1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৮:১৮ অপরাহ্ন
শিরোনাম :
ভোলায় ‘কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষার মাধ্যমে চতুর্থ শিল্প বিপ্লবের চ্যালেঞ্জ মোকাবেলা ও ভিশন ২০৪১ বাস্তবায়ন” বিষয়ক সেমিনার অনুষ্ঠিত ফকিরহাট উপজেলা পরিষদ নির্বাচন কেন্দ্র পরিচালনা কমিটির সভা উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোশারফ হোসেন এর নির্বাচনি প্রচারণায় জেলা শ্রমিক লীগ বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার দ্বারাই কৃষকের ভাগ্য পরিবর্তন সম্ভব – এমপি শাওন সুন্দর পৃথিবী আবার দেখতে চায় ফকিরহাটের নামজুল ফকিরহাটে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত ফকিরহাটে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার ভোলায় গাজীপুর চর-মালিক পরিষদের মতবিনিময় সভা অনুষ্ঠিত ভোলায় পুকুরের পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু মূলঘরে আওয়ামী লীগ নেতাকর্মীদের সাথে স্বপন দাশের মতবিনিময়

চরফ্যাসনে বিপুল পরিমাণ গাঁজা ও নারীসহ আটক-৪

বিশেষ প্রতিনিধিঃ
  • আপডেট সময় : রবিবার, ১৬ জানুয়ারি, ২০২২
  • ৩৭২ বার পঠিত

নিজস্ব প্রতিনিধি।।

ভোলার চরফ্যাসন উপজেলার দক্ষিণ আইচা থানার দক্ষিণ চরমানিকা এলাকায় পুলিশ মাদক বিরোধী অভিযান চালিয়ে ১ কেজি ১৫০ গ্রাম গাঁজা সহ এক নারী ৩ জন পুরুষকে গ্রেফতার করা হয়েছে।

(১৬ জানুয়ারি) রোববার রাত সাড়ে ১২ টায় দক্ষিণ আইচা থানার এসআই মো. রাসেল, এসআই মাসুম ও এস আই অমিত হাসান এর নেতৃত্বে একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে চরমানিকা ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের মৃত চান মিয়ার ছেলে মো. হাসান (৩০), মো.আবুল বশার এর ছেলে মো.রাব্বি ও মো. জিসান (২১), এবং হাসান হাওলাদার এর স্ত্রী রিনা বেগম (২৫) কে চরমানিকা ৩ নং ওয়ার্ড রিনা বেগমের নিজ বাসা থেকে ১ কেজি ১৫০ গ্রাম গাঁজা আটক করা হয়। জানাযায়, আটককৃত আসামীরা চরমানিকা ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের স্থায়ী বাসিন্দা। এখবর নিশ্চিত করে দক্ষিণ আইচা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শাখাওয়াত হোসেন তিনি জানান, আসামীরদের বিরুদ্ধে দক্ষিণ আইচা থানায় মাদকদ্রব্য নিয়ন্তন আইনে একটি মাদক মামলা রুজু করা হয়েছে যার মামলা নং ৩।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা