1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১০:৩৯ অপরাহ্ন
শিরোনাম :
মূলঘরে আওয়ামী লীগ নেতাকর্মীদের সাথে স্বপন দাশের মতবিনিময় রামপালে বেপরোয়া গতির ট্রাক কেড়ে নিল তিন প্রাণ  আলিপুরে বিভিন্ন স্থানে মটর সাইকেল প্রতিকে চেয়ারম্যান প্রার্থী জিয়াউল ইসলাম জিয়ার গণসংযোগ… সাতক্ষীরায় অগ্নিবীনার উদ্যোগে নজরুল সম্মিলন ভোটে অংশ নেওয়ায় সাতক্ষীরা জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক আব্দুর রউফ বহিষ্কার রামপালে গলায় ফাঁস দিয়ে কলেজ ছাত্রের আত্মহত্যা রামপালে গাঁজাসহ যুবক আটক ফরিদপুরে মুসলিম শ্রমিক হত্যার প্রতিবাদে ভোলায় প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিল ভোমরা সিএন্ডএফ এজেন্টস্ এসোসিয়েশনের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি পালিত খানপুর মেইনরোডে মাদক ব্যবসা জমজমাট ॥ পুলিশ নিরব

লালমোহনে লিজা নামের এক কিশোরী নববধূ আত্মহত্যা

বিশেষ প্রতিনিধিঃ
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১১ আগস্ট, ২০২২
  • ১৪৪ বার পঠিত

লালমোহন ভোলা প্রতিনিধিঃ

ভোলার লালমোহনে শাহিনা আক্তার লিজা ( ১৫) নামের এক কিশোরী নববধূ আত্মহত্যা করেছে। লিজা বদরপুর ইউনিয়নের ৮নং ওয়ার্ড সুলিজ এলাকায় সদ্দার বাড়ির মোঃ মহি উদ্দিনের মেজ মেয়ে । স্থানীয়রা জানায়, বদর পুর ইউনিয়ন এর নাজিরপুর মাদ্রাসায় নবম শ্রেণির ছাত্রী। লিজার অভিভাবক লিজাকে প্রায় ৬ মাস পুর্বে নারায়ণগঞ্জের এক ছেলের কাছে তাকে বিয়ে দেয়। বিয়ের পড় থেকে লিজা স্বামীর বাড়ীতে না যাওয়ার জন্য তার অভিভাবকদের সাথে মতবিরোধ হয়। বুধবার রাতে লিজার স্বামী ফোন করলে সকালে কথা বলবে বলে মোবাইল ফোন কেটে দেয় ।

বৃহস্পতিবার ফজরের নামাজ পড়তে উঠে লিজার মা রুমের আড়াঁর সাথে লিজাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পায়।লিজার মায়ের ডাকচিৎকারে পাশের ঘরের শাহা নুর ছুটে এসে দেখেন লিজা আর বেঁচে নেই। পড়ে খবর পেয়ে লালমোহন থানা থেকে পুলিশ এসে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ভোলা মর্গে প্রেরণ করেন।

স্থানীয় একাধিক সূত্র জানাযায়, অভিভাবকদের মণগড়া বাল্যবিয়ের প্রভাবে সমাজে অনেক কিশোীর এভাবেই প্রাণ দিতে হয়।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা