1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
শুক্রবার, ২৪ মে ২০২৪, ১২:০৩ পূর্বাহ্ন
শিরোনাম :
ভোলার লালমোহনে পুলিশকে মারধরের ঘটনায় মামলা, আটক-৩ ভোলায় কঠোর নিরাপত্তার মধ্য দিয়ে অনুষ্ঠিত হচ্ছে ৩ উপজেলা নির্বাচন ধলীগৌরনগর ইউপি নির্বাচনে মঞ্চ লুঙ্গী পড়া মানুষের জন্য বিশাল পথসভায় নেহাল পাটোয়ারী ভাইস চেয়ারম্যান থেকে চেয়ারম্যান হলেন ইউনুস, ভোলার ৩ উপজেলায় নির্বাচন সাতক্ষীরার ইছামতি নদীতে ভারতীয় নাগরিকের মরদেহ উদ্ধার! রাজশাহীতে পুষ্টি বিষয়ক মাল্টি সেক্টরাল সমন্বিত কর্মশালা অনুষ্ঠিত রামপালে মেধাবী অন্বেষণ কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত রামপালে গলায় ফাঁস দিয়ে যুবক যুবতীর আত্মহত্যা ধলীগৌরনগর ইউপি নির্বাচন- সুখেদুঃখে মানুষের পাশে থাকবেন সংরক্ষীত সদস্য প্রার্থী নাসিমা লালমোহন উপজেলা নির্বাচন২৪ নির্বাচিত হলে বদরপুরে সবচেয়ে বেশি উন্নয়ন করবো-প্রার্থী আকতার হোসেন

লালমোহনে লিজা নামের এক কিশোরী নববধূ আত্মহত্যা

বিশেষ প্রতিনিধিঃ
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১১ আগস্ট, ২০২২
  • ১৪৬ বার পঠিত

লালমোহন ভোলা প্রতিনিধিঃ

ভোলার লালমোহনে শাহিনা আক্তার লিজা ( ১৫) নামের এক কিশোরী নববধূ আত্মহত্যা করেছে। লিজা বদরপুর ইউনিয়নের ৮নং ওয়ার্ড সুলিজ এলাকায় সদ্দার বাড়ির মোঃ মহি উদ্দিনের মেজ মেয়ে । স্থানীয়রা জানায়, বদর পুর ইউনিয়ন এর নাজিরপুর মাদ্রাসায় নবম শ্রেণির ছাত্রী। লিজার অভিভাবক লিজাকে প্রায় ৬ মাস পুর্বে নারায়ণগঞ্জের এক ছেলের কাছে তাকে বিয়ে দেয়। বিয়ের পড় থেকে লিজা স্বামীর বাড়ীতে না যাওয়ার জন্য তার অভিভাবকদের সাথে মতবিরোধ হয়। বুধবার রাতে লিজার স্বামী ফোন করলে সকালে কথা বলবে বলে মোবাইল ফোন কেটে দেয় ।

বৃহস্পতিবার ফজরের নামাজ পড়তে উঠে লিজার মা রুমের আড়াঁর সাথে লিজাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পায়।লিজার মায়ের ডাকচিৎকারে পাশের ঘরের শাহা নুর ছুটে এসে দেখেন লিজা আর বেঁচে নেই। পড়ে খবর পেয়ে লালমোহন থানা থেকে পুলিশ এসে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ভোলা মর্গে প্রেরণ করেন।

স্থানীয় একাধিক সূত্র জানাযায়, অভিভাবকদের মণগড়া বাল্যবিয়ের প্রভাবে সমাজে অনেক কিশোীর এভাবেই প্রাণ দিতে হয়।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা