1. admin@upokulbarta.news : admin :
বুধবার, ০১ ফেব্রুয়ারী ২০২৩, ০৬:৩২ অপরাহ্ন
শিরোনাম :
ভাসুরের পরকীয়ায় জড়িয়ে স্বামীকে তালাক Minimum Meeting Courtesy: Presenting Your Organization বোরহানউদ্দিনে বাল্য বিয়ের অপরাধে অর্থদন্ড সভা-সেমিনারে ন্যূনতম সৌজন্য: সংস্থাকে কিভাবে তুলে ধরবেন? নিরাপদ সড়ক নিশ্চিতে কোস্ট ফাউন্ডেশন এবং ইউএনএইচসিআর এর উদ্যোগ জাতীয় অর্থনীতি ও মানসম্পন্ন শিক্ষায় ভূমিকা রাখবে পায়রা বন্দর; চেয়ারম্যান এখনো নেভেনি ইপিজেডে ভিআইপির আগুন, ক্ষতি ১৫০ কোটি টাকা ফকিরহাট কাকডাঙ্গা ১২তম বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন মোহনপুরে প্রাইভেটকারে ফেনসিডিলসহ ব্যবসায়ী গ্রেপ্তর পরকিয়া প্রেমিকের টানে প্রবাসে স্বামীর সর্বস্ব লুটে প্রেমিকের সাথে দেশে এসে স্বামীসহ ৭ জনের নামে মিথ্যা মামলা

ভোলায় মেম্বার প্রার্থীর উপর হামলা, বাসা ও অফিসে লুটতারাজ।

বার্তা সম্পাদকঃ
  • আপডেট সময় : শুক্রবার, ৩১ ডিসেম্বর, ২০২১
  • ১৯১ বার পঠিত
ভোলা সদর শিবপুর ইউনিয়নে ৭ নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী জসিম উদ্দিনের ( ফুটবল মার্কা) নির্বাচনী অফিস ও তার বাসায় হামলা
ভাংচুর ও তার বাসা থেকে নগদ ৫৭ হাজার টাকা লুটপাটের ঘটনা ঘটে।
এসময় হামলা কারীদের আঘাতে অফিসে থাকা প্রার্থীর ছেলে, ভাই সহ ৭ জন আহত হয়েছে। ঘটনাটি ঘটেছে গতকাল বৃহস্পতিবার (৩০ ডিসেম্বর ২০২১) রাত আনুমানিক ৯ টার সময় রতনপুর বাজারের কাছে।
প্রত্যক্ষদর্শী আহতরা ও প্রার্থী জানান, প্রতিদিনের মতো প্রার্থী জসিম উদ্দিন নির্বাচনী প্রচারনায় মাঠে ছিলেন। তার নির্বাচনী অফিসে তার ভাই, ছেলেসহ ৬/৭ জন কর্মি বসেছিল। হঠাৎ করে কোন কিছু বুজে উঠার আগেই প্রতিপক্ষ প্রার্থী মশু বাঘা ( মোরগ মার্কা) ও তার সন্ত্রাসী ছেলে আনোয়ার, রিপন সহ তার বাহিনীর প্রায় ১০০ জন সন্ত্রাসী নিয়ে গনমিছিল সহকারে আমার নির্বাচনী অফিসে হামলা চালিয়ে ভাংচুর তান্ডব চালায় ও আমার বাসায় লুটপাট চালিয়ে নগদ ৫৭ হাজার টাকা নিয়ে যায়।
ভয়ে লোকজন দিকবিদিক ছুটাছুটি করে। সন্ত্রাসীরা পরিকল্পিত ভাবে দেশীয় অস্র নিয়ে এসে আমার ছেলে,ভাই ও কর্মীদের উপর হামলা চালায়। এতে আমার ৭জন আহত হয়েছে। নির্বাচনে আমার নিশ্চিত বিজয় জেনে তারা এ পরিকল্পিত হামলা চালায়। আমি প্রশাসনের কাছে বিচার দাবি করছি। সেই সাথে নির্বাচনে একটি সুষ্ঠু পরিবেশ ও নিরাপত্তার দাবি জানাচ্ছি।
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা