1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
রবিবার, ০৫ মে ২০২৪, ০৬:৩৭ পূর্বাহ্ন
শিরোনাম :
ভোটের মাঠে শক্ত অবস্থানে উপজেলা চেয়ারম্যান প্রার্থী স্বপন দাশ লালমোহনে ব্যবসায়ীকে হুমকি ধামকির অভিযোগ সাতক্ষীরার উন্নয়ন ইস্যুতে ৫এমপিকে এক টেবিলে বসার আহবান নাগরিক কমিটির ভোলার ইলিশা জংশন বাজারে সংঘর্ষের ঘটনায় সংবাদ সম্মেলন ভোলায় দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ আহত- ৩০ সদর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী ইউনুছ এর পৌর ৩নং ওয়ার্ডে মতবিনিময় সভা অনুষ্ঠিত সাতক্ষীরায় বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস পালন ভোলা সদর উপজেলা মহিলা ভাইস-চেয়ারম্যান প্রার্থী সালেহা চৌধুরী হাঁস প্রতিকে ভোট চেয়ে মাঠ চষে বেড়াচ্ছেন কবি মিনার মনসুর থেকে আমাদের তরুণদের অনেক কিছু শেখার আছে-রেজাউল করিম চৌধুরী বাইউস্টের শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত

মনপুরায় জাতীয় ভোটার দিবস পালিত

যুগ্ম সম্পাদক
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২ মার্চ, ২০২৩
  • ৯১ বার পঠিত

মনপুরা (ভোলা) প্রতিনিধি \
“ভোটার হবো নিয়ম মেনে, ভোট দিবো যোগ্য জনে।” এই প্রতিপাদ্যকে সামনে রেখে ভোলার মনপুরায় জাতীয় ভোটার দিবস পালিত হয়েছে। ভোটার দিবস উপলক্ষে এক বর্নাঢ্য র‌্যালি ও আলোচনা সভার আয়োজন করা হয়। উপজেলা প্রশাসন ও উপজেলা নির্বাচন অফিসের আয়োজনে এই র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

বৃহস্পতিবার (০২ মার্চ) বেলা ১১ টায় উপজেলা পরিষদ চত্বরে র‌্যালি শেষে উপজেলা নির্বাচন অফিস মিলনায়তনে আলোচনা সভার আয়োজন করা হয়।

আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগ সভাপতি শেলিনা আক্তার চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, হাজীরহাট সরকারি মডেল মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও মনপুরা প্রেসক্লাব সভাপতি এম. আলমগীর হোসেন।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, মনপুরা মনোয়ারা বেগম মহিলা কলেজের সহকারি অধ্যাপক মোঃ ছালাহ উদ্দিন, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ ইলিয়াস মিয়া ও নির্বাচন অফিসের ডাটা এন্ট্রি অপারেটর মোঃ সামসুল আলম আরিফ, দৈনিক ভোরের কাগজ প্রতিনিধি সোহাগ মাহামুদ সৈকত প্রমূখ।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা