1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
রবিবার, ০৫ মে ২০২৪, ১০:৪১ অপরাহ্ন
শিরোনাম :
শোক সংবাদ।। ”কুমিল্লা সদরের মৌলভীনগর গ্রামে বইছে শোকের ছায়া” ফকিরহাট উপজেলা পরিষদ নির্বাচনে ৪৫টি কেন্দ্র পরিচালনা কমিটির সভা ভোটের মাঠে শক্ত অবস্থানে উপজেলা চেয়ারম্যান প্রার্থী স্বপন দাশ লালমোহনে ব্যবসায়ীকে হুমকি ধামকির অভিযোগ সাতক্ষীরার উন্নয়ন ইস্যুতে ৫এমপিকে এক টেবিলে বসার আহবান নাগরিক কমিটির ভোলার ইলিশা জংশন বাজারে সংঘর্ষের ঘটনায় সংবাদ সম্মেলন ভোলায় দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ আহত- ৩০ সদর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী ইউনুছ এর পৌর ৩নং ওয়ার্ডে মতবিনিময় সভা অনুষ্ঠিত সাতক্ষীরায় বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস পালন ভোলা সদর উপজেলা মহিলা ভাইস-চেয়ারম্যান প্রার্থী সালেহা চৌধুরী হাঁস প্রতিকে ভোট চেয়ে মাঠ চষে বেড়াচ্ছেন

বন্দরে সন্ত্রাসীদের ঘটনায় জনপ্রতিনিধিকে ফাঁসানোর চেষ্টা

সহকারী সম্পাদক
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৬ এপ্রিল, ২০২৩
  • ১৪৩ বার পঠিত
স্টাফ রিপোর্টারঃ সাম্প্রতিক গত একমাস থেকেই বন্দর থানা যুবলীগ নামধারী খান মাসুদের দুই খলিফা আকিব হোসেন রাজু ও স্টার্ন রাজু’র মধ্যে আধিপত্য কেন্দ্র করে দফায় দফায় হামলা ও শক্তি প্রয়োগ করে পুরো বন্দর শহরটাকে জিম্মি করে রেখেছে খান মাসুদ।
তথ্য সূত্রে জানা যায় গত ৩ মার্চ সোমবার সন্ধ্যায় বন্দর রুপালী আবাসিক এলাকায় আরমান ইঞ্জিনিয়ারিং ওয়ার্কাশপের সামনে বন্দর রুপালী, আমিন ও র‍্যালী আবাসিক এলাকার চাঁদাবাজ ছিঁচকে সন্ত্রাসী মেরাজুল ইসলাম (২৩) ও তার সহযোগী আল আমিনকে আধিপত্য কেন্দ্র করে একদল মুখোশধারী সন্ত্রাসী অস্রহাতে  এসে এলোপাতাড়ি কুপিয়ে যখম করে।
প্রাথমিকভাবে নারায়ণগঞ্জ জেনারেল  ভিক্টোরিয়া হাসপাতালে নিয়ে গেলে। পরে সেখান থেকে আশঙ্কা যখন অবস্থায় ঢাকা মেডিকেল পাঠানো হলে কর্তব্যরত চিকিৎসক রাতেই মেরাজুল ইসলামকে মৃত ঘোষণা দেন। এ ঘটনা  দ্রুত ছড়িয়ে পরলে ঘটনার মূল ইন্ধন দাতা সন্ত্রাসীদের গড ফাদার খান মাসুদ তার দুই খলিফা উভয় পক্ষ্যকে বাঁচাতে বিষয়টি স্থানীয় জনপ্রতিনিধি ২১ নং ওয়ার্ড কাউন্সিলর শাহিন আহমেদের নাম বলে ফেইসবুক সহ যোগাযোগ মাধ্যমে প্রোপ্যাগান্ডা ছড়িয়ে দেয়। এতে  কিছু অনলাইন ও স্থানীয় পত্রিকায় শাহিন মিয়ার নাম প্রকাশ করলেও প্রত্যক্ষ ভাবে ঘটনাস্থানে  তিনি ছিলেননা, বললেন প্রত্যক্ষদর্শীরা।
এলাকাবাসী বলেন এদিকে গুরুতর আহত আল আমিন বন্দর বাজারে দীর্ঘদিন যাবত অটোরিকশা থেকে চাঁদাবাজি করে আর্সছে সেদিন রাতে আল আমিন ও মেরাজুল জমি দখল ও রুপালী আমিন আবাসিক এলাকায় ঈদ কালেকশন নামে চাঁদা নিয়ে  আলোচনা করছিলেন। এরইমধ্যে একদল মুখোশ পরা সন্ত্রাসী এসে এলোপাতাড়ি কুপিয়ে রক্তাক্ত করে রেখে যায় এটা মূলত তাদের দলীয় কোন্দলের কারন।
এদিকে ২১ নং ওয়ার্ড কাউন্সিলর শাহিন আহমেদের এক ভিডিও বার্তায় প্রকাশ হওয়া ভিডিওতে তিনি বলেন আমি এ ঘটনার কিছুই জানিনা আমাকে কোন এক উদ্দেশ্যে ফাঁসাতে চাচ্ছে সন্ত্রাসীরা, আমি এক সাধারণ কাউন্সিলর  আমি স্থানীয় প্রশাসন ও মাননীয় এম পি মহদয়ের কাছে বিচার চাই।  আমার অফিস ও বাড়ি ঘরে কেন ভাংচুর করলো ? এর সুষ্ঠু তদন্তের মাধ্যমে বিচার চাই।
তথ্য সূত্রে আরো জানা যায় গত মাসে চুইল্যা রাজু ওরফে আকিব হোসেন রাজুর প্রধান সহযোগী রাহিম সহ কয়েকজনকে আহত করার ৫ ও ৭ নাম্বার আসামি এবং কয়েক বছর আগে রুপালী গেইটে কাইল্লার পোলা হাবিব হত্যা মামলার  প্রধান আসামী মেরাজুলের বিরুদ্ধে একাধিক চুরি ছিনতাই, ধর্ষণ মামলা রয়েছে।
যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পরা হাসপাতালের বিছানায় আল আমিনের বক্তব্যে বলেন ঘটনার মূল ইন্ধন চিনারদির আকিব হোসেন রাজু,ওরফে (চুল্যা রাজু) তার বাহিনী নিয়ে পরিকল্পিত ভাবে আমাদের উপর হামলা করে।
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা