরহাটে এসএসিপি প্রকল্প পরিদর্শনে আন্তর্জাতিক সংস্থা ইফাদ আলিপুরে চেয়ারম্যান পদপ্রার্থী জিয়াউল ইসলাম জিয়ার মোটরসাইকেল প্রতীকে গণসংযোগ বন্দরে ছেঁচড়া আলমগীরের মাদক ব্যবসায় যুব ও কিশোররা বিপথগামী ॥ প্রশাসনের হস্তক্ষেপ জরুরী তাপদাহে রিকশাচালক-পথচারী‌দের‌ মাঝে ড্রিম সাতক্ষীরার পা‌নি ও স্যালাইন বিতারণ ভোলায় হিটস্ট্রোকে যুবকের মৃত্যু

ভোলায় মেম্বার প্রার্থীর উপর হামলা, বাসা ও অফিসে লুটতারাজ।

বার্তা সম্পাদকঃ
  • আপডেট সময় : শুক্রবার, ৩১ ডিসেম্বর, ২০২১
  • ২৮৫ বার পঠিত
ভোলা সদর শিবপুর ইউনিয়নে ৭ নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী জসিম উদ্দিনের ( ফুটবল মার্কা) নির্বাচনী অফিস ও তার বাসায় হামলা
ভাংচুর ও তার বাসা থেকে নগদ ৫৭ হাজার টাকা লুটপাটের ঘটনা ঘটে।
এসময় হামলা কারীদের আঘাতে অফিসে থাকা প্রার্থীর ছেলে, ভাই সহ ৭ জন আহত হয়েছে। ঘটনাটি ঘটেছে গতকাল বৃহস্পতিবার (৩০ ডিসেম্বর ২০২১) রাত আনুমানিক ৯ টার সময় রতনপুর বাজারের কাছে।
প্রত্যক্ষদর্শী আহতরা ও প্রার্থী জানান, প্রতিদিনের মতো প্রার্থী জসিম উদ্দিন নির্বাচনী প্রচারনায় মাঠে ছিলেন। তার নির্বাচনী অফিসে তার ভাই, ছেলেসহ ৬/৭ জন কর্মি বসেছিল। হঠাৎ করে কোন কিছু বুজে উঠার আগেই প্রতিপক্ষ প্রার্থী মশু বাঘা ( মোরগ মার্কা) ও তার সন্ত্রাসী ছেলে আনোয়ার, রিপন সহ তার বাহিনীর প্রায় ১০০ জন সন্ত্রাসী নিয়ে গনমিছিল সহকারে আমার নির্বাচনী অফিসে হামলা চালিয়ে ভাংচুর তান্ডব চালায় ও আমার বাসায় লুটপাট চালিয়ে নগদ ৫৭ হাজার টাকা নিয়ে যায়।
ভয়ে লোকজন দিকবিদিক ছুটাছুটি করে। সন্ত্রাসীরা পরিকল্পিত ভাবে দেশীয় অস্র নিয়ে এসে আমার ছেলে,ভাই ও কর্মীদের উপর হামলা চালায়। এতে আমার ৭জন আহত হয়েছে। নির্বাচনে আমার নিশ্চিত বিজয় জেনে তারা এ পরিকল্পিত হামলা চালায়। আমি প্রশাসনের কাছে বিচার দাবি করছি। সেই সাথে নির্বাচনে একটি সুষ্ঠু পরিবেশ ও নিরাপত্তার দাবি জানাচ্ছি।
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা