1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১০:০১ অপরাহ্ন

আড়াইহাজারে পাওনা টাকা নিয়ে সংঘর্ষে নারী সহ আহত -৫

জেলা প্রতিনিধি,নারায়ণগঞ্জ,
  • আপডেট সময় : শুক্রবার, ১৫ জুলাই, ২০২২
  • ১৩১ বার পঠিত
নারায়ণগঞ্জ প্রতিনিধিঃ
নারায়ণগঞ্জের আড়াইহাজারে পাওনা টাকা নিয়ে দেনাদার এবং পাওনাদারের মধ্যে রক্তক্ষয়ী শংঘর্ষে  নারী সহ অন্তত ৫ জন আহত হয়েছে। ঘটনাটি ঘটেছে শুক্রবার (১৫ জুলাই) বেলা ১১ টায় উপজেলার উচিৎপুরা ইউনিয়নের দাসিরদিয়া  গ্রামে।
জানাযায়, দাসিরদিয়া গ্রামের আবুল হোসেনের ছেলে মোঃ আওলাদকে বিদেশ পাঠান একই গ্রামের মৃত মোতালেব হোসেনের ছেলে হানিফ। কিন্তু বিদেশ যাবার পর তার  ভিসা জাল ধরা পরলে পুলিশ তাকে দেশে ফেরত পাঠান। আওলাদ  দেশে ফেরত আসার পর   গ্রামের শালিসে বৈঠকে হানিফকে টাকা ফেরত দেওয়ার সিদ্ধান্ত হয়। পরে হানিফ ৭০ হাজার এবং ২৩ হাজার টাকার দুটি চেক প্রধান করেন বিদেশ ফেরত আওলাদকে। কয়েকবার ব্যাংকে চেক জমা দিতে গেলে হানিফের একাউন্টে কোন টাকা পাওয়া যায়নী। এ কথা শুক্রবার হানিফকে জানালে চেক দুটি নিয়ে তার বাড়িতে যেতে বলে। তখন আবুল এবং তার ছেলে আওলাদ সহ কয়েকজন হানিফের বাড়িতে যায়। এ টাকা নিয়ে দুই পক্ষের মধ্যে তুমুল বাকবিতন্ডার এক পর্যায়ে সংঘর্ষ বেধে যায়। সংঘর্ষে আওলাদ (২৪),রোকসানা (৪০), রাহিমা (৩০),ফারুক (২৮),অনিক (১৯) আহত হন। আহত সবাই আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে চিকিৎসাধীন আছেন।
এ বিষয়ে পাওনাদার আবুল হোসেন জানান,পাওনা টাকা চাইতে গেলে হানিফের লোকজন আমাদের মারপিট করে এবং প্রাণনাশের হমকি দেন। অপরদিকে দেনাদার হানিফ জানান, আবুলের লোকজন  এসে আমার বাড়িতে ভাংচুর করেছে।
ভাংচুরের পাওনাদার আবুল বাদী হয়ে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। এ ব্যপারে আড়াইহাজার থানার ওসি (তদন্ত) মোজাম্মেল হক বলেন অভিযোগের ভিত্তিতে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা