1. admin@upokulbarta.news : admin :
সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:০৩ অপরাহ্ন
শিরোনাম :
আজ পবিত্র শবেবরাত শবে বরাতের আমল ও ফজিলত পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে বিজয়ী হয়ে সাধারণ মানুষের পাশে থাকার প্রত্যয় সালাম হাওলাদারের পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন উঠান বৈঠক নিয়ে ব্যস্ত সময় পার করছেন যুব নেতা শাকিল পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন মুরুব্বীদের নিয়ে উঠান বৈঠক করছেন অধ্যক্ষ সেলিম কোস্ট গার্ড পশ্চিম জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ ফকিরহাট স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক-কর্মচারীদের বিদায় সংবর্ধনা ফকিরহাটের বেতাগায় জাতীয় স্থানীয় সরকার দিবস পালিত পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে পথসভা নিয়ে ব্যস্ত সময় পার করছেন চেয়ারম্যান প্রার্থী দুলাল পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে বিজয়ী হয়ে গরীব-দুখী মানুষের সুবিধা নিশ্চিত করার প্রতিশ্রুতি মোশারফ হোসেনের

নানা আয়োজনে মোংলায় উদযাপিত হয়েছে বিজয় দিবস।

বাগেরহাট জেলা প্রতিনিধিঃ
  • আপডেট সময় : শুক্রবার, ১৭ ডিসেম্বর, ২০২১
  • ১৭৭ বার পঠিত

সারাদেশের মত যথাযোগ্য মর্যাদায় মোংলা বন্দরে উদযাপিত হয়েছে মহান বিজয় দিবসের সুবর্ণজয়ন্তী।এ উপলক্ষে বৃহস্পতিবার (১৬ ডিসেম্বর) সকালে নানা কর্মসূচি পালন করে বন্দর কর্তপক্ষ, উপজেলা প্রশাসন, মোংলা পোট পৌরসভা, নৌবাহিনী ও কোস্টগার্ড। দিবসের প্রথম প্রহরে স্বাধীনতা স্থম্ভে ফুল দিয়ে শ্রদ্ধা জানান, স্থানীয় সাংসদ ও উপমন্ত্রী হাবিবুন নাহার, বন্দর চেয়ারম্যান রিয়ার অ্যাডমিরাল মোহাম্মদ মুসা, মোংলা পৌর মেয়র শেখ আঃ রহমান, উপজেলা চেয়ারম্যান আবু তাহের হাওলাদার, উপজেলা নির্বাহী কর্মকর্তা কমলেশ মজুমদার ও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনিরুল ইসলাম।

এছাড়া এদিন বন্দর এলাকায় নব নির্মিত স্বাধীনতা চত্বর উদ্ধোধন করেন মোংলা বন্দর কর্পতক্ষের চেয়ারম্যান রিয়ার এডমিরাল মোহাম্মদ মুসা। এর আগে বন্দর এলাকায় স্বাধীনতা স্থম্ভে ফুল দিয়ে শ্রদ্ধা জানান বন্দর চেয়ারম্যান সহ কর্মকর্তা- কর্মচারীগন। ১৬ ডিসেম্বর রাত ১২ টা এক মিনিটে বন্দরে অবস্থানরত দেশি-বিদেশি জাহাজে এক মিনিট বিরতিহীন হুইসেল বাজানো হয়। এছাড়া দিবসের প্রথম প্রহরে সরকারি বেসরকারি প্রতিষ্ঠানে জাতীয় পতাকা উত্তোলনও করা হয় এদিন। এছাড়া বিজয় দিবসে মোংলা বন্দর জেটি এবং নৌ বাহিনীর একটি যুদ্ধ জাহাজ সাধারণের জন্য উন্মুক্ত করে দেয় কর্তৃপক্ষ।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা