1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১০:৩২ অপরাহ্ন

ভোলায় এসএস‌সি পরীক্ষার্থীর মরদেহ উদ্ধার

সহকারী সম্পাদক
  • আপডেট সময় : বুধবার, ১৩ জুলাই, ২০২২
  • ১২৮ বার পঠিত
ভোলা প্রতিনিধিঃ
ভোলায় বা‌ড়ির পা‌শের সুপা‌রি বাগান থে‌কে মোঃ ওবায়দুল্লাহ (১৫) না‌মে এক এসএস‌সি পরীক্ষার্থীর রক্তাক্ত মরদেহ উদ্ধার ক‌রে‌ছে পু‌লিশ। নিহত ওবায়দুল্লাহ ভোলা সদর উপ‌জেলার আলীনগর ইউ‌নিয়‌নের ৮ নম্বার ওয়া‌র্ডের রো‌হিতা গ্রা‌মের মোঃ আব্দুল্লাহ’র ছে‌লে ও স্থানীয় এক‌টি বিদ‌্যাল‌য়ের এসএস‌সিপ পরীক্ষার্থী।
বুধবার (১৩ জুলাই ) সকাল সা‌ড়ে ১০ টার দি‌কে ওই গ্রা‌মের নয়া বা‌ড়ির পিছনের সুপা‌রি বাগান থে‌কে পুরো শরীর জুড়ে রক্তাক্ত মরদেহ উদ্ধার ক‌রে পু‌লিশ। পু‌লিশ ও স্থানীয়রা জানান, সকা‌লের দি‌কে স্থানীয়রা ওবায়দুল্লাহ’র রক্তাক্ত‌ দেহ সুপা‌রি বাগা‌নে দেখ‌তে পে‌য়ে পু‌লি‌শকে খরব দেয়। ঘণ্টা খানেকের মধ্যেই পুলিশ ঘটনাস্থলে গিয়ে ওই বাগান থেকে উদ্ধার করে থানায় নিয়ে আসে। ভোলা অ‌তি‌রিক্ত পু‌লিশ সুপার (সদর সা‌র্কেল) মোঃ ফরহান সরদান জানান, খবর পে‌য়ে আমরা ঘটনাস্থ‌লে পৌ‌ছে তার মরদেহ উদ্ধার ক‌রে‌ছি।
নিহ‌তের শরী‌রের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের আঘা‌তের চিহৃ র‌য়ে‌ছে। ধারণা করা হচ্ছে কেউ তা‌কে ধারা‌লো কোন অস্ত্র দি‌য়ে হত‌্যা ক‌রে‌ছে। তি‌নি আ‌রো জানান, বিষয়‌টি তদন্তাধীন অবস্থায় রয়েছে। আশাক‌রছি ঘটনার মূল রহস‌্য ও ঘটনার সা‌থে জড়িতদের দ্রুত গ্রেফতার করে আইনের কাছে সোপর্দ করতে পারবো।
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা