1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৬:৪৫ পূর্বাহ্ন
শিরোনাম :
মূলঘরে আওয়ামী লীগ নেতাকর্মীদের সাথে স্বপন দাশের মতবিনিময় রামপালে বেপরোয়া গতির ট্রাক কেড়ে নিল তিন প্রাণ  আলিপুরে বিভিন্ন স্থানে মটর সাইকেল প্রতিকে চেয়ারম্যান প্রার্থী জিয়াউল ইসলাম জিয়ার গণসংযোগ… সাতক্ষীরায় অগ্নিবীনার উদ্যোগে নজরুল সম্মিলন ভোটে অংশ নেওয়ায় সাতক্ষীরা জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক আব্দুর রউফ বহিষ্কার রামপালে গলায় ফাঁস দিয়ে কলেজ ছাত্রের আত্মহত্যা রামপালে গাঁজাসহ যুবক আটক ফরিদপুরে মুসলিম শ্রমিক হত্যার প্রতিবাদে ভোলায় প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিল ভোমরা সিএন্ডএফ এজেন্টস্ এসোসিয়েশনের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি পালিত খানপুর মেইনরোডে মাদক ব্যবসা জমজমাট ॥ পুলিশ নিরব

দক্ষ মানবসম্পদ গড়তে যুগোপযোগী শিক্ষার বিকল্প নেই- এমপি শাওন

যুগ্ম সম্পাদকঃ
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৯ ডিসেম্বর, ২০২২
  • ১০৭ বার পঠিত

পারভীন আক্তার, লালমোহনঃ

ভোলার লালমোহনে মহান বিজয় দিবস -২০২২ একাত্তর রণাঙ্গনের স্মৃতিচারণ অতঃপর বিজয় উল্লাস অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২৯ ডিসেম্বরে) লালমোহন সরকারি টেকনিক্যাল স্কুল ও কলেজর আয়োজনে টেকনিক্যাল স্কুল ও কলেজর হল রুমে বিজয় উল্লাস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

লালমোহন সরকারি টেকনিক্যাল স্কুল ও কলেজর ভারপ্রাপ্ত অধ্যক্ষ শ্রীবাস চন্দ্র দে এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভোলা-০৩ আসনের সংসদ সদস্য নূরুন্নবী চৌধুরী শাওন।

এসময় তিনি বলেন- দক্ষ মানবসম্পদ গড়তে যুগোপযোগী শিক্ষার বিকল্প নেই, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রচেষ্টায় টেকনিক্যাল স্কুল ও কলেজটি করা সম্ভব হয়েছে, তা না হলে আমার পক্ষে করা সম্ভব হত না। আমি প্রধানমন্ত্রীকে কৃতজ্ঞতা জানাই।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা অনামিকা নজরুল।

এসময় লালমোহন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ ফখরুল আলম হাওলাদার, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মাসুমা বেগম, পৌর আওয়ামী লীগের আহবায়ক শফিকুল ইসলাম বাদল, লালমোহন থানা অফিসার ইনচার্জ মোঃ মাহবুবুর রহমান, আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ, ছাত্র -ছাত্রী অবিভাবক ও বিভিন্ন শেণির পেশার লোকজন উপস্থিত ছিলেন।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা