1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
রবিবার, ০৫ মে ২০২৪, ০১:৪৪ পূর্বাহ্ন
শিরোনাম :
ভোটের মাঠে শক্ত অবস্থানে উপজেলা চেয়ারম্যান প্রার্থী স্বপন দাশ লালমোহনে ব্যবসায়ীকে হুমকি ধামকির অভিযোগ সাতক্ষীরার উন্নয়ন ইস্যুতে ৫এমপিকে এক টেবিলে বসার আহবান নাগরিক কমিটির ভোলার ইলিশা জংশন বাজারে সংঘর্ষের ঘটনায় সংবাদ সম্মেলন ভোলায় দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ আহত- ৩০ সদর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী ইউনুছ এর পৌর ৩নং ওয়ার্ডে মতবিনিময় সভা অনুষ্ঠিত সাতক্ষীরায় বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস পালন ভোলা সদর উপজেলা মহিলা ভাইস-চেয়ারম্যান প্রার্থী সালেহা চৌধুরী হাঁস প্রতিকে ভোট চেয়ে মাঠ চষে বেড়াচ্ছেন কবি মিনার মনসুর থেকে আমাদের তরুণদের অনেক কিছু শেখার আছে-রেজাউল করিম চৌধুরী বাইউস্টের শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত

পটুয়াখালী রাইডার্সের ইফতার মাহফিল

সহকারী সম্পাদকঃ
  • আপডেট সময় : বুধবার, ২৭ এপ্রিল, ২০২২
  • ২৮৭ বার পঠিত

পটুয়াখালীঃ

নিরাপদ সড়ক ও নিরাপদ ভ্রমণে গণসচেতনতা বৃদ্ধিতে দক্ষিণ বঙ্গের সর্ববৃহৎ সংগঠন পটুয়াখালী বাইডার্সের উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। আজ বুধবার বিকালে পটুয়াখালীর টাউন উচ্চ বিদ্যালয়ের রোজাদার ও সিনিয়র নাগরিকদের সম্মানে দোয়া ও ইফতার মাহফিলের আয়োজন করা হয়।

সংগঠনটির সমন্বয়ক আব্দুল হাই মুন এবং সাফায়েত সাফি, মেহদি হাসান মুন্না, ফারদিন শফিকের নেতৃত্বে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পটুয়াখালী জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি সাবেক সদর উপজেলা চেয়ারম্যান ও সাবেক পৌরসভা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এড. মোঃ সুলতান আহমেদ মৃধা। এসময় আরও উপস্থিত ছিলেন সমাজসেবক আলহাজ্ব আবদুল গফফার মৃধা, রাজনীতিবিদ ও ব্যবসায়ী রফিকুল ইসলাম খোকন ও পৌরসভার তিন নম্বর ওয়ার্ডের কাউন্সিলর জাহিদ সিকদারসহ স্থানীয় ব্যক্তিবর্গরা।

সংগঠনটি নানান ধরনের সংকট ও দুর্যোগ গণমানুষের পাশে দাড়িয় নিন্ম আয়ের মানুষের পাশে আমরা ইফতারসহ খাদ্য ও বস্ত্র প্রদান করেছেন। সড়কে মানুষের জীবন ও মাল নিরাপদ করতে সামাজিক সচেতনতা বৃদ্ধিসহ ট্রাফিক আইন নিয়ে প্রশিক্ষণ, সেমিনার ও র্যালীর আয়োজন করে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা