1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৮:৩৫ পূর্বাহ্ন
শিরোনাম :

ঘরের সিধ কেটে শিশু চুরির অভিযোগ পাওয়া গেছে!

মোঃ হাসান আকন
  • আপডেট সময় : বুধবার, ৮ জুন, ২০২২
  • ১০০ বার পঠিত
স্থানীয় প্রতিনিধিঃ 

বাউফলের কাছিপাড়া ইউনিয়নে ঘরের সিধ কেটে একটি শিশু চুরির অভিযোগ পাওয়া গেছে। চুরি হওয়া শিশুর রিসান (৬)। পিতা হাবিবুর রহমান শিশু পুত্র রিসানকে নিয়ে হাবিবুর কাছিপাড়া ইউনিয়নে কারখানা গ্রামের ৭নং ওয়ার্ডে তার বাবা কুদ্দুস আকনের বাড়িতে বসবাস করতেন।

শনিবার রাত ১১টার দিকে কুদ্দুস আকনের ঘরের সিধ কেটে একটি মোবাইল ফোন ও শিশুটিকে চুরি করে নিয়ে যাওয়া হয়।এই ঘরে বহিরাগত এক লোক ধর্ম আত্মীয় বানিয়ে বেশ কয়েক মাস যাবৎ তাদের সংসারে থেকে কাচা মালের ব‍্যাবসা করতো কিন্তু এক মাস যাবৎ সে পালিয়ে ছিলো কারন এলাকায় অনেক লোক তার কাছে টাকা পাবে এবং একটি গরু চোরের অভিযোগ আছে গরুটি ছিলো তার সশুরের সাজাহান ডাক্তার কাছিপাড়া বাজারে মাংসের ব‍্যাবসা করে। দুর্ধর্ষ লোকটির নাম জাকির হোসেন বাড়ি কেশবপুর ভরিপাশা গ্রামে।স্থানীয় লোকজন একেই সন্দেহ করছে।আর যে ছেলেটি কিডন‍াপ হইছে বাচ্চাটা আমাদের বাড়ির পিতার নাম হাবিবুর রহমান গ্রাম মান্দারবন, নানা বাড়িতে থাকতো নানা কারখানা আকন বাড়ি

ব্যবসা করতো কিন্তু এক মাস যাবৎ সে পালিয়ে ছিলো কারন এলাকায় অনেক লোক তার কাছে টাকা পাবে এবং একটি গরু চোরের অভিযোগ আছে গরুটি ছিলো তার সশুরের সাজাহান ডাক্তার কাছিপাড়া বাজারে মাংসের ব্যাবসা করে। দুর্ধর্ষ লোকটির নাম জাকির হোসেন বাড়ি কেশবপুর ভরিপাশা গ্রামে।স্থানীয় লোকজন একেই সন্দেহ করছে।আর যে ছেলেটি কিডনাপ হইছে বাচ্চাটা আমাদের বাড়ির পিতার নাম হাবিবুর রহমান গ্রাম মান্দারবন, নানা বাড়িতে থাকতো নানা কারখানা আকন বাড়ি।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা