1. admin@upokulbarta.news : admin :
রবিবার, ০৩ মার্চ ২০২৪, ০৮:৩৫ পূর্বাহ্ন
শিরোনাম :
পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন চেয়ারম্যান নির্বাচিত হলে ইভটিজিং বন্ধ করবেন সালেম হাওলাদার ভোলায় সাংবাদিক মহিউদ্দিনের উপর হামলায় গণমাধ্যমে নিন্দা-প্রতিবাদের ঝড় যৌতুকের দাবিতে পুত্রবধূকে মারধরের অভিযোগ শশুর শাশুড়ির বিরুদ্ধে মাছ শিকারে ২ মাসের নিষেধাজ্ঞা শুরু মেঘনা ও তেঁতুলিয়া নদীতে গুরু -আঃ সামাদ ভোলার লালমোহন পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন লালমোহন পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন শিক্ষার মানোন্নয়ন করতে চান চেয়ারম্যান প্রার্থী অধ্যক্ষ সেলিম নারীর গুণ – আঃ সামাদ দৌলতখানে যুব রেড ক্রিসেন্টে দলনেতা মাশরাফি উপ-নেতা ইমতিয়াজ ও রহিমা মোংলায় ৫ শতাধিক চক্ষু রোগীকে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান

ভোলায় মেম্বার প্রার্থীর উপর হামলা, বাসা ও অফিসে লুটতারাজ।

বার্তা সম্পাদকঃ
  • আপডেট সময় : শুক্রবার, ৩১ ডিসেম্বর, ২০২১
  • ২৭৬ বার পঠিত
ভোলা সদর শিবপুর ইউনিয়নে ৭ নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী জসিম উদ্দিনের ( ফুটবল মার্কা) নির্বাচনী অফিস ও তার বাসায় হামলা
ভাংচুর ও তার বাসা থেকে নগদ ৫৭ হাজার টাকা লুটপাটের ঘটনা ঘটে।
এসময় হামলা কারীদের আঘাতে অফিসে থাকা প্রার্থীর ছেলে, ভাই সহ ৭ জন আহত হয়েছে। ঘটনাটি ঘটেছে গতকাল বৃহস্পতিবার (৩০ ডিসেম্বর ২০২১) রাত আনুমানিক ৯ টার সময় রতনপুর বাজারের কাছে।
প্রত্যক্ষদর্শী আহতরা ও প্রার্থী জানান, প্রতিদিনের মতো প্রার্থী জসিম উদ্দিন নির্বাচনী প্রচারনায় মাঠে ছিলেন। তার নির্বাচনী অফিসে তার ভাই, ছেলেসহ ৬/৭ জন কর্মি বসেছিল। হঠাৎ করে কোন কিছু বুজে উঠার আগেই প্রতিপক্ষ প্রার্থী মশু বাঘা ( মোরগ মার্কা) ও তার সন্ত্রাসী ছেলে আনোয়ার, রিপন সহ তার বাহিনীর প্রায় ১০০ জন সন্ত্রাসী নিয়ে গনমিছিল সহকারে আমার নির্বাচনী অফিসে হামলা চালিয়ে ভাংচুর তান্ডব চালায় ও আমার বাসায় লুটপাট চালিয়ে নগদ ৫৭ হাজার টাকা নিয়ে যায়।
ভয়ে লোকজন দিকবিদিক ছুটাছুটি করে। সন্ত্রাসীরা পরিকল্পিত ভাবে দেশীয় অস্র নিয়ে এসে আমার ছেলে,ভাই ও কর্মীদের উপর হামলা চালায়। এতে আমার ৭জন আহত হয়েছে। নির্বাচনে আমার নিশ্চিত বিজয় জেনে তারা এ পরিকল্পিত হামলা চালায়। আমি প্রশাসনের কাছে বিচার দাবি করছি। সেই সাথে নির্বাচনে একটি সুষ্ঠু পরিবেশ ও নিরাপত্তার দাবি জানাচ্ছি।
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা