1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
সোমবার, ০৬ মে ২০২৪, ০২:১৩ অপরাহ্ন
শিরোনাম :
কবি মিনার মনসুর তরুণ সমাজের অনুপ্রেরনা-রেজাউল করিম চৌধুরী শোক সংবাদ।। ”কুমিল্লা সদরের মৌলভীনগর গ্রামে বইছে শোকের ছায়া” ফকিরহাট উপজেলা পরিষদ নির্বাচনে ৪৫টি কেন্দ্র পরিচালনা কমিটির সভা ভোটের মাঠে শক্ত অবস্থানে উপজেলা চেয়ারম্যান প্রার্থী স্বপন দাশ লালমোহনে ব্যবসায়ীকে হুমকি ধামকির অভিযোগ সাতক্ষীরার উন্নয়ন ইস্যুতে ৫এমপিকে এক টেবিলে বসার আহবান নাগরিক কমিটির ভোলার ইলিশা জংশন বাজারে সংঘর্ষের ঘটনায় সংবাদ সম্মেলন ভোলায় দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ আহত- ৩০ সদর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী ইউনুছ এর পৌর ৩নং ওয়ার্ডে মতবিনিময় সভা অনুষ্ঠিত সাতক্ষীরায় বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস পালন

পটুয়াখালীতে কলেজ শিক্ষার্থী ও অভিভাবকদের মাঝে চারা বিতরণ

জেলা প্রতিনিধি,পটুয়াখালী
  • আপডেট সময় : রবিবার, ২৪ জুলাই, ২০২২
  • ১৬৫ বার পঠিত

গোপাল হালদার, পটুয়াখালীঃ

প্রধানমন্ত্রী ঘোষিত জাতীয় বৃক্ষ রোপণ সপ্তাহ উদযাপন উপলক্ষে পটুয়াখালীতে গাছের চারা বিতরণ ও রোপণ করা হয়েছে। শনিবার (২৩ জুলাই) সকালে পটুয়াখালী হাজী হামেজ উদ্দিন মৃধা কলেজের উদ্যোগে এই কর্মসূচী অনুষ্ঠিত হয়। কলেজের অধ্যক্ষ মোহাম্মদ সেলিম মৃধার সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন কলেজের সভাপতি, জেলা আওয়ামিলীগের সহসভাপতি, সাবেক পৌরসভা ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা সুলতান আহমেদ মৃধা।

এসময় কলেজের গভর্নিং বডির সদস্য, শিক্ষক শিক্ষার্থী, স্থানীয় রাজনৈতিক ও সামাজিক সংগঠেনর সদস্য এবং গণমাধ্যম কর্মীরা। পরে কলেজের শিক্ষার্থী ও স্থানীয়দের মাঝে কয়েক হাজার ফলজ ও বনজ গাছের চারা বিতরণ করা হয়।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা