1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৫:২৮ অপরাহ্ন
শিরোনাম :
ভোমরা সিএন্ডএফ এজেন্টস্ এসোসিয়েশনের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি পালিত খানপুর মেইনরোডে মাদক ব্যবসা জমজমাট ॥ পুলিশ নিরব বৃষ্টির প্রত্যাশায় ভোলায় ইস্তেস্কা নামাজ আদায় কক্সবাজারের জেলে পরিবারের নারীদের প্রাকৃতিক সম্পদের ব্যবহার করন সভা অনুষ্ঠিত বোরহানউদ্দিনে ওয়াশ মার্কেট সিস্টেম উন্নয়ন  বিষয়ক সভা ফকিরহাটে এসএসিপি প্রকল্প পরিদর্শনে আন্তর্জাতিক সংস্থা ইফাদ আলিপুরে চেয়ারম্যান পদপ্রার্থী জিয়াউল ইসলাম জিয়ার মোটরসাইকেল প্রতীকে গণসংযোগ বন্দরে ছেঁচড়া আলমগীরের মাদক ব্যবসায় যুব ও কিশোররা বিপথগামী ॥ প্রশাসনের হস্তক্ষেপ জরুরী তাপদাহে রিকশাচালক-পথচারী‌দের‌ মাঝে ড্রিম সাতক্ষীরার পা‌নি ও স্যালাইন বিতারণ ভোলায় হিটস্ট্রোকে যুবকের মৃত্যু

ভোলা জেলা আইনজীবী সমিতির নির্বাচনে প্যানেল ঘোষণা।

বার্তা সম্পাদকঃ
  • আপডেট সময় : শুক্রবার, ২৪ ডিসেম্বর, ২০২১
  • ৩৭০ বার পঠিত
আসন্ন ২০২২ সালের ভোলা জেলা আইনজীবী সমিতির নির্বাচনে প্যানেল ঘোষণা করা হয়েছে। বৃহস্পতিবার রাতে বিএনপি সমর্থিত জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম এক জরুরী বৈঠকের মাধ্যমে এই আংশিক প্যানেল ঘোষণা করেন। জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের প্যানেলে সভাপতি পদে অ্যাডভোকেট আলহাজ্ব মোঃ ফরিদুর রহমান মিঞা, সাধারণ সম্পাদক পদে অ্যাডভোকেট মোঃ আমিরুল ইসলাম বাছেত, এবং সহ-সাধারন সম্পাদক পদে অ্যাডভোকেট মোঃ ইউসুফ(২) কে প্রার্থী হিসেবে নাম ঘোষণা করা হয়।
প্যানেল ঘোষণা করেন ভোলে বারের সিনিয়র আইনজীবী ও জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সভাপতি অ্যাডভোকেট মোঃ সালাউদ্দিন হাওলাদার। প্রতি বছরে জানুয়ারির শেষ কর্মদিবসে শনিবার এক বছরের জন্য এ নির্বাচন অনুষ্ঠিত হয়। শনিবার সকাল ১০টা থেকে দুপুর ২টা পর্যন্ত নির্বাচন চলে।
আর এ নির্বাচনে ভোট প্রয়োগ করবেন ১৯৬ জন আইনজীবী ভোটার। প্যানেলের সভাপতি পদ প্রার্থী অ্যাডভোকেট আলহাজ্ব মোঃ ফরিদুর রহমান মিঞা বলেন, আমাদের প্যানেলকে বিজয়ী করার জন‌্য ভোটে প্রতিদ্বন্দ্বিতা করছি। আইনজীবীরা যদি ভোটের মাধ্যমে আমাদের নির্বাচিত করেন- আইনজীবী সমিতির উন্নয়নে আমরা কাজ করব।’ বিএনপি সমর্থিত প্যানেল এর সহ-সাধারণ সম্পাদক পদ প্রার্থী এ্যাড. মোঃ ইউসুফ(২) বলেন, ‘প্রতিবছর ভোলা আইনজীবী সমিতির নির্বাচন উৎসব মুখর পরিবেশে অনুষ্ঠিত হয়।
আমরা আইনজীবীদের কাছে বিএনপি প্যানেলকে বিজয়ের জন্য ভোটারদের কাছে ভোট প্রার্থনা ও সমর্থন কামনা করছি। নির্বাচিত হতে পারলে আইনজীবীদের কল্যাণে কাজ করব।’
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা