1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
সোমবার, ০৬ মে ২০২৪, ০৪:০৫ অপরাহ্ন
শিরোনাম :
কবি মিনার মনসুর তরুণ সমাজের অনুপ্রেরনা-রেজাউল করিম চৌধুরী শোক সংবাদ।। ”কুমিল্লা সদরের মৌলভীনগর গ্রামে বইছে শোকের ছায়া” ফকিরহাট উপজেলা পরিষদ নির্বাচনে ৪৫টি কেন্দ্র পরিচালনা কমিটির সভা ভোটের মাঠে শক্ত অবস্থানে উপজেলা চেয়ারম্যান প্রার্থী স্বপন দাশ লালমোহনে ব্যবসায়ীকে হুমকি ধামকির অভিযোগ সাতক্ষীরার উন্নয়ন ইস্যুতে ৫এমপিকে এক টেবিলে বসার আহবান নাগরিক কমিটির ভোলার ইলিশা জংশন বাজারে সংঘর্ষের ঘটনায় সংবাদ সম্মেলন ভোলায় দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ আহত- ৩০ সদর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী ইউনুছ এর পৌর ৩নং ওয়ার্ডে মতবিনিময় সভা অনুষ্ঠিত সাতক্ষীরায় বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস পালন

বাউফলে যুবককে কুপিয়ে জখম করছে দুর্বৃত্তরা

নিজস্ব প্রতিনিধিঃ
  • আপডেট সময় : শুক্রবার, ১৪ এপ্রিল, ২০২৩
  • ১০১ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক, হাসান আকনঃ

পটুয়াখালীর বাউফলে পূর্ব বিরোধের জের ধরে আনোয়ার জাহিদ (৪০) নামের এক যুবককে কুপিয়ে ও পিটিয়ে জখম করা হয়েছে।

আজ সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উপজেলার কাছিপাড়া ইউনিয়নের কারখানা মাধ্যমিক বিদ্যালয়ের পশ্চিম পশে ওই ঘটনা ঘটে। পরে স্থানীয়রা তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে বাউফল স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

এঘটনায় বাউফল থানায় একটি লিখিত অভিযোগ করা হয়েছে। লিখিত অভিযোগ সূত্রে জানা গেছে, আনোয়ার নিজ বাড়ি থেকে বগা বন্দর বাজারে যাচ্ছিলেন। কারখানা মাধ্যমিক বিদ্যালয় সংলগ্ন এলাকায় পৌঁছালে একই এলাকার পূর্ব থেকে ওৎ পেতে থাকা সন্ত্রাসী রজ্জব হাওলাদার (২৩), রিমন হাওলাদার (১৯), অসিম হাওলাদার (৩০), মাহফুজ হাওলাদার (২০) ও মো. সোহেলসহ (৩৮) সহ ৭/৮জনের একটি দল অতর্কিতভাবে আনোয়ারের উপর হামলা চালায়।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা