1. admin@upokulbarta.news : admin :
সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:১৩ অপরাহ্ন
শিরোনাম :
আজ পবিত্র শবেবরাত শবে বরাতের আমল ও ফজিলত পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে বিজয়ী হয়ে সাধারণ মানুষের পাশে থাকার প্রত্যয় সালাম হাওলাদারের পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন উঠান বৈঠক নিয়ে ব্যস্ত সময় পার করছেন যুব নেতা শাকিল পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন মুরুব্বীদের নিয়ে উঠান বৈঠক করছেন অধ্যক্ষ সেলিম কোস্ট গার্ড পশ্চিম জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ ফকিরহাট স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক-কর্মচারীদের বিদায় সংবর্ধনা ফকিরহাটের বেতাগায় জাতীয় স্থানীয় সরকার দিবস পালিত পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে পথসভা নিয়ে ব্যস্ত সময় পার করছেন চেয়ারম্যান প্রার্থী দুলাল পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে বিজয়ী হয়ে গরীব-দুখী মানুষের সুবিধা নিশ্চিত করার প্রতিশ্রুতি মোশারফ হোসেনের

ভোলা জেলা আইনজীবী সমিতির নির্বাচনে প্যানেল ঘোষণা।

বার্তা সম্পাদকঃ
  • আপডেট সময় : শুক্রবার, ২৪ ডিসেম্বর, ২০২১
  • ৩৫৮ বার পঠিত
আসন্ন ২০২২ সালের ভোলা জেলা আইনজীবী সমিতির নির্বাচনে প্যানেল ঘোষণা করা হয়েছে। বৃহস্পতিবার রাতে বিএনপি সমর্থিত জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম এক জরুরী বৈঠকের মাধ্যমে এই আংশিক প্যানেল ঘোষণা করেন। জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের প্যানেলে সভাপতি পদে অ্যাডভোকেট আলহাজ্ব মোঃ ফরিদুর রহমান মিঞা, সাধারণ সম্পাদক পদে অ্যাডভোকেট মোঃ আমিরুল ইসলাম বাছেত, এবং সহ-সাধারন সম্পাদক পদে অ্যাডভোকেট মোঃ ইউসুফ(২) কে প্রার্থী হিসেবে নাম ঘোষণা করা হয়।
প্যানেল ঘোষণা করেন ভোলে বারের সিনিয়র আইনজীবী ও জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সভাপতি অ্যাডভোকেট মোঃ সালাউদ্দিন হাওলাদার। প্রতি বছরে জানুয়ারির শেষ কর্মদিবসে শনিবার এক বছরের জন্য এ নির্বাচন অনুষ্ঠিত হয়। শনিবার সকাল ১০টা থেকে দুপুর ২টা পর্যন্ত নির্বাচন চলে।
আর এ নির্বাচনে ভোট প্রয়োগ করবেন ১৯৬ জন আইনজীবী ভোটার। প্যানেলের সভাপতি পদ প্রার্থী অ্যাডভোকেট আলহাজ্ব মোঃ ফরিদুর রহমান মিঞা বলেন, আমাদের প্যানেলকে বিজয়ী করার জন‌্য ভোটে প্রতিদ্বন্দ্বিতা করছি। আইনজীবীরা যদি ভোটের মাধ্যমে আমাদের নির্বাচিত করেন- আইনজীবী সমিতির উন্নয়নে আমরা কাজ করব।’ বিএনপি সমর্থিত প্যানেল এর সহ-সাধারণ সম্পাদক পদ প্রার্থী এ্যাড. মোঃ ইউসুফ(২) বলেন, ‘প্রতিবছর ভোলা আইনজীবী সমিতির নির্বাচন উৎসব মুখর পরিবেশে অনুষ্ঠিত হয়।
আমরা আইনজীবীদের কাছে বিএনপি প্যানেলকে বিজয়ের জন্য ভোটারদের কাছে ভোট প্রার্থনা ও সমর্থন কামনা করছি। নির্বাচিত হতে পারলে আইনজীবীদের কল্যাণে কাজ করব।’
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা