1. admin@upokulbarta.news : admin :
রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:২৯ পূর্বাহ্ন
শিরোনাম :
পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে পথসভা নিয়ে ব্যস্ত সময় পার করছেন চেয়ারম্যান প্রার্থী দুলাল পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে বিজয়ী হয়ে গরীব-দুখী মানুষের সুবিধা নিশ্চিত করার প্রতিশ্রুতি মোশারফ হোসেনের ভোলায় কিশোর গ্যাংয়ের হাতে হত্যার ঘটনা ভিন্ন খাতে প্রবাহিত করার চেষ্টা মোংলায় তলা ফেটে দুর্ঘটনার কবলে কয়লা বোঝাই লাইটার লালমোহন পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে বিজয়ী হলে ইভটিজিং বন্ধের ঘোষনা চেয়ারম্যান প্রার্থী শাজাহান বেপারীর ফকিরহাটে তপন স্মৃতি ফুটবল টুর্নামেন্টে বিসমিল্লাহ ফিড মিলস লিমিটেড চ্যম্পিয়ন ফকিরহাটে চব্বিশ কেজি গাঁজা ও ৩৬০ পিস ইয়াবাসহ চার মাদক কারবারি গ্রেপ্তার স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় নেতা কাজী মোখতারের সুস্থতার জন্য দোয়া চেয়েছেন রবিন চৌধুরী ভোলার আলোচিত মাদক কারবারি বিয়ারসহ আটক ডর্‌প ও ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ওয়াশ এবং জলবায়ু পরিবর্তন সংক্রান্ত সেমিনার অনুষ্ঠিত

দুমকির শংকর মিত্র পটুয়াখালী জেলার শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচিত

সহকারী সম্পাদকঃ
  • আপডেট সময় : শুক্রবার, ২৭ মে, ২০২২
  • ১৯৪ বার পঠিত

দুমকি(পটুয়াখালী) প্রতিনিধিঃ

জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২২ এ জেলায় মাধ্যমিক পর্যায়ে শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক নির্বাচিত হয়েছেন দুমকির আংগারিয়া মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক (আইসিটি) শংকর চন্দ্র মিত্র। ২৫ মে পটুয়াখালী জেলা প্রশাসক মহোদয়ের সভাকক্ষে অনুষ্ঠিত বাছাই কমিটি জেলার সকল উপজেলা থেকে আসা আবেদনের প্রেক্ষিতে সার্বিক বিষয় বিবেচনা করে মাধ্যমিক পর্যায়ে তাকে শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক মনোনীত করেছেন। জেলা শিক্ষা কর্মকর্তা মোঃ মজিবুর রহমান বলেন, এ বছর সকল ক্যাটাগরি বিবেচনা করে দুমকি উপজেলার আংগারিয়া মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক (আইসিটি) শংকর চন্দ্র মিত্রকে শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক মনোনীত করা হয়েছে।

আমি আশা করব বিভাগীয় পর্যায়েও উত্তীর্ণ হয়ে জাতীয় পর্যায়ে শ্রেষ্ঠ শ্রেনি শিক্ষক নির্বাচিত হয়ে দুমকি তথা পটুয়াখালী জেলার সুনাম অক্ষুন্ন রাখবেন। আমি প্রতিষ্ঠান প্রধানসহ তাঁর সার্বিক মঙ্গল কামনা করছি। শংকর চন্দ্র মিত্র বলেন, জেলায় শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক নির্বাচিত হওয়ায় প্রধান শিক্ষক, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার, উপজেলা নির্বাহী কর্মকর্তা দুমকি, জেলা শিক্ষা অফিসার ও আমার সকল শুভাকাঙ্খীদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।

এ অর্জন আমি সকল শিক্ষকদের মধ্যে উৎসর্গ করলাম এবং নিষ্ঠা ও সততার সাথে আমার দায়িত্ব ও কর্তব্য পালন করব।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা