1. admin@upokulbarta.news : admin :
শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ১০:১৪ পূর্বাহ্ন
শিরোনাম :
লালমোহন পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন শিক্ষার মানোন্নয়ন করতে চান চেয়ারম্যান প্রার্থী অধ্যক্ষ সেলিম নারীর গুণ – আঃ সামাদ দৌলতখানে যুব রেড ক্রিসেন্টে দলনেতা মাশরাফি উপ-নেতা ইমতিয়াজ ও রহিমা মোংলায় ৫ শতাধিক চক্ষু রোগীকে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান শরণখোলা ও মোরেলগঞ্জে বাংলাদেশ কোস্টগার্ড পশ্চিম জোনের জনসচেতনতা ও বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান দখল-দূষণে অস্তিত্ব সংকটে ঠাকুরানী খাল পরিচ্ছন্ন অভিযানে পৌর মেয়র আ. রহমান জনপ্রিয়তার শীর্ষে ও প্রচারণায় এগিয়ে সাবেক মেয়র ডাঃ শফিক ফকিরহাটে আইনশৃঙ্খলা বিষয়ক সভা অনুষ্ঠিত ভোলায় ৬ বেসরকারি ক্লিনিক ও হাসপাতালে সিলগালা আমি আপনাদের ভালোবাসার কাছে ঋণী- কেসিসি মেয়র আ: খালেক

প্রধানমন্ত্রীকে নিয়ে কটূক্তি : মোংলায় ছাত্রলীগের বিক্ষোভ মিছিল

বাগেরহাট জেলা প্রতিনিধিঃ
  • আপডেট সময় : মঙ্গলবার, ১৪ ডিসেম্বর, ২০২১
  • ১৪০ বার পঠিত

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে জড়িয়ে বিএনপি নেতা মোয়াজ্জেম হোসেন আলালের অশ্লীল ও কুরুচিপূর্ণ বক্তব্যের প্রতিবাদে মোংলায় বিক্ষোভ মিছিল করেছে ছাত্রলীগ। সোমবার (১৩ ডিসেম্বর) সন্ধ্যায় মোংলা পৌর ও উপজেলা ছাত্রলীগের নেতৃত্বে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। মোংলা পৌর আ’লীগের কার্যলয় থেকে বিক্ষোভ মিছিলটি শুরু হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে মোংলা চৌধুরীর মোড়ে এক প্রতিবাদ সমাবেশে মিলিত হয়।

সমাবেশে মোংলা উপজেলা ছাত্রলীগের সভাপতি শিকদার ইয়াছিন আরাফাত এর সভাপতিত্বে এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মোংলা পৌর যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক নুর আলম জিকু, সাংগঠনিক সম্পাদক ওয়াসিম আরমান, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মেহেদী হাসান সজীব খাঁন, মোংলা পৌর ছাত্রলীগের সভাপতি কাজী মোয়াজ্জেম হোসেন রানা, সাধারণ সম্পাদক শেখ শাহরুখ বাপ্পী, সহ-সভাপতি আব্দুল্লাহ আল আমিন সানি, মোংলা সরকারি কলেজ শাখার সাধারণ সম্পাদক কামরুজ্জামান রাসেল,এবং যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ আবু রায়হান মোংলা উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি ও ইউপি সদস্য মোঃ এমরান বিশ্বাস প্রমুখ।

এসময় বিভিন্ন ইউনিট ছাত্রলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। প্রতিবাদ সভায় বক্তারা বলেন, ‘প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনাকে নিয়ে বিএনপি নেতা মোয়াজ্জেম হোসেন আলাল যে কুরুচিপূর্ণ বক্তব্যে দিয়েছে তা কোন ভাল মানুষ দিতে পারে না। মোয়াজ্জেম হোসেনের এমন বক্তব্য সরকার ও রাষ্ট্রকে চরম হেয়প্রতিপন্ন করেছে। প্রতিবাদ সভা থেকে মোয়াজ্জেম হোসেন আলালকে দ্রুত গ্রেপ্তারপূর্বক আইনের আওতায় এনে শাস্তির দাবি জানানো হয়।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা