1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ০৮:৪৪ অপরাহ্ন
শিরোনাম :
নানা আয়োজনে পলিত হচ্ছে দৈনিক পত্রদূত সম্পাদক স.ম আলাউদ্দীন মৃত্যুবার্ষিকী সাতক্ষীরায় ২৪১ জনের মাঝে ১৭ লাখ টাকার অনুদানের চেক বিতরণ কুমিল্লায় দেশ ও জাতির কল্যাণে দোয়া ঈদ উপলক্ষে রেমালে ক্ষতিগ্রস্থদের মাঝে খাদ্য বিতরণ করলো মাহাবুবা মতলেব তালুকদার ফাউন্ডেশন ৷ ভোলায় ঘুর্ণিঝড় রিমেলে ক্ষতিগ্রস্ত ২৫০ পরিবারের মাঝে ১৫ লক্ষ টাকা বিতরণ করল কোস্ট ফাউন্ডেশন মোংলায় দিন দুপুরে দোকান ঘর ভাংচুর ও জবর দখলের চেষ্টা বর্তমান সরকার অসহায় দুস্থদের সরকার-মেয়র শেখ আ: রহমান জলবায়ু পরিবর্তন মোকাবেলায় পরিকল্পনা আছে বটে, কিন্তু বাস্তবায়নে বাজেট নেই বাগেরহাটে কলেজ শিক্ষকদের বেসিক আইসিটি প্রশিক্ষণের সনদ প্রদান বঙ্গবন্ধুর সমাধিতে ফকিরহাটের নবনির্বাচিত চেয়ারম্যানগণের শ্রদ্ধা নিবেদন

কেসিসি নির্বাচন পর্যবেক্ষণ করবে সার্ক মানবাধিকার ফাউন্ডেশন

ডেস্ক নিউজঃ
  • আপডেট সময় : সোমবার, ১২ জুন, ২০২৩
  • ১১০ বার পঠিত

এম. এ. মান্নান বাবলু, খুলনাঃ

বাংলাদেশ সরকারের নির্ধারিত কর্তৃপক্ষ, বাংলাদেশ নির্বাচন কমিশনসহ দক্ষিণ এশিয়ার সার্কভুক্ত বিভিন্ন দেশ এবং সংস্থা কর্তৃক অনুমোদিত সংগঠন ‘সার্ক মানবাধিকার ফাউন্ডেশন’ খুলনা মহানগর শাখার ০৪ সদস্যের একটি পর্যবেক্ষক দল খুলনা সিটি করপোরেশন নির্বাচন ২০২৩ পর্যবেক্ষণ করবেন।

অবাধ, সুষ্ঠু এবং নিরপেক্ষ নির্বাচনে কর্তৃপক্ষকে সহযোগিতা করার লক্ষ্যে সার্ক মানবাধিকার ফাউন্ডেশনের কেন্দ্রীয় মহাসচিব এবং ইলেকশন মনিটরিং ফোরামের চেয়ারম্যান আলহাজ্ব অধ্যাপক মাওলানা মোহাম্মদ আবেদ আলীর সার্বিক দিক নির্দেশনায় ১০ জুন রাতে খুলনা মহানগর কমিটির অস্থায়ী কার্যালয়ে সভাপতি আলহাজ্ব গাজী আলাউদ্দিন আহমদের সভাপতিত্বে নির্বাচন পর্যবেক্ষণ সংক্রান্ত এক প্রশিক্ষণ সভা অনুষ্ঠিত হয়। সভায় বাংলাদেশ নির্বাচন কমিশন সচিবালয় এবং কেসিসি নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা কর্তৃক অনুমোদিত পর্যবেক্ষক দলের সদস্যবৃন্দ যথাক্রমে আজাদুল হক আজাদ, মোঃ একরামুল হোসেন লিপু, মোঃ সরওয়ার হোসেন এবং বিপ্লব কান্তি দাস উপস্থিত ছিলেন।

এছাড়াও উক্ত সভায় সংগঠনের তরফ থেকে কেসিসি নির্বাচন পর্যবেক্ষণ এবং এতদসংক্রান্ত প্রয়োজনীয় কার্যক্রম সুচারুভাবে তদারকি ও সমন্বয়ের জন্য খুলনা মহানগর কমিটির সহ-সভাপতি আলহাজ্ব রোটাঃ সরদার আবু তাহের ও মোহাম্মদ আরিফ এবং সাধারণ সম্পাদক এম. এ. মান্নান বাবলুকে সদস্য করে একটি মনিটরিং সেল গঠন করা হয়। নির্বাচন সংক্রান্ত যে কোন তথ্য/মতামত/অবজারভেশন উক্ত মনিটরিং সেলের হোয়াটসঅ্যাপ নাম্বার ০১৭২৬-৮০৪১৬৪ এবং ০১৭১১-৩৫৯৮৫১ এ ম্যাসেজের মাধ্যমে প্রেরণ করা যাবে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা