1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০১:১৬ অপরাহ্ন
শিরোনাম :
সাতক্ষীরায় দ্যা পোল ষ্টার পৌর মাধ্যমিক বিদ্যালয়ে শিশু যৌন শোষণ প্রতিরোধে আসক’র শিশুদলের সাথে মিটিং সাতক্ষীরায় প্রিয়াংকা নিট গার্মেন্টস পরিদর্শনকালে এমপি লায়লা পারভীন সেঁজুতি এমপি শাওন’র বাবার কবর জিয়ারতের মধ্যদিয়ে চেয়ারম্যান প্রার্থী মিন্টু’র প্রচারণা শুরু সাতক্ষীরায় কর্মসংস্থান সৃষ্টিতে কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা প্রতিষ্ঠানের ভূমিকা নিয়ে সিপিডি’র সংলাপ সুন্দরবন সাতক্ষীরা রেঞ্জে বাঘের পর এবার কুমিরের মুখ থেকে ফিরলেন মৌয়াল আব্দুল কুদ্দুস অবাধ, সুষ্ঠু নির্বাচনের দাবীতে লালমোহনে উপজেলা চেয়ারম্যান প্রার্থী আকতারুজ্জামানের সংবাদ সম্মেলন ভোলার লালমোহনে অবাধ ও সুষ্ঠ নির্বাচনের দাবীতে চেয়ারম্যান প্রার্থী টিটব এর সংবাদ সম্মেলন ফকিরহাটে পুকুরে বিষ দিয়ে মাছ চুরির অভিযোগ মোঃ মিজানুর রহমানের জন্ম দিনে শুভেচ্ছা ও দোয়া মোংলায় প্রতীক পেয়েই প্রচারে প্রার্থীরা

ফকিরহাটের শান্তি ও সমৃদ্ধি কামনা করে স্বপন দাশের প্রচার শুরু

আহসান টিটু, বাগেরহাট :
  • আপডেট সময় : শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪
  • ১০২ বার পঠিত

বাগেরহাটের ফকিরহাট উপজেলাবাসীর সুখ, শান্তি, সমৃদ্ধি কামনা ও অসাম্প্রদায়িক ফকিরহাটের ঐতিহ্য ধরে রাখতে বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (১৯ এপ্রিল) বিকাল ৫টায় উপজেলার শাহ আউলিয়াবাগে সর্বস্তরের মানুষের অংশগ্রহণে দোয়া অনুষ্ঠিত হয়।

ফকিরহাট উপজেলা আওয়ামী লীগ, সকল সহযোগী সংগঠনের নেতাকর্মী, বিভিন্ন শ্রেনী পেশার শান্তিকামী মানুষ দোয়া অনুষ্ঠানে অংশগ্রহণ করেন। এ দোয়া অনুষ্ঠান থেকে ফকিরহাট উপজেলা আওয়ামী লীগের সভাপতি স্বপন দাশ উপজেলা পরিষদ চেয়ারম্যান প্রার্থী হিসেবে আনুষ্ঠানিক প্রচার শুরু করেন।

দোয়া অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বাগেরহাট জেলা আওয়ামী লীগের শিল্প ও বানিজ্য বিষয়ক সম্পাদক মিলন কুমার ব্যানার্জী, জননেতা শেখ হেলাল উদ্দীন এমপির ব্যক্তিগত সহকারী ফিরোজ আহম্মেদ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মল্লিক আবুল কালাম আজাদ সহ বিপুল সংখ্যক নেতাকর্মী।


দোয়া অনুষ্ঠানের সংক্ষিপ্ত আলোচনায় বক্তারা বলেন, বিশৃঙ্খলপূর্ণ জনপদকে বর্তমান উপজেলা পরিষদ চেয়ারম্যান স্বপন দাশ শান্তি, সমৃদ্ধি ও অসাম্প্রদায়িক ফকিরহাটের রূপান্তরিত করেছেন। তার বলিষ্ঠ নেতৃত্বে সরকার বাংলাদেশের একমাত্র স্মার্ট উপজেলা হিসেবে ফকিরহাটে পাইলট প্রকল্প গ্রহণ করেছে। মহামারির সময়ে জীবন রক্ষাকারী করোনাভাইরাসের শতভাগ টিকা প্রদানে দেশের মধ্যে প্রথম হয়েছে ফকিরহাট। বর্তমানে ফকিরহাটবাসীর উন্নয়ন ও কল্যানে নিরলসভাবে কাজ করায় স্বপন দাশকে পুণরায় উপজেলা পরিষদ চেয়ারম্যান হিসেবে নির্বাচিত করার অঙ্গিকার ব্যক্ত করা হয়।

দোয়া অনুষ্ঠান শেষে একটি বিশাল শান্তি শোভাযাত্রা ফকিরহাটের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। #

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা