1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৬:৪৬ অপরাহ্ন

ভোলার পশ্চিম ইলিশায় ওপেন হাউজ ডে অনুষ্ঠিত

সহকারী সম্পাদকঃ
  • আপডেট সময় : রবিবার, ২১ আগস্ট, ২০২২
  • ৩৮১ বার পঠিত

আশিকুর রহমান শান্তঃ

ভোলার পশ্চিম ইলিশায় পুলিশের ওপেন হাউজ ডে অনুষ্ঠিত হয়েছে। ভোলা সদর মডেল থানার আয়োজনে জনগনের মতামত, সমস্যা ও নিরাপত্তা জনগনের দ্বারপ্রান্তে পুলিশি সেবা পৌঁছে দিতে বোরবার (২১ আগস্ট) বিকেলে পশ্চিম ইলিশা ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে এই ওপেন হাউজ অনুষ্ঠিত হয়।

ভোলা সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ এনায়েত হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির হিসেবে বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. ফরহাদ সরদার, বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন পশ্চিম ইলিশা ইউনিয়নের চেয়ারম্যান মোঃ জহিরুল ইসলাম জহির, প্যানেল চেয়ারম্যান মোঃ সেলিম হাওলাদারসহ প্রমুখ।

অনুষ্ঠানে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) ফরহাদ সরদার বলেন, মাদকবিরোধী, নারী নির্যাতন, বাল্যবিবাহ, চাঁদাবাজি, জঙ্গিবাদবিরোধী সমাজ গড়তে এবং আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশের পাশাপাশি সর্বসাধারণকে ইতিবাচক ভূমিকা রাখার আহবান জানান।

তিনি আরো বলেন, পুলিশ জনগণের শত্রু নয়, বন্ধু। পুলিশকে তথ্য দিয়ে সহযোগিতা করে সঠিক সেবা গ্রহণ করুন। যারা পুলিশকে ভুল তথ্য দিয়ে হয়রানি করবে তাদের বিরুদ্ধেও ব্যবস্থ নেওয়া হবে। পুলিশ জনগণের সেবক হয়ে সবসময় পাশে থেকে কাজ করছে এবং করবে। মাদকের সঙ্গে কোনো আপস নেই। মাদক বিক্রেতা ও সেবনকারীদের ব্যাপারে তথ্য দেওয়ার জন্য আহবান জানান তিনি।

এ সময় আইনশৃঙ্খলা পরিস্থিতি সম্পর্কে মতামত তুলে ধরেন জনপ্রতিনিধি, সাংবাদিক, শিক্ষক, রাজনৈতিক ব্যক্তি, কমিউনিটি পুলিশিং নেতৃবৃন্দসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা