1. admin@upokulbarta.news : admin :
বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ০১:৩৭ পূর্বাহ্ন
শিরোনাম :
শেখ হাসিনা’র জন্য ঘষিয়াখালী ক্যানেল সুন্দরভাবে চলছে- সিটি মেয়র আ. খালেক দুর্নীতি করলে কাউকে ছাড় দেওয়া হবে না- মেয়র শেখ আ. রহমান ভোলায় রওশন আরা ও রাব্বী হত্যার বিচারের দাবিতে মানববন্ধন ও স্মারকলিপি মোংলায় বীর মুক্তিযোদ্ধা কালীপদ রায়কে গার্ড অব অনার বন্দরে স্বেচ্ছাসেবকদের নিয়ে প্যালিয়েটিভ কেয়ার বিষয়ে সভা অনুষ্ঠিত মনপুরায় ‘মিডওয়াইফ পরিচালিত স্বাস্থ্যসেবা’ প্রকল্পের সমাপনী ও লার্নিং শেয়ারিং কর্মশালা সিদ্ধিরগঞ্জে তাঁতখানা এ্যাথলেটিক্স ক্লাবের উদ্যোগে, শর্টপিচ ক্রিকেট টুর্নামেন্ট সিজন (১) ২০২৪ উদ্বোধন হয়েছে বাইউস্ট ট্রাস মাস্টার অনুষ্ঠিত পথ হারিয়ে ৯৯৯ এ ফোন, ৩১ পর্যটককে উদ্ধার করল পুলিশ আজ পবিত্র শবেবরাত

ভোলা দুলার হাটে পরিবেশ উন্নয়ন ফোরামের সচেতনতা মুলক অনুষ্ঠান ।

সম্পাদকঃ
  • আপডেট সময় : শনিবার, ১৮ ডিসেম্বর, ২০২১
  • ২০৬ বার পঠিত

ভোলা চরফ্যাশন দুলার হাট থানা পরিবেশ উন্নয়ন ফোরাম ক্লাবের উদ্যোগে পরিবেশ দুষন ও তার প্রতিকারে একজন সুনাগরিকের ভুমিকা ও সচেতনতা মুলক আনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

১৮ ডিসেম্বর ( শনিবার) বিকাল ৪ টায় দুলার হাট পরিবেশ উন্নয়ন ফোরাম ক্লাবের সভাপতি আলহাজ্ব আঃ হক বেপারীর সভাপতিত্বে পবিত্র কোরআন তেলোয়াতের মধ্য দিয়ে পরিবেশের প্রাকৃতিক ও মানবসৃষ্ট যা পরিবেশের রাসায়নিক, ভৌত ও জৈবিক পরিবর্তন কে দুষন করে তার উপর বিষদ আলোচনা করা হয়।

পরিবেশ উন্নয়ন সংস্থার মোঃ হারুনের সঞ্চালনায় দুলার হাট থানা পরিবেশ উন্নয়ন ফোরামের প্রধান উপদেষ্টা নুরাবাদ ইউনিয়ন আ’লীগের সভাপতি ও জেলা পরিষদ সদস্য মোঃ শাহাবুদ্দীন মাষ্টার, নীলকমল ইউনিয়ন আ’লীগের সাধারন সম্পাদকও পরিবেশ উন্নয়নের সাধারন সম্পাদক প্রভাষক নুরনবী, সেবা সমিতির সভাপতি মোঃ কাজল মেম্বার, পরিবেশ উন্নয়ন সংস্থার কর্মকর্তা কর্মচারি ও নুরাবাদ, নীলকমল ইউনিয়নের সচেতন মহল সে সময় উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে নতুন সদস্য সংগ্রহ যেখানে শিক্ষক, ব্যবসায়ী, মসজিদের ঈমামদের অগ্রধীকার দেওয়ার উপর গুরুত্বারোপ করা হয়। পরে পরিবেশ উন্নয়ন ফোরাম ক্লাবের পক্ষ থেকে ৫০০ কম্বল গরীবের মাঝে বিতরনের উদ্যোগ গ্রহন করা হয়েছে।সংগঠনের সকল সদস্য এগিয়ে আসবেন এ প্রত্যাশা ও উপস্থিত সকল কে ধন্যবাদ জানিয়ে সমাপ্তি ঘোষনা করা হয়।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা