1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ১০:০৩ অপরাহ্ন
শিরোনাম :
নানা আয়োজনে পলিত হচ্ছে দৈনিক পত্রদূত সম্পাদক স.ম আলাউদ্দীন মৃত্যুবার্ষিকী সাতক্ষীরায় ২৪১ জনের মাঝে ১৭ লাখ টাকার অনুদানের চেক বিতরণ কুমিল্লায় দেশ ও জাতির কল্যাণে দোয়া ঈদ উপলক্ষে রেমালে ক্ষতিগ্রস্থদের মাঝে খাদ্য বিতরণ করলো মাহাবুবা মতলেব তালুকদার ফাউন্ডেশন ৷ ভোলায় ঘুর্ণিঝড় রিমেলে ক্ষতিগ্রস্ত ২৫০ পরিবারের মাঝে ১৫ লক্ষ টাকা বিতরণ করল কোস্ট ফাউন্ডেশন মোংলায় দিন দুপুরে দোকান ঘর ভাংচুর ও জবর দখলের চেষ্টা বর্তমান সরকার অসহায় দুস্থদের সরকার-মেয়র শেখ আ: রহমান জলবায়ু পরিবর্তন মোকাবেলায় পরিকল্পনা আছে বটে, কিন্তু বাস্তবায়নে বাজেট নেই বাগেরহাটে কলেজ শিক্ষকদের বেসিক আইসিটি প্রশিক্ষণের সনদ প্রদান বঙ্গবন্ধুর সমাধিতে ফকিরহাটের নবনির্বাচিত চেয়ারম্যানগণের শ্রদ্ধা নিবেদন

‌বাস মালিক সমিতি কর্তৃক সিএনজি মালিক সমিতির সদস্যদের মারধর ও হয়রানির প্রতিবাদে লিখিত অভিযোগ

আশিকুর রহমান শান্ত ভোলা প্রতিনিধি
  • আপডেট সময় : সোমবার, ২ অক্টোবর, ২০২৩
  • ১৯৯ বার পঠিত

ভোলা জেলার বাস মালিক সমিতির সদস্যদের দ্বারা ভোলা জেলা সিএনজি মালিক সমিতির সদস্য ও চালকদের রাস্তায় মারদর ও হয়রানি প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ করেছে সিএনজি মালিক সমিতি।

সোমবার (২ অক্টোবর) সকাল ১০ টায় সিএনজি মালিক সমিতির নেতৃবৃন্দ ও সিএনজি চালক শ্রমিকরা সদর রোডে একটি বিক্ষোভ মিছিল করে। বিক্ষোভ মিছিল শেষে তারা জেলা প্রশাসক কার্যালয়ের সামনে মানববন্ধন কর্মসূচি পালন করেন। জেলা প্রশাসক কার্যালয়ের সামনে মানববন্ধন কর্মসূচি অব্যাহত রাখেন। পরিস্থিতির অবনতি হওয়ার আশঙ্কায় জেলা পুলিশ সুপার মাহিদুজ্জামান এ বিষয়ে যথাযথ পদক্ষেপ নেওয়ার আশ্বাস প্রদান করেন সিএনজি মালিক সমিতির নেতৃবৃন্দকে। জেলা পুলিশ সুপার এর আশ্বাসের পরিপ্রেক্ষিতে তারা এই বিক্ষোভ ও মানববন্ধন কর্মসূচি প্রত্যাহার করেন। মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচি প্রত্যাহার করে সিএনজি মালিক সমিতি জেলা প্রশাসক ও জেলা পুলিশ সুপার বরাবর একটি লিখিত অভিযোগ দেন।

বিক্ষোভ ও মানববন্ধন কর্মসূচিতে উপস্থিত ছিলেন, সিএনজি মালিক সমিতির সভাপতি আব্দুর রহমান খোকন ও সাধারণ সম্পাদক মাকসুদুর রহমান, সাংগঠনিক সম্পাদক হাছান মাহমুদ।

উল্লেখ্য, ভোলায় বিআরটিসি ১০০০ সিএনজির রোড পারমিট দেন ২০২১ সালে। সে রোড পারমিট এর আওতায় বর্তমানে প্রায় চার শতাধিক সিএনজি চলমান রয়েছে। কিন্তু সিএনজি চলাচলে দীর্ঘদিন যাবৎ ভোলা বাস মালিক সমিতি নানাভাবে বাধা প্রদান করছেন ও মালিক এবং চালকদের হয়রানি করছেন। তারই অংশ হিসেবে সিএনজির ড্রাইভার জসিমের বিরুদ্ধে একটি লিখিত অভিযোগ দায়ের করেন ভোলা সদর থানায়। সেই লিখিত অভিযোগের পরিপ্রেক্ষিতে গতকাল রাত তিনটায় সিএনজির ড্রাইভার জসিমকে ভোলা সদর থানা পুলিশের একটি টিম আটক করে নিয়ে আসেন। তার আটক এর প্রতিবাদে ও বিনা শর্তে তাকে মুক্তি দেওয়ার দাবিতে সিএনজির মালিক সমিতির উদ্যোগে এই বিক্ষোভ ও মানববন্ধন কর্মসূচি পালন করা হয়। মানববন্ধন বিক্ষোভ কর্মসূচির পরিপ্রেক্ষিতে আটক জসীম কে বিনা শর্তে ছেড়ে দেয় পুলিশ।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা