1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
সোমবার, ০৬ মে ২০২৪, ০২:৩৪ পূর্বাহ্ন
শিরোনাম :
শোক সংবাদ।। ”কুমিল্লা সদরের মৌলভীনগর গ্রামে বইছে শোকের ছায়া” ফকিরহাট উপজেলা পরিষদ নির্বাচনে ৪৫টি কেন্দ্র পরিচালনা কমিটির সভা ভোটের মাঠে শক্ত অবস্থানে উপজেলা চেয়ারম্যান প্রার্থী স্বপন দাশ লালমোহনে ব্যবসায়ীকে হুমকি ধামকির অভিযোগ সাতক্ষীরার উন্নয়ন ইস্যুতে ৫এমপিকে এক টেবিলে বসার আহবান নাগরিক কমিটির ভোলার ইলিশা জংশন বাজারে সংঘর্ষের ঘটনায় সংবাদ সম্মেলন ভোলায় দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ আহত- ৩০ সদর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী ইউনুছ এর পৌর ৩নং ওয়ার্ডে মতবিনিময় সভা অনুষ্ঠিত সাতক্ষীরায় বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস পালন ভোলা সদর উপজেলা মহিলা ভাইস-চেয়ারম্যান প্রার্থী সালেহা চৌধুরী হাঁস প্রতিকে ভোট চেয়ে মাঠ চষে বেড়াচ্ছেন

ভোলায় কিশোরীদের উদ্যেগে জাতীর জনক বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন।

কোস্ট ফাউন্ডেশন, ভোলাঃ
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১৭ মার্চ, ২০২২
  • ১৭২ বার পঠিত
 কোস্ট ফাউন্ডেশন, ভোলাঃ
পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশন ও কোস্ট ফাউন্ডেশনের সহযোগিতায় কৈশোর কর্মসূচির উদ্যেগে ভোলা জেলার বোরহানউদ্দিন উপজেলার বোরহানগঞ্জের ৬টি কিশোরী ক্লাবের কিশোরীদের অংশগ্রহনে দিবসটি উদযাপন করা হয়।
অনুষ্ঠানের মধ্যে ছিল আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান এতে ছিল দেশাত্মবোধক গান, কবিতা আবৃত্তি ও জাতীর জনকের উপর চিত্রাংকন প্রতিযোগিতা।
প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পারভেজ হাওলাদার মেম্বার টবগী ইউনিয়ন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নজরুর ইসলাম সদস্য টবগী ইউনিয়ন পরিষদ, মাওলানা মো: আয়ুব আলী সহ- সুপার শরিপিয়া দাখিল মাদ্রাসা, মো: নুরনবী সহকারী শিক্ষক, ও মো: খোকন হাওরাদার অভিভাবক, সভায় সভাপতিত্ব করেন খোকন চন্দ্র শীল প্রকল্প সমন্বয়কারী কোস্ট ফাউন্ডেশন। অনুষ্ঠান পরিচালনা করেন মো: সাইদুর রহমান প্রোগ্রাম অফিসার কৈশোর কর্মসূচি
অনুষ্ঠনের শুরুতে ধারণা পত্র পাঠ করেন বিবি মরিয়ম-রিয়াজ নগর কিশোরী ক্লাব,সালমা আক্তার দালালপুর কিশোরী ক্লাব, মিষ্টি আক্তার পক্ষীয়া কিশোরী ক্লাব। দিবসটির তাৎপর্য তুলেধরে বিষয়ের উপর আলোচনা করেন- সুমাইয়া আক্তার দালাল পুর কিশোরী ক্লাব, লিজা আক্তার খাসমহল কিশোরী ক্লাব, মোহনা আক্তার চকডোস কিশোরী ক্লাব।
এছাড়া ও আলোচনা করেন মো: জয়নাল আবেদীন-শাখা ব্যবস্থাপক, জনাব খোকন হাওলাদার, মাওলানা আয়ুব আলী সহ -সুপার, মো: পারভেজ হাওলাদার ও জসিম উদ্দিন। বক্তারা কিশোরীদের উদ্দেশ্যে বলেন, আমাদের সকলকে উন্নত ও যোগসই জাতী হিসেবে প্রতিষ্ঠিত হতে হলে জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে বুকে ধারন করে দেশমাতৃকার উন্নয়নে কাজ করতে হবে। আলোচনা শেষে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়।
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা