1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
শনিবার, ০৪ মে ২০২৪, ০৯:৩০ অপরাহ্ন
শিরোনাম :
সাতক্ষীরার উন্নয়ন ইস্যুতে ৫এমপিকে এক টেবিলে বসার আহবান নাগরিক কমিটির ভোলার ইলিশা জংশন বাজারে সংঘর্ষের ঘটনায় সংবাদ সম্মেলন ভোলায় দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ আহত- ৩০ সদর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী ইউনুছ এর পৌর ৩নং ওয়ার্ডে মতবিনিময় সভা অনুষ্ঠিত সাতক্ষীরায় বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস পালন ভোলা সদর উপজেলা মহিলা ভাইস-চেয়ারম্যান প্রার্থী সালেহা চৌধুরী হাঁস প্রতিকে ভোট চেয়ে মাঠ চষে বেড়াচ্ছেন কবি মিনার মনসুর থেকে আমাদের তরুণদের অনেক কিছু শেখার আছে-রেজাউল করিম চৌধুরী বাইউস্টের শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত ভোমরা শুল্ক স্টেশনের ডেপুটি কমিশনারের দুর্নীতি’র অভিযোগ ইয়ুথ এ্যাডাপটেসন ফোরামের উদ্যোগে শ্রমজীবী মানুষের মধ্যে পানি-খাবার স্যালাইন-মাথার ক্যাপ বিতরণ

পটুয়াখালীতে বিদ্যানন্দ ফাউন্ডেশনের শিক্ষা বৃত্তি ও পুনর্বাসন উপকরণ বিতরণ

যুগ্ম সম্পাদক
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৪ আগস্ট, ২০২৩
  • ৯৫ বার পঠিত

২৪ আগস্ট ২০২৩।

পটুয়াখালী: পটুয়াখালী: দরিদ্র শিক্ষার্থীদের ঝড়ে পড়া রোধ এবং আয়হীন পরিবারে অর্থনৈতিক সক্ষমতা ফিরিয়ে আনতে পটুয়াখালী সদর উপজেলার ৪০ জন দরিদ্র শিক্ষার্থীদের কে নগদ ৪ হাজার টাকা ও শিক্ষা উপকরণসহ মোট ৫ হাজার টাকা করে শিক্ষা বৃত্তি, চারটি পরিবারকে সেলাই মেশিন,৩ল তিনটি পরিবারকে ৪ টা গরু, তিনটি পরিবারে কে চারটি করে ছাগল ও ১ জন কে দোকানের মালামাল প্রদানসহ মোট ১২টি পরিবারকে পুনর্বাসন করা হয়েছে।

বৃহস্পতিবার (২৪ আগস্ট) দুপুরে পটুয়াখালী সদর উপজেলা পরিষদের হলরুম উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ সাইফুল রহমানের সভাপতিত্বে এসব উপকরণ ও শিক্ষা বৃত্তি উপকার ভোগীদের হাতে হস্তান্তর করা হয়।

ইউএনও বলেন, প্রান্তিক জনগোষ্ঠীর মাঝে শিক্ষার প্রসার ঘটাতে সরকারের পাশাপাশি বিদ্যানন্দ ফাউন্ডেশন এই শিক্ষাবৃত্তি প্রদান করে থাকে। সেই সাথে প্রান্তিক জনগোষ্ঠীর জীবন মান উন্নয়ন কাজ করে যাচ্ছে। এসময় ইউএনও উপকার ভোগীদের প্রাপ্ত বৃত্তি বা উপকরণ যথাযথ কাজে ব্যয় করার জন্য অনুরোধ করেন।

এসময় বিদ্যানন্দ ফাউন্ডেশনের প্রজেক্ট সুপারভাইজার রানা আহমেদ, প্রান্তিক পর্যায়ে শিক্ষার প্রসার ঘটাতে সারা বছরই আমরা এই শিক্ষাবৃত্তি প্রদান করে থাকি। এছাড়াও পারিবারিক অর্থনৈতিক সক্ষমতা বৃদ্ধিকরণের লক্ষে সম্বল প্রজেক্টের আওতায় গবাদিপশু ও সেলাই মেশিনসহ ব্যবসায়ীক উপকরণ বিতরণ করা হয়েছে।

অনুষ্ঠানে পটুয়াখালী জেলা প্রেসক্লাবের দপ্তর সম্পাদক সাংবাদিক জহিরুল ইসলামসহ স্বেচ্ছাসেবীরা উপস্থিত ছিলেন।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা