1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
রবিবার, ০৫ মে ২০২৪, ১০:৩২ অপরাহ্ন
শিরোনাম :
শোক সংবাদ।। ”কুমিল্লা সদরের মৌলভীনগর গ্রামে বইছে শোকের ছায়া” ফকিরহাট উপজেলা পরিষদ নির্বাচনে ৪৫টি কেন্দ্র পরিচালনা কমিটির সভা ভোটের মাঠে শক্ত অবস্থানে উপজেলা চেয়ারম্যান প্রার্থী স্বপন দাশ লালমোহনে ব্যবসায়ীকে হুমকি ধামকির অভিযোগ সাতক্ষীরার উন্নয়ন ইস্যুতে ৫এমপিকে এক টেবিলে বসার আহবান নাগরিক কমিটির ভোলার ইলিশা জংশন বাজারে সংঘর্ষের ঘটনায় সংবাদ সম্মেলন ভোলায় দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ আহত- ৩০ সদর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী ইউনুছ এর পৌর ৩নং ওয়ার্ডে মতবিনিময় সভা অনুষ্ঠিত সাতক্ষীরায় বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস পালন ভোলা সদর উপজেলা মহিলা ভাইস-চেয়ারম্যান প্রার্থী সালেহা চৌধুরী হাঁস প্রতিকে ভোট চেয়ে মাঠ চষে বেড়াচ্ছেন

প্রধানমন্ত্রীকে নিয়ে কুরুচিপূর্ণ মন্তব্য; পটুয়াখালীতে ছাত্রলীগ ও দলের সংঘর্ষ

সহকারী সম্পাদকঃ
  • আপডেট সময় : মঙ্গলবার, ২৪ মে, ২০২২
  • ১৩৬ বার পঠিত

পটুয়াখালীঃ

আওয়ামীলীগের কেন্দ্রীয় সভাপতি ও প্রধানমন্ত্রীকে নিয়ে কেন্দ্রীয় ছাত্রদলের সাধারণ সম্পাদকের কুরুচিপূর্ণ মন্তব্যের প্রতিবাদে জেলা ছাত্রলীগের বিক্ষোভ মিছিল এবং বিএনপির চেয়ারপার্সনের খালেদা জিয়াকে কটূক্তি এবং কেন্দ্রীয় ছাত্রদল সভাপতির নামে মিথ্যা মামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল চলাকালীন সময়ে পটুয়াখালীতে ছাত্রলীগ – ছাত্রদল নেতাকর্মীদের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে।

সোমবার (২৩ মে) সকালে পৌর শহরের সরকারি কলেজ রোডের বিএডিসির সামনে এ ঘটনা ঘটে। এসময় পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণ নিয়ে জেলা ছাত্রদল নেতা আল আমিনের বাসা থেকে ৩টি মোটরসাইকেল জব্দ করে পুলিশ। স্থানীয় সূত্রে জানা যায়, খালেদা জিয়াকে কটূক্তি এবং কেন্দ্রীয় ছাত্রদল সভাপতির নামে মিথ্যা মামলার প্রতিবাদে বাঁধঘাট এলাকা থেকে একটি বিক্ষোভ মিছিল বের করে জেলা ছাত্রদল। মিছিলটি সরকারি কলেজ রোডের বিএডিসির সামনে পৌঁছলে ছাত্রলীগের নেতাকর্মীরা তাদের ধাওয়া দেয় এবং উভয় পক্ষ ইট-পাটকেল নিক্ষেপ করে। মিছিলে অংশগ্রহণকারী পটুয়াখালী জেলা ছাত্রলীগের সাবেক সদস্য মোঃ ইসমাম হোসেন বলেন, দেশরত্ন শেখ হাসিনাকে নিয়ে কুরুচিপূর্ণ বক্তব্য দিয়েছে কেন্দ্রীয় ছাত্রদলের সাধারন সম্পাদক সাইফ মাহমুদ জুয়েল। তাকে প্রকাশ্যে জাতির কাছে ক্ষমা চাইতে হবে।

আজ আমরা পটুয়াখালী জেলা ছাত্রলীগ এর প্রতিবাদ জানিয়ে শহরে শান্তিপূর্ন বিক্ষোভ মিছিল করি, মিছিলটি সরকারি কলেজ গেট প্রদক্ষিন করলে হাওলাদার বাড়ির সম্মুখে দেশীয় অস্রসস্রে সজ্জিত হইয়া ওতপেতে থাকা ছাত্রদলের ক্যাডাররা আমাদের বিক্ষোভ মিছিলে এলোপাতাড়ি ইট পাটকেল ছুড়তে থাকে, পরে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। পটুয়াখালী জেলা ছাত্রদলের সিনিয়র যুগ্ন সাধারণ সম্পাদক আল আমিন হাওলাদার জানান, তারা শান্তিপূর্ণভাবে বিক্ষোভ মিছিল নিয়ে যাচ্ছিলেন। এ সময় বিএডিসির সামনে পৌঁছলে ছাত্রলীগের নেতাকর্মীরা তাদের ধাওয়া করে।

পরে তারাও পাল্টা ধাওয়া দেয়। এক পর্যায়ে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে এবং তার বাসা থেকে ৩টি মোটরসাইকেল নিয়ে যায়। পটুয়াখালী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান জানান, বর্তমানে পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে। ঘটনাস্থল থেকে ৩টি মোটরসাইকেল জব্দ করা হয়েছে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা