1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
সোমবার, ০৬ মে ২০২৪, ১২:৫২ অপরাহ্ন
শিরোনাম :
কবি মিনার মনসুর তরুণ সমাজের অনুপ্রেরনা-রেজাউল করিম চৌধুরী শোক সংবাদ।। ”কুমিল্লা সদরের মৌলভীনগর গ্রামে বইছে শোকের ছায়া” ফকিরহাট উপজেলা পরিষদ নির্বাচনে ৪৫টি কেন্দ্র পরিচালনা কমিটির সভা ভোটের মাঠে শক্ত অবস্থানে উপজেলা চেয়ারম্যান প্রার্থী স্বপন দাশ লালমোহনে ব্যবসায়ীকে হুমকি ধামকির অভিযোগ সাতক্ষীরার উন্নয়ন ইস্যুতে ৫এমপিকে এক টেবিলে বসার আহবান নাগরিক কমিটির ভোলার ইলিশা জংশন বাজারে সংঘর্ষের ঘটনায় সংবাদ সম্মেলন ভোলায় দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ আহত- ৩০ সদর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী ইউনুছ এর পৌর ৩নং ওয়ার্ডে মতবিনিময় সভা অনুষ্ঠিত সাতক্ষীরায় বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস পালন

মনপুরায় ঘরের মেঝেতে পতিত অবস্থায় গৃহবধূর মরদেহ উদ্ধার।

যুগ্ম সম্পাদকঃ
  • আপডেট সময় : রবিবার, ২০ ফেব্রুয়ারি, ২০২২
  • ৩৪১ বার পঠিত

মনপুরা (ভোলা) প্রতিনিধি \

ভোলার মনপুরায় স্বামীর ঘরের মেঝেতে পতিত অবস্থায় রুমা বেগম (২১) নামের এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। স্থানীয় গ্রাম পুলিশের মাধ্যমে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে ওই গৃহবধূর মৃতদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে। তবে উদ্ধাকৃত গৃহবধূর মৃতদেহে কোন প্রকার দাগ বা চিহ্ন পাওয়া যায়নি। মৃত্যুর কারন নিশ্চিৎ হতে ময়নাতদন্তের জন্য গৃহবধূর মরদেহটি ভোলা জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

রোববার (২০ ফেব্রæয়ারী) দুপুর দেড়টায় উপজেলার হাজীর হাট ইউনিয়নের চর যতিন গ্রামের ২ নং ওয়ার্ডে অবস্থিত স্বামী মোঃ হেলাল উদ্দিনের বাড়ি থেকে এই গৃহবধূর মরদেহ উদ্ধার করা হয়।

মৃত গৃহবধূ রুমা একই গ্রামের আব্দুর রহিম মিয়ার মেয়ে। তিনি এক সন্তানের জননি।

এব্যাপারে মৃত গৃহবধূ রুমার মা জানান, তার মেয়ে রুমা গত কয়েকদিন যাবৎ জ¦র ও ডায়রিয়ায় ভুগছিলেন। বাড়ি পাশাপাশি হওয়ায় তিনি এসে অসুস্থ মেয়ের দেখা শোনা করতেন। তাই ঘটনার দিন দুপুরে মেয়েকে দেখতে তার বাড়িতে যান। এসময় তিনি মেয়েকে ঘরের মেঝেতে মৃত অবস্থায় পড়ে থাকতে দেখেন। তার ডাক চিৎকারে প্রতিবেশিরা ছুটে এলে স্থানীয় গ্রাম পুলিশের মাধ্যমে থানায় ফোন করেন। পরে পুলিশ এসে মরদেহটি উদ্ধার করে থানায় নিয়ে যায়।

এব্যাপারে মামলার তদন্ত কর্মকর্তা মনপুরা থানার উপ পুলিশ পরিদর্শক মোঃ বেলাল হোসেন বলেন, গৃহবধূর মৃত্যুর খবর পেয়ে থানা ভারপ্রাপ্ত কর্মকর্তার নির্দেশে আমরা ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করি। সুরতহাল রিপোর্ট শেষে মৃত্যুর কারন নিশ্চিৎ হতে ময়নাতদন্তের জন্য গৃহবধূর মরদেহটি ভোলা জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরন করা হয়েছে। তদন্তসাপেক্ষে পরবর্তি ব্যবস্থা নেয়া হবে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা