1. admin@upokulbarta.news : admin :
শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ১০:৩৯ পূর্বাহ্ন
শিরোনাম :
লালমোহন পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন শিক্ষার মানোন্নয়ন করতে চান চেয়ারম্যান প্রার্থী অধ্যক্ষ সেলিম নারীর গুণ – আঃ সামাদ দৌলতখানে যুব রেড ক্রিসেন্টে দলনেতা মাশরাফি উপ-নেতা ইমতিয়াজ ও রহিমা মোংলায় ৫ শতাধিক চক্ষু রোগীকে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান শরণখোলা ও মোরেলগঞ্জে বাংলাদেশ কোস্টগার্ড পশ্চিম জোনের জনসচেতনতা ও বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান দখল-দূষণে অস্তিত্ব সংকটে ঠাকুরানী খাল পরিচ্ছন্ন অভিযানে পৌর মেয়র আ. রহমান জনপ্রিয়তার শীর্ষে ও প্রচারণায় এগিয়ে সাবেক মেয়র ডাঃ শফিক ফকিরহাটে আইনশৃঙ্খলা বিষয়ক সভা অনুষ্ঠিত ভোলায় ৬ বেসরকারি ক্লিনিক ও হাসপাতালে সিলগালা আমি আপনাদের ভালোবাসার কাছে ঋণী- কেসিসি মেয়র আ: খালেক

চরফ্যাশনে নতুন অনলাইন পত্রিকা সংবাদ চিত্র’র আনুষ্ঠানিক যাত্রা শুরু ।

মোবাশ্বের আলম চরফ্যাশন উপজেলা প্রতিনিধিঃ
  • আপডেট সময় : শনিবার, ১৮ ডিসেম্বর, ২০২১
  • ১৭৩ বার পঠিত

নতুন আঙ্গিকে, মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী সত্য প্রকাশে আপসহীন,দেশ বিদেশের নিরপেক্ষ সংবাদের প্রকৃত চিত্র তুলে ধরার জন্য “সংবাদ চিত্র” নামে নতুন অনলাইন নিউজ পোর্টালের আনুষ্ঠানিক যাত্রা শুরু। ভোলার চরফ্যাশনের প্রথিতযশা সাংবাদিক এম আবু সিদ্দিক এর সম্পাদনা ও প্রকাশনায় ১৬ ডিসেন্বর মহান বিজয় দিবস ও স্বাধীনতার সুবর্ণ জয়ন্তীতে চরফ্যাশন প্রেসক্লাবের হলরুমে কেক কেটে সংবাদ চিত্রের আনুষ্ঠানিক উদ্বোধন করেছেন চরফ্যাশন পৌরসভার মেয়র মোঃ মোরশেদ।

চরফ্যাশন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক অধ্যক্ষ মনির আহমেদ শুভ্র’র সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, চরফ্যাশন সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ কায়সার আহমেদ দুলাল, আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক অধ্যাপক জামাল উদ্দিন মহাজন, চরফ্যাশন কারামাতিয়া কামিল মাদ্রাসার নব নিযুক্ত অধ্যক্ষ মাওলানা নুরুল আমিন, পৌর কাউন্সিলর আকতারুল আলম সামু৷ এছাড়াও চরফ্যাশন উপজেলার কর্মরত জাতীয় দৈনিক ও অনলাইন টিভি এবং বিভিন্নd পোর্টালের সাংবাদিকরা।

এছাড়াও শিক্ষক, সমাজকর্মী এনজিও কর্মিসহ বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ। উপস্থিত ছিলেন। উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি পৌর মেয়র বলেন,একটি পত্রিকা হচ্ছে সমাজের দর্পন।গনমাধ্যমকর্মিরা বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের মাধ্যমে সমাজের আয়রা বা প্রতিচ্ছবি জনগনের সামনে তুলে ধরতে পারেন।সমাজের নানা রকম অসঙ্গতি সংবাদপত্রে প্রকাশের মাধ্যমে সংশোধনের সুযোগ করে দিতে পারেন।আমার বিশ্বাস বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের মাধ্যমে নতুন অনলাইন পত্রিকা সংবাদ চিত্র হবে গণমানুষের কন্ঠস্বর। সভার সভাপতি নীলিমা জ্যাকব মহাবিদ্যালয়ের অধ্যক্ষ মনির আহম্মেদ শুভ্র বলেন,আজকাল কিছু ভূইফোড় অনলাইন পত্রিকার কারনে মানুষ সংবাদ ও সাংবাদিকদের প্রতি আস্হা হারাচ্ছে।উদ্দেশ্যমুলক সংবাদে কাউ যেন হয়রানী না হয় সেই দিকে নজর রাখতে হবে।বিতর্কিত কোন সংবাদ বা সাংবাদিকতা সমাজের হিরন্ময় হাতিয়ার হতে পারেনা।সঠিক সংবাদ প্রচারের মাধ্যমে “সংবাদচিত্র” হোক গনমানুষের আস্হার প্রতিক।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা