1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ০৯:২০ অপরাহ্ন
শিরোনাম :
নানা আয়োজনে পলিত হচ্ছে দৈনিক পত্রদূত সম্পাদক স.ম আলাউদ্দীন মৃত্যুবার্ষিকী সাতক্ষীরায় ২৪১ জনের মাঝে ১৭ লাখ টাকার অনুদানের চেক বিতরণ কুমিল্লায় দেশ ও জাতির কল্যাণে দোয়া ঈদ উপলক্ষে রেমালে ক্ষতিগ্রস্থদের মাঝে খাদ্য বিতরণ করলো মাহাবুবা মতলেব তালুকদার ফাউন্ডেশন ৷ ভোলায় ঘুর্ণিঝড় রিমেলে ক্ষতিগ্রস্ত ২৫০ পরিবারের মাঝে ১৫ লক্ষ টাকা বিতরণ করল কোস্ট ফাউন্ডেশন মোংলায় দিন দুপুরে দোকান ঘর ভাংচুর ও জবর দখলের চেষ্টা বর্তমান সরকার অসহায় দুস্থদের সরকার-মেয়র শেখ আ: রহমান জলবায়ু পরিবর্তন মোকাবেলায় পরিকল্পনা আছে বটে, কিন্তু বাস্তবায়নে বাজেট নেই বাগেরহাটে কলেজ শিক্ষকদের বেসিক আইসিটি প্রশিক্ষণের সনদ প্রদান বঙ্গবন্ধুর সমাধিতে ফকিরহাটের নবনির্বাচিত চেয়ারম্যানগণের শ্রদ্ধা নিবেদন

পরীক্ষা দিয়ে ফেরা হলোনা মোংলার শাশ্বত’র

সহকারী সম্পাদকঃ
  • আপডেট সময় : রবিবার, ১৩ মার্চ, ২০২২
  • ১৮৬ বার পঠিত

বাগেরহাট জেলা প্রতিনিধিঃ

চাকরি পরীক্ষায় অংশগ্রহণ করে বাড়ি ফেরার পথে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেলের এক আরোহী নিহত হয়েছেন। রবিবার (১৩ মার্চ) বিকাল ৪টার দিকে বাগেরহাট-খুলনা মহাসড়কের ফকিরহাট উপজেলার বালইয়ের দোকানের সামনে এই দূর্ঘটনা ঘটে।

নিহত শ্বাশত রায় (১৯) বাগেরহাট জেলার মোংলা উপজেলার বুড়িরডাঙ্গা গ্রামের সুখেন্দ্র রায়ের ছেলে। তিনি বাগেরহাটে ট্রেইন রিক্রুট পুলিশ কনস্টেবল নিয়োগের শারীরিক পরীক্ষা দিয়ে ফিরছিলেন। বাগেরহাটের কাটাখালী হাইওয়ে পুলিশের ওসি মোহাম্মদ আলী জানান, শ্বাশত রায় মোটরসাইকেল করে মোংলার দিকে আসছিল। দ্রুতগতিতে চলা মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে প্রথমে একটি কুকুরকে চাপা দেয়। এরপর বিপরীত দিক থেকে আসা পণ্যবাহী পিকআপের সঙ্গে ধাক্কা লাগে। এসময় মোটরসাইকেলটি দুমড়েমুচড়ে যায়। ঘটনাস্থলেই মোটরসাইকেলআরোহী শ্বাশত রায় নিহত হয়। খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে ছুটে গিয়ে মরদেহ উদ্ধার করে।

বাগেরহাটের পুলিশ সুপার কেএম আরিফুল হক জানান, শ্বাশত রায় বাগেরহাটে ট্রেইন রিক্রুট পুলিশ কনস্টেবল নিয়োগ পরীক্ষা অংশ নিয়েছে। বাগেরহাট পুলিশ লাইনে পরীক্ষা চলছে। সে পাঁচ ধাপে অনুষ্ঠিত শারীরিক বিভিন্ন পরীক্ষায় কৃতকার্য হয়েছে। রবিবার অনুষ্ঠিত শারীরিক পরীক্ষায়ও শ্বাশত যোগ্য বিবেচিত হয়েছে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা