1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
রবিবার, ০৫ মে ২০২৪, ০২:৪৬ পূর্বাহ্ন
শিরোনাম :
ভোটের মাঠে শক্ত অবস্থানে উপজেলা চেয়ারম্যান প্রার্থী স্বপন দাশ লালমোহনে ব্যবসায়ীকে হুমকি ধামকির অভিযোগ সাতক্ষীরার উন্নয়ন ইস্যুতে ৫এমপিকে এক টেবিলে বসার আহবান নাগরিক কমিটির ভোলার ইলিশা জংশন বাজারে সংঘর্ষের ঘটনায় সংবাদ সম্মেলন ভোলায় দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ আহত- ৩০ সদর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী ইউনুছ এর পৌর ৩নং ওয়ার্ডে মতবিনিময় সভা অনুষ্ঠিত সাতক্ষীরায় বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস পালন ভোলা সদর উপজেলা মহিলা ভাইস-চেয়ারম্যান প্রার্থী সালেহা চৌধুরী হাঁস প্রতিকে ভোট চেয়ে মাঠ চষে বেড়াচ্ছেন কবি মিনার মনসুর থেকে আমাদের তরুণদের অনেক কিছু শেখার আছে-রেজাউল করিম চৌধুরী বাইউস্টের শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত

নানা আয়োজনে মোংলায় উদযাপিত হয়েছে বিজয় দিবস।

বাগেরহাট জেলা প্রতিনিধিঃ
  • আপডেট সময় : শুক্রবার, ১৭ ডিসেম্বর, ২০২১
  • ১৮৭ বার পঠিত

সারাদেশের মত যথাযোগ্য মর্যাদায় মোংলা বন্দরে উদযাপিত হয়েছে মহান বিজয় দিবসের সুবর্ণজয়ন্তী।এ উপলক্ষে বৃহস্পতিবার (১৬ ডিসেম্বর) সকালে নানা কর্মসূচি পালন করে বন্দর কর্তপক্ষ, উপজেলা প্রশাসন, মোংলা পোট পৌরসভা, নৌবাহিনী ও কোস্টগার্ড। দিবসের প্রথম প্রহরে স্বাধীনতা স্থম্ভে ফুল দিয়ে শ্রদ্ধা জানান, স্থানীয় সাংসদ ও উপমন্ত্রী হাবিবুন নাহার, বন্দর চেয়ারম্যান রিয়ার অ্যাডমিরাল মোহাম্মদ মুসা, মোংলা পৌর মেয়র শেখ আঃ রহমান, উপজেলা চেয়ারম্যান আবু তাহের হাওলাদার, উপজেলা নির্বাহী কর্মকর্তা কমলেশ মজুমদার ও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনিরুল ইসলাম।

এছাড়া এদিন বন্দর এলাকায় নব নির্মিত স্বাধীনতা চত্বর উদ্ধোধন করেন মোংলা বন্দর কর্পতক্ষের চেয়ারম্যান রিয়ার এডমিরাল মোহাম্মদ মুসা। এর আগে বন্দর এলাকায় স্বাধীনতা স্থম্ভে ফুল দিয়ে শ্রদ্ধা জানান বন্দর চেয়ারম্যান সহ কর্মকর্তা- কর্মচারীগন। ১৬ ডিসেম্বর রাত ১২ টা এক মিনিটে বন্দরে অবস্থানরত দেশি-বিদেশি জাহাজে এক মিনিট বিরতিহীন হুইসেল বাজানো হয়। এছাড়া দিবসের প্রথম প্রহরে সরকারি বেসরকারি প্রতিষ্ঠানে জাতীয় পতাকা উত্তোলনও করা হয় এদিন। এছাড়া বিজয় দিবসে মোংলা বন্দর জেটি এবং নৌ বাহিনীর একটি যুদ্ধ জাহাজ সাধারণের জন্য উন্মুক্ত করে দেয় কর্তৃপক্ষ।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা