1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
সোমবার, ০৬ মে ২০২৪, ০৬:৩৫ পূর্বাহ্ন
শিরোনাম :
শোক সংবাদ।। ”কুমিল্লা সদরের মৌলভীনগর গ্রামে বইছে শোকের ছায়া” ফকিরহাট উপজেলা পরিষদ নির্বাচনে ৪৫টি কেন্দ্র পরিচালনা কমিটির সভা ভোটের মাঠে শক্ত অবস্থানে উপজেলা চেয়ারম্যান প্রার্থী স্বপন দাশ লালমোহনে ব্যবসায়ীকে হুমকি ধামকির অভিযোগ সাতক্ষীরার উন্নয়ন ইস্যুতে ৫এমপিকে এক টেবিলে বসার আহবান নাগরিক কমিটির ভোলার ইলিশা জংশন বাজারে সংঘর্ষের ঘটনায় সংবাদ সম্মেলন ভোলায় দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ আহত- ৩০ সদর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী ইউনুছ এর পৌর ৩নং ওয়ার্ডে মতবিনিময় সভা অনুষ্ঠিত সাতক্ষীরায় বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস পালন ভোলা সদর উপজেলা মহিলা ভাইস-চেয়ারম্যান প্রার্থী সালেহা চৌধুরী হাঁস প্রতিকে ভোট চেয়ে মাঠ চষে বেড়াচ্ছেন

‌বাস মালিক সমিতি কর্তৃক সিএনজি মালিক সমিতির সদস্যদের মারধর ও হয়রানির প্রতিবাদে লিখিত অভিযোগ

আশিকুর রহমান শান্ত ভোলা প্রতিনিধি
  • আপডেট সময় : সোমবার, ২ অক্টোবর, ২০২৩
  • ১৯৩ বার পঠিত

ভোলা জেলার বাস মালিক সমিতির সদস্যদের দ্বারা ভোলা জেলা সিএনজি মালিক সমিতির সদস্য ও চালকদের রাস্তায় মারদর ও হয়রানি প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ করেছে সিএনজি মালিক সমিতি।

সোমবার (২ অক্টোবর) সকাল ১০ টায় সিএনজি মালিক সমিতির নেতৃবৃন্দ ও সিএনজি চালক শ্রমিকরা সদর রোডে একটি বিক্ষোভ মিছিল করে। বিক্ষোভ মিছিল শেষে তারা জেলা প্রশাসক কার্যালয়ের সামনে মানববন্ধন কর্মসূচি পালন করেন। জেলা প্রশাসক কার্যালয়ের সামনে মানববন্ধন কর্মসূচি অব্যাহত রাখেন। পরিস্থিতির অবনতি হওয়ার আশঙ্কায় জেলা পুলিশ সুপার মাহিদুজ্জামান এ বিষয়ে যথাযথ পদক্ষেপ নেওয়ার আশ্বাস প্রদান করেন সিএনজি মালিক সমিতির নেতৃবৃন্দকে। জেলা পুলিশ সুপার এর আশ্বাসের পরিপ্রেক্ষিতে তারা এই বিক্ষোভ ও মানববন্ধন কর্মসূচি প্রত্যাহার করেন। মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচি প্রত্যাহার করে সিএনজি মালিক সমিতি জেলা প্রশাসক ও জেলা পুলিশ সুপার বরাবর একটি লিখিত অভিযোগ দেন।

বিক্ষোভ ও মানববন্ধন কর্মসূচিতে উপস্থিত ছিলেন, সিএনজি মালিক সমিতির সভাপতি আব্দুর রহমান খোকন ও সাধারণ সম্পাদক মাকসুদুর রহমান, সাংগঠনিক সম্পাদক হাছান মাহমুদ।

উল্লেখ্য, ভোলায় বিআরটিসি ১০০০ সিএনজির রোড পারমিট দেন ২০২১ সালে। সে রোড পারমিট এর আওতায় বর্তমানে প্রায় চার শতাধিক সিএনজি চলমান রয়েছে। কিন্তু সিএনজি চলাচলে দীর্ঘদিন যাবৎ ভোলা বাস মালিক সমিতি নানাভাবে বাধা প্রদান করছেন ও মালিক এবং চালকদের হয়রানি করছেন। তারই অংশ হিসেবে সিএনজির ড্রাইভার জসিমের বিরুদ্ধে একটি লিখিত অভিযোগ দায়ের করেন ভোলা সদর থানায়। সেই লিখিত অভিযোগের পরিপ্রেক্ষিতে গতকাল রাত তিনটায় সিএনজির ড্রাইভার জসিমকে ভোলা সদর থানা পুলিশের একটি টিম আটক করে নিয়ে আসেন। তার আটক এর প্রতিবাদে ও বিনা শর্তে তাকে মুক্তি দেওয়ার দাবিতে সিএনজির মালিক সমিতির উদ্যোগে এই বিক্ষোভ ও মানববন্ধন কর্মসূচি পালন করা হয়। মানববন্ধন বিক্ষোভ কর্মসূচির পরিপ্রেক্ষিতে আটক জসীম কে বিনা শর্তে ছেড়ে দেয় পুলিশ।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা