1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
রবিবার, ০৫ মে ২০২৪, ১১:১৭ অপরাহ্ন
শিরোনাম :
শোক সংবাদ।। ”কুমিল্লা সদরের মৌলভীনগর গ্রামে বইছে শোকের ছায়া” ফকিরহাট উপজেলা পরিষদ নির্বাচনে ৪৫টি কেন্দ্র পরিচালনা কমিটির সভা ভোটের মাঠে শক্ত অবস্থানে উপজেলা চেয়ারম্যান প্রার্থী স্বপন দাশ লালমোহনে ব্যবসায়ীকে হুমকি ধামকির অভিযোগ সাতক্ষীরার উন্নয়ন ইস্যুতে ৫এমপিকে এক টেবিলে বসার আহবান নাগরিক কমিটির ভোলার ইলিশা জংশন বাজারে সংঘর্ষের ঘটনায় সংবাদ সম্মেলন ভোলায় দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ আহত- ৩০ সদর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী ইউনুছ এর পৌর ৩নং ওয়ার্ডে মতবিনিময় সভা অনুষ্ঠিত সাতক্ষীরায় বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস পালন ভোলা সদর উপজেলা মহিলা ভাইস-চেয়ারম্যান প্রার্থী সালেহা চৌধুরী হাঁস প্রতিকে ভোট চেয়ে মাঠ চষে বেড়াচ্ছেন

নদী থেকে ভেসে এলো নবজাতক শিশুর লাশ ।

বাগেরহাট জেলা প্রতিনিধিঃ
  • আপডেট সময় : মঙ্গলবার, ৭ ডিসেম্বর, ২০২১
  • ২৪২ বার পঠিত

মোংলায় ১০ মাসের এক নবজাতকের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (৭ ডিসেম্বর) সকালে উপজেলার নারকেল তলার নদীর চর থেকে মৃতদেহটি উদ্ধার করা হয়। মোংলা থানার ওসি মোঃ মনিরুল ইসলাম এ তথ্য জানিয়ে বলেন, এলাকাবসী থেকে খবর পেয়ে সকালে নবজাতকের মৃতদেহটি উদ্ধার করি।

ময়নাতদন্ত করা হবে তার। এ ঘটনায় অপমৃত্যুর মামলা করা হবে বলেও জানান তিনি। প্রতক্ষ্যদর্শী এলাবাসী জানায়, প্রায় ১০ মাসের বয়সের নবজাতকের মৃতদেহটি নদী থেকে ভেসে চরে ওঠে। ক্ষতবিক্ষত ওই দেহটি সকালে চরে দেখতে পেয়ে পুলিশে খবর দেন তারা।বিষয়টা নিয়ে এলাকাবাসী একটু আতঙ্কিত হয়।

পুলিশ ঘটনাস্থলে এসে সবকিছু তদন্ত করে লাশটি উদ্ধার করে ময়না তদন্তের পাঠিয়ে দিয়েছে। ধারণা করা হচ্ছে দুই থেকে তিন দিন আগে কোন পাষান্ড ব্যক্তি নবজাতকটিকে নদীতে ফেলে দিয়েছে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা