1. admin@upokulbarta.news : admin :
রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:৫৩ পূর্বাহ্ন
শিরোনাম :
পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে পথসভা নিয়ে ব্যস্ত সময় পার করছেন চেয়ারম্যান প্রার্থী দুলাল পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে বিজয়ী হয়ে গরীব-দুখী মানুষের সুবিধা নিশ্চিত করার প্রতিশ্রুতি মোশারফ হোসেনের ভোলায় কিশোর গ্যাংয়ের হাতে হত্যার ঘটনা ভিন্ন খাতে প্রবাহিত করার চেষ্টা মোংলায় তলা ফেটে দুর্ঘটনার কবলে কয়লা বোঝাই লাইটার লালমোহন পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে বিজয়ী হলে ইভটিজিং বন্ধের ঘোষনা চেয়ারম্যান প্রার্থী শাজাহান বেপারীর ফকিরহাটে তপন স্মৃতি ফুটবল টুর্নামেন্টে বিসমিল্লাহ ফিড মিলস লিমিটেড চ্যম্পিয়ন ফকিরহাটে চব্বিশ কেজি গাঁজা ও ৩৬০ পিস ইয়াবাসহ চার মাদক কারবারি গ্রেপ্তার স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় নেতা কাজী মোখতারের সুস্থতার জন্য দোয়া চেয়েছেন রবিন চৌধুরী ভোলার আলোচিত মাদক কারবারি বিয়ারসহ আটক ডর্‌প ও ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ওয়াশ এবং জলবায়ু পরিবর্তন সংক্রান্ত সেমিনার অনুষ্ঠিত

সুন্দরবনের নীল বাড়িয়া থেকে নৌকাসহ হরিণের মাংস জব্দ!

সহকারী সম্পাদকঃ
  • আপডেট সময় : সোমবার, ২৮ মার্চ, ২০২২
  • ১৬৭ বার পঠিত
হরিণের মাংস

বাগেরহাট জেলা প্রতিনিধি

পূর্ব সুন্দরবনের দুবলার চরের নীল বাড়িয়া থেকে ৮ কেজি হরিণের মাংসসহ একটি ইঞ্জিন চালিত নৌকা জব্দ করেছে বনরক্ষীরা। সোমবার সকাল ৯ টার দিকে শরণখোলা স্মার্ট পেট্রলিং দল-২ এর সদস্যরা ট্রলারসহ ওই মাংস জব্দ করেন। তবে, শিকারি চক্রের কাউকে আটক করতে পারেননি তারা। স্মার্ট পেট্রলিং দল-২ এর টিম লিডার ও শরণখোলা স্টেশন কর্মকর্তা মো. আসাদুজ্জামান জানান, তার নেতৃত্বে স্মার্ট দলের সদস্যরা দুবলা এলাকায় নিয়মিত টহল দিচ্ছিলেন।

এ সময় নীল বাড়িয়া খালে একটি ট্রলার দেখে তাদের সন্দেহ হয়। তারা সন্দেহভাজন ট্রলারের দিকে রওনা দিলে শিকারিরা দূর থেকে বনরক্ষীদের দেখে ট্রলার ফেলে বনে পালিয়ে যায়। পরে ওই ট্রলার তল্লাশি করে ৮ কেজি হরিণের মাংস উদ্ধার করা হয়। এছাড়া, শিকারিদের ট্রলারে দুই শতাধিক মাছ ধরা বড়সি এবং তাদের ব্যবহৃত বিভিন্ন মালামাল পাওয়া যায়। পরে মালামালসহ জব্দকৃত ট্রলার ও মাংস দুবলা জেলে পল্লী টহল ফাঁড়িতে হস্তান্তর করা হয়েছে। দুবলা জেলে পল্লী টহল ফাঁড়ির ভারপ্রাপ্ত কর্মকর্তা নজরুল ইসলাম জানান, এ ঘটনায় একটি ইউডিআর মামলা করা হয়েছে এবং বন বিভাগরে উর্ধ্বতন কতৃপক্ষের নির্দেশে মাংস দুবলা অফিস সংলগ্ন মাটি চাপা দেয়া হয়েছে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা