1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৩:৫১ অপরাহ্ন

পটুয়াখালীর ২০ শিশু সাংবাদিক পেলো সনদপত্র

সহকারী সম্পাদকঃ
  • আপডেট সময় : শুক্রবার, ২৫ নভেম্বর, ২০২২
  • ১৩৭ বার পঠিত

পটুয়াখালীঃ পটুয়াখালী দুই দিনব্যাপী শিশু সাংবাদিক কর্মশালায় অংশগ্রহণকারীদের মাঝে সনদপত্র বিতরণ করা হয়েছে।

ইউনিসেফ বাংলাদেশ ও বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম-এর সহযোগিতায় এ কর্মশালার আয়োজন করে শিশু সাংবাদিকতায় বিশ্বের প্রথম বাংলা ওয়েবসাইট হ্যালো ডট বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম।

শুক্রবার (৩০ নভেম্বর) বিকেলে পটুয়াখালী প্রেসক্লাবের ড. আতাহার উদ্দিন মিলনায়তনে প্রশিক্ষণের সমাপনী ও সনদপত্র বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সরকারি মহিলা কলেজের অবসরপ্রাপ্ত অধ্যক্ষ মোঃ মফিজুর রহমান।

হ্যালো বিডির নির্বাহী সম্পাদক সুলাইমান নিলয়ের সভাপতিত্বে বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমের পটুয়াখালী জেলা প্রতিনিধি সঞ্জয় দাস লিটুর সঞ্চালনায় এসময় উপস্থিত ছিলেন প্রেসক্লাবের সভাপতি কাজী শামসুর রহমান ইকবাল, ইন্ডিপেন্ডেন্ট টেলিভিশনের মোখলেসুর রহমান, মাইটিভির মশিউর রহমান বাবলু প্রমুখ।

দুই দিনব্যাপী এ কর্মশালায় প্রশিক্ষক হিসেবে ছিলেন সুলাইমান নিলয়। এতে জেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ২০ জন শিশু-কিশোর কিশোরী অংশ নিয়েছেন।

কর্মশালায় অংশ নেওয়া শিশু-কিশোরদের মৌলিক সাংবাদিকতার ধারণা, সংবাদ ও ফিচার লিখন, শিশু সাংবাদিক হিসেবে কাজ করার সমস্যা ও সমাধান, মোবাইল ফোনে সংবাদ ও ভিডিও প্রতিবেদন তৈরিসহ বিভিন্ন বিষয়ে প্রশিক্ষণ দেওয়া হয়েছে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা