1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
সোমবার, ১৭ জুন ২০২৪, ০৩:৪৯ অপরাহ্ন
শিরোনাম :
দেশ ও জাতির কল্যাণে দোয়া ঈদ উপলক্ষে রেমালে ক্ষতিগ্রস্থদের মাঝে খাদ্য বিতরণ করলো মাহাবুবা মতলেব তালুকদার ফাউন্ডেশন ৷ ভোলায় ঘুর্ণিঝড় রিমেলে ক্ষতিগ্রস্ত ২৫০ পরিবারের মাঝে ১৫ লক্ষ টাকা বিতরণ করল কোস্ট ফাউন্ডেশন বর্তমান সরকার অসহায় দুস্থদের সরকার-মেয়র শেখ আ: রহমান জলবায়ু পরিবর্তন মোকাবেলায় পরিকল্পনা আছে বটে, কিন্তু বাস্তবায়নে বাজেট নেই বাগেরহাটে কলেজ শিক্ষকদের বেসিক আইসিটি প্রশিক্ষণের সনদ প্রদান বঙ্গবন্ধুর সমাধিতে ফকিরহাটের নবনির্বাচিত চেয়ারম্যানগণের শ্রদ্ধা নিবেদন সাতক্ষীরায় নাগরিক সংলাপ জলবায়ু সংকটে নিপতিত সাতক্ষীরায় বাসযোগ্য ও পরিকল্পিত নগর গড়ে তোলার আহবান মানারাতুল উম্মাহ মডেল মাদরাসার অভিভাবক সমাবেশ ও সবক অনুষ্ঠান মোহনপুরে পিজি সদস্যদের পোল্ট্রি খাদ্য ও উপকরন বিতরণ

পটুয়াখালীতে বিদ্যানন্দ ফাউন্ডেশনের শিক্ষা বৃত্তি ও পুনর্বাসন উপকরণ বিতরণ

যুগ্ম সম্পাদক
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৪ আগস্ট, ২০২৩
  • ১০২ বার পঠিত

২৪ আগস্ট ২০২৩।

পটুয়াখালী: পটুয়াখালী: দরিদ্র শিক্ষার্থীদের ঝড়ে পড়া রোধ এবং আয়হীন পরিবারে অর্থনৈতিক সক্ষমতা ফিরিয়ে আনতে পটুয়াখালী সদর উপজেলার ৪০ জন দরিদ্র শিক্ষার্থীদের কে নগদ ৪ হাজার টাকা ও শিক্ষা উপকরণসহ মোট ৫ হাজার টাকা করে শিক্ষা বৃত্তি, চারটি পরিবারকে সেলাই মেশিন,৩ল তিনটি পরিবারকে ৪ টা গরু, তিনটি পরিবারে কে চারটি করে ছাগল ও ১ জন কে দোকানের মালামাল প্রদানসহ মোট ১২টি পরিবারকে পুনর্বাসন করা হয়েছে।

বৃহস্পতিবার (২৪ আগস্ট) দুপুরে পটুয়াখালী সদর উপজেলা পরিষদের হলরুম উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ সাইফুল রহমানের সভাপতিত্বে এসব উপকরণ ও শিক্ষা বৃত্তি উপকার ভোগীদের হাতে হস্তান্তর করা হয়।

ইউএনও বলেন, প্রান্তিক জনগোষ্ঠীর মাঝে শিক্ষার প্রসার ঘটাতে সরকারের পাশাপাশি বিদ্যানন্দ ফাউন্ডেশন এই শিক্ষাবৃত্তি প্রদান করে থাকে। সেই সাথে প্রান্তিক জনগোষ্ঠীর জীবন মান উন্নয়ন কাজ করে যাচ্ছে। এসময় ইউএনও উপকার ভোগীদের প্রাপ্ত বৃত্তি বা উপকরণ যথাযথ কাজে ব্যয় করার জন্য অনুরোধ করেন।

এসময় বিদ্যানন্দ ফাউন্ডেশনের প্রজেক্ট সুপারভাইজার রানা আহমেদ, প্রান্তিক পর্যায়ে শিক্ষার প্রসার ঘটাতে সারা বছরই আমরা এই শিক্ষাবৃত্তি প্রদান করে থাকি। এছাড়াও পারিবারিক অর্থনৈতিক সক্ষমতা বৃদ্ধিকরণের লক্ষে সম্বল প্রজেক্টের আওতায় গবাদিপশু ও সেলাই মেশিনসহ ব্যবসায়ীক উপকরণ বিতরণ করা হয়েছে।

অনুষ্ঠানে পটুয়াখালী জেলা প্রেসক্লাবের দপ্তর সম্পাদক সাংবাদিক জহিরুল ইসলামসহ স্বেচ্ছাসেবীরা উপস্থিত ছিলেন।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা