1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১২:৩৬ অপরাহ্ন
শিরোনাম :
আলিপুরে বিভিন্ন স্থানে মটর সাইকেল প্রতিকে চেয়ারম্যান প্রার্থী জিয়াউল ইসলাম জিয়ার গণসংযোগ… সাতক্ষীরায় অগ্নিবীনার উদ্যোগে নজরুল সম্মিলন ভোটে অংশ নেওয়ায় সাতক্ষীরা জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক আব্দুর রউফ বহিষ্কার রামপালে গলায় ফাঁস দিয়ে কলেজ ছাত্রের আত্মহত্যা রামপালে গাঁজাসহ যুবক আটক ফরিদপুরে মুসলিম শ্রমিক হত্যার প্রতিবাদে ভোলায় প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিল ভোমরা সিএন্ডএফ এজেন্টস্ এসোসিয়েশনের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি পালিত খানপুর মেইনরোডে মাদক ব্যবসা জমজমাট ॥ পুলিশ নিরব বৃষ্টির প্রত্যাশায় ভোলায় ইস্তেস্কা নামাজ আদায় কক্সবাজারের জেলে পরিবারের নারীদের প্রাকৃতিক সম্পদের ব্যবহার করন সভা অনুষ্ঠিত

লালমোহনে অতর্কিত হামলা মারপিট ছিনতাইয়ের অভিযোগ আহত- ২

উপকূল বার্তা ডেস্কঃ
  • আপডেট সময় : মঙ্গলবার, ১২ জুলাই, ২০২২
  • ১১৫ বার পঠিত
স্টাফ রিপোটারঃ
লালমোহনে অতর্কিত হামলা চালিয়ে দুজনকে পিটিয়ে কুপিয়ে রক্তাক্ত জখম করে ছিনতাইয়ের ঘটনার অভিযোগ পাওয়া গেছে। উপজেলার কালমা ইউনিয়নের লেজছকিনা ১ নং ওয়ার্ড মাঝি বাড়ি এলাকার বটতলায় মঙ্গলবার দুপুর ১ টার সময় এঘটনা ঘটে।
জানা যায়,ঘটনার সময় মাঝি বড়ির খালেকের ছেলে আমির হামজা পার্শ্ববর্তী একলোক তার কাছে কিছু টাকা পাবে বলে সে ঐ টাকা নিয়ে বটতলা দোকানের কাছে এসে বসে এসময় তাকে পেছন থেকে দেশি অস্ত্রসস্র নিয়ে এলোপাতাড়ি মারপিট ও মাথায় কুপিয়ে জখম করে একই এলাকার ফরহাদ,সুমন,সুজন,লিটন, এসময় আমির হামজার ডাকচিৎকারে তাকে উদ্ধার করতে মিরাজ এগিয়ে আসলে তাকেও মারপিট করে পরে আমির হামজার সাথে থাকা নগদ ৫০ হাজার টাকা ছিনিয়ে নেয় বলে জানান আহত আমির হামজা। পরে স্থানীয় লোকজন এসে তাদেরকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে লালমোহন হাসপাতালে ভর্তি করেন।
আহতের পরিবার অভিযোগ করে জানান, ফরহাদ গং দের সাথে আমাদের কোন রকম শত্রুতা নেই।এরা কোন কাজকর্ম করেনা এলাকায় এমন কোন অপকর্ম নাইযে এরা করেনা। এরা এলাকায় ছিনতাই চুরি মাদক ব্যবসা হতে শুরু করে সকল অপকর্ম করে আসছে এদের ভয়ে তাদের এহেন অপকর্মের প্রতিবাদ করার সাহস পাচ্ছেনা কেউ। এঘটনায় লালমোহন থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা