1. admin@upokulbarta.news : admin :
মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ০৩:৩১ অপরাহ্ন
শিরোনাম :
যুবক সজিবঃ যুবকদের অনুপ্রেরণা মানববন্ধন করে হয়রানি ও মানহানি করার প্রতিবাদে ভোলায় সংবাদ সম্মেলন ভোলার ভেদুরিয়ায় ভূমিদস্যু দুলাল বাউলীর বিরুদ্ধে এলাকাবাসীর মানববন্ধন শহীদ ক্যাপ্টেন শেখ কামাল স্পেটিং ক্লাবের উদ্বোধন উপলক্ষে ফুটবল প্রীতি ম্যাচ অনুষ্ঠিত সিদ্ধিরগঞ্জে চুরির অপবাদ দিয়ে ফাঁকা স্ট্যাম্পে স্বাক্ষর রেখে গাড়ি চালকের ক্ষতির চেষ্টা মেট্রোরেলের দ্বাদশ চালান নিয়ে মোংলা বন্দরে ট্রাম্প জাসদের ৫০ তম প্রতিষ্ঠা বার্ষিকী ও সুবর্ণ জয়ন্তী উপলক্ষে ভোলায় মশাল মিছিল দশমিনা উপজেলার সিপিপি স্বেচ্ছাসেবকদের মধ্যে গিয়ার বিতরন অনুষ্ঠানে ২০২২ শেখ হাসিনার নেতৃত্বে এদেশে সকল ধর্মের মানুষে শান্তিপূর্ণভাবে বসবাস করছে-এমপি শাওন গানের শুরে নেশাকে না বলুন লালমোহনে মঞ্চ মাতালেন ডি আইজি আক্তারুজ্জামান

লালমোহনে লিজা নামের এক কিশোরী নববধূ আত্মহত্যা

বিশেষ প্রতিনিধিঃ
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১১ আগস্ট, ২০২২
  • ৪৩ বার পঠিত

লালমোহন ভোলা প্রতিনিধিঃ

ভোলার লালমোহনে শাহিনা আক্তার লিজা ( ১৫) নামের এক কিশোরী নববধূ আত্মহত্যা করেছে। লিজা বদরপুর ইউনিয়নের ৮নং ওয়ার্ড সুলিজ এলাকায় সদ্দার বাড়ির মোঃ মহি উদ্দিনের মেজ মেয়ে । স্থানীয়রা জানায়, বদর পুর ইউনিয়ন এর নাজিরপুর মাদ্রাসায় নবম শ্রেণির ছাত্রী। লিজার অভিভাবক লিজাকে প্রায় ৬ মাস পুর্বে নারায়ণগঞ্জের এক ছেলের কাছে তাকে বিয়ে দেয়। বিয়ের পড় থেকে লিজা স্বামীর বাড়ীতে না যাওয়ার জন্য তার অভিভাবকদের সাথে মতবিরোধ হয়। বুধবার রাতে লিজার স্বামী ফোন করলে সকালে কথা বলবে বলে মোবাইল ফোন কেটে দেয় ।

বৃহস্পতিবার ফজরের নামাজ পড়তে উঠে লিজার মা রুমের আড়াঁর সাথে লিজাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পায়।লিজার মায়ের ডাকচিৎকারে পাশের ঘরের শাহা নুর ছুটে এসে দেখেন লিজা আর বেঁচে নেই। পড়ে খবর পেয়ে লালমোহন থানা থেকে পুলিশ এসে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ভোলা মর্গে প্রেরণ করেন।

স্থানীয় একাধিক সূত্র জানাযায়, অভিভাবকদের মণগড়া বাল্যবিয়ের প্রভাবে সমাজে অনেক কিশোীর এভাবেই প্রাণ দিতে হয়।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা