1. admin@upokulbarta.news : admin :
রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ০৯:২৮ পূর্বাহ্ন
শিরোনাম :
বঙ্গবন্ধু না হলে আমরা বাংলার ভূ-খণ্ড দেখতাম না-এমপি শাওন ধামগড় ইউনিয়ন জাতীয় পার্টির ৯ নং ওয়ার্ড পূর্নাঙ্গ কমিটি ঘোষণা শেখ হাসিনা ক্ষুধা ও দারিদ্র্মুক্ত সোনার বাংলা গড়ে তুলতে কাজ করে যাচ্ছেন- এমপি শাওন বরগুনা জেলার আমতলী থানা হতে র‌্যাবের হাতে ০১(এক)জন ইয়াবা ব্যবসায়ী গ্রেফতার। খুলনায় ‘উন্নয়নের সরণিতে পদ্মা সেতু’ গ্রন্থের মোড়ক উন্মোচন শিক্ষিত জাতি গঠনে শিক্ষক সমাজের দায়িত্ব সর্বাধিক। ৭৫’ সালের ১৫ আগস্ট বঙ্গবন্ধুর খুনিরাই আবার ষড়যন্ত্রে নেমেছে- এমপি শাওন পটুয়াখালীতে সাংবাদিকের উপরে সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন। লালমোহনে লিজা নামের এক কিশোরী নববধূ আত্মহত্যা বোরাহানউদ্দীনে বাংলাদেশ ক্যারিয়ার অলিম্পিয়াডের ভোলা জেলা মিটিং সম্পন্ন।

ভোলায় মেম্বার প্রার্থীর উপর হামলা, বাসা ও অফিসে লুটতারাজ।

বার্তা সম্পাদকঃ
  • আপডেট সময় : শুক্রবার, ৩১ ডিসেম্বর, ২০২১
  • ১৪৫ বার পঠিত
ভোলা সদর শিবপুর ইউনিয়নে ৭ নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী জসিম উদ্দিনের ( ফুটবল মার্কা) নির্বাচনী অফিস ও তার বাসায় হামলা
ভাংচুর ও তার বাসা থেকে নগদ ৫৭ হাজার টাকা লুটপাটের ঘটনা ঘটে।
এসময় হামলা কারীদের আঘাতে অফিসে থাকা প্রার্থীর ছেলে, ভাই সহ ৭ জন আহত হয়েছে। ঘটনাটি ঘটেছে গতকাল বৃহস্পতিবার (৩০ ডিসেম্বর ২০২১) রাত আনুমানিক ৯ টার সময় রতনপুর বাজারের কাছে।
প্রত্যক্ষদর্শী আহতরা ও প্রার্থী জানান, প্রতিদিনের মতো প্রার্থী জসিম উদ্দিন নির্বাচনী প্রচারনায় মাঠে ছিলেন। তার নির্বাচনী অফিসে তার ভাই, ছেলেসহ ৬/৭ জন কর্মি বসেছিল। হঠাৎ করে কোন কিছু বুজে উঠার আগেই প্রতিপক্ষ প্রার্থী মশু বাঘা ( মোরগ মার্কা) ও তার সন্ত্রাসী ছেলে আনোয়ার, রিপন সহ তার বাহিনীর প্রায় ১০০ জন সন্ত্রাসী নিয়ে গনমিছিল সহকারে আমার নির্বাচনী অফিসে হামলা চালিয়ে ভাংচুর তান্ডব চালায় ও আমার বাসায় লুটপাট চালিয়ে নগদ ৫৭ হাজার টাকা নিয়ে যায়।
ভয়ে লোকজন দিকবিদিক ছুটাছুটি করে। সন্ত্রাসীরা পরিকল্পিত ভাবে দেশীয় অস্র নিয়ে এসে আমার ছেলে,ভাই ও কর্মীদের উপর হামলা চালায়। এতে আমার ৭জন আহত হয়েছে। নির্বাচনে আমার নিশ্চিত বিজয় জেনে তারা এ পরিকল্পিত হামলা চালায়। আমি প্রশাসনের কাছে বিচার দাবি করছি। সেই সাথে নির্বাচনে একটি সুষ্ঠু পরিবেশ ও নিরাপত্তার দাবি জানাচ্ছি।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা