1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
সোমবার, ০৬ মে ২০২৪, ১২:৪৯ পূর্বাহ্ন
শিরোনাম :
শোক সংবাদ।। ”কুমিল্লা সদরের মৌলভীনগর গ্রামে বইছে শোকের ছায়া” ফকিরহাট উপজেলা পরিষদ নির্বাচনে ৪৫টি কেন্দ্র পরিচালনা কমিটির সভা ভোটের মাঠে শক্ত অবস্থানে উপজেলা চেয়ারম্যান প্রার্থী স্বপন দাশ লালমোহনে ব্যবসায়ীকে হুমকি ধামকির অভিযোগ সাতক্ষীরার উন্নয়ন ইস্যুতে ৫এমপিকে এক টেবিলে বসার আহবান নাগরিক কমিটির ভোলার ইলিশা জংশন বাজারে সংঘর্ষের ঘটনায় সংবাদ সম্মেলন ভোলায় দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ আহত- ৩০ সদর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী ইউনুছ এর পৌর ৩নং ওয়ার্ডে মতবিনিময় সভা অনুষ্ঠিত সাতক্ষীরায় বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস পালন ভোলা সদর উপজেলা মহিলা ভাইস-চেয়ারম্যান প্রার্থী সালেহা চৌধুরী হাঁস প্রতিকে ভোট চেয়ে মাঠ চষে বেড়াচ্ছেন

মোংলা বন্দরে শেখ রাসেল দিবস উদযাপন

সহকারী সম্পাদকঃ
  • আপডেট সময় : মঙ্গলবার, ১৮ অক্টোবর, ২০২২
  • ১১১ বার পঠিত

 বাগেরহাট জেলা প্রতিনিধিঃ

মোংলা বন্দরে শেখ রাসেল দিবস উদযাপন উপলক্ষ্যে বন্দরের সভাকক্ষে কর্মকর্তা-কর্মচারীদের নিয়ে আলোচনা সভার আয়োজন করা হয়। মোংলা বন্দর কর্তৃপক্ষ’র উপ সচিব মাকরুজ্জামান সাক্ষরিত এক প্রেস বিঙ্গপ্তিতে এ তথ্য জানানো হয়।

মঙ্গলবার (১৮ অক্টোবর) সকাল ১১টায় মোংলা বন্দর কর্তৃপক্ষ’র সচিব কালাচাঁদ সিংহ’র সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোংলা বন্দর কর্তৃপক্ষের চেয়ারম্যান রিয়ার এডমিরাল মোহাম্মদ মুসা।

বিশেষ অতিথি ছিলেন কমডোর মোহাম্মদ আব্দুল ওয়াদুদ তরফদার সদস্য (হারবার ও মেরিন), মোঃ ইমতিয়াজ হোসেন, সদস্য (প্রকৌশল ও উন্নয়ন) এবং শাহীনুর আলম (পরিচালক প্রশাসন), মোংলা বন্দর কর্তৃপক্ষ। এছাড়াও সভায় উপস্থিত ছিলেন বিভাগীয় প্রধানগণ, অফিসার এ্যাসোসিয়েশন ও বন্দরের অন্যান্য কর্মকর্তা-কর্মচারীগণ।

এর আগে সকাল ১০টায় মোংলা বন্দরের আওতাধীন পোর্ট মাধ্যমিক বিদ্যালয়, খুলনা ও মোংলা বন্দর মাধ্যমিক বিদ্যালয়ে শেখ রাসেল দিবস উদযাপন উপলক্ষে ছাত্রছাত্রীদের মাঝে চিত্রাঙ্কন, আলোচনা সভা, কুইজ ও রচনা প্রতিযোগীতার আয়োজন এবং প্রতিযোগীতা শেষে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়।

এছাড়াও মোংলা বন্দর কর্তৃপক্ষের প্রধান কার্যালয়ের মূল ফটক, বন্দর ভবন, জেটি এবং খুলনাস্থ পোর্ট এরিয়ার মূল ফটক মোংলা বন্দরের আওতাধীন খুলনা ও মোংলা স্কুলে শখে রাসলেরে ছবি সম্বলিত ব্যানার স্থাপন করা হয়।

পরিশেষে মোংলা বন্দরের মসজিদে দোয়া মাহফিল এর আয়োজন করা হয়। দোয়া মাহফিলে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, শেখ রাসেল ও তার পরিবারের শাহাদাৎ বরণকারী সদস্যদের আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাতের আয়োজন করা হয়।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা