1. admin@upokulbarta.news : admin :
রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:৩৫ পূর্বাহ্ন
শিরোনাম :
পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে পথসভা নিয়ে ব্যস্ত সময় পার করছেন চেয়ারম্যান প্রার্থী দুলাল পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে বিজয়ী হয়ে গরীব-দুখী মানুষের সুবিধা নিশ্চিত করার প্রতিশ্রুতি মোশারফ হোসেনের ভোলায় কিশোর গ্যাংয়ের হাতে হত্যার ঘটনা ভিন্ন খাতে প্রবাহিত করার চেষ্টা মোংলায় তলা ফেটে দুর্ঘটনার কবলে কয়লা বোঝাই লাইটার লালমোহন পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে বিজয়ী হলে ইভটিজিং বন্ধের ঘোষনা চেয়ারম্যান প্রার্থী শাজাহান বেপারীর ফকিরহাটে তপন স্মৃতি ফুটবল টুর্নামেন্টে বিসমিল্লাহ ফিড মিলস লিমিটেড চ্যম্পিয়ন ফকিরহাটে চব্বিশ কেজি গাঁজা ও ৩৬০ পিস ইয়াবাসহ চার মাদক কারবারি গ্রেপ্তার স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় নেতা কাজী মোখতারের সুস্থতার জন্য দোয়া চেয়েছেন রবিন চৌধুরী ভোলার আলোচিত মাদক কারবারি বিয়ারসহ আটক ডর্‌প ও ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ওয়াশ এবং জলবায়ু পরিবর্তন সংক্রান্ত সেমিনার অনুষ্ঠিত

পরীক্ষা দিয়ে ফেরা হলোনা মোংলার শাশ্বত’র

সহকারী সম্পাদকঃ
  • আপডেট সময় : রবিবার, ১৩ মার্চ, ২০২২
  • ১৬৬ বার পঠিত

বাগেরহাট জেলা প্রতিনিধিঃ

চাকরি পরীক্ষায় অংশগ্রহণ করে বাড়ি ফেরার পথে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেলের এক আরোহী নিহত হয়েছেন। রবিবার (১৩ মার্চ) বিকাল ৪টার দিকে বাগেরহাট-খুলনা মহাসড়কের ফকিরহাট উপজেলার বালইয়ের দোকানের সামনে এই দূর্ঘটনা ঘটে।

নিহত শ্বাশত রায় (১৯) বাগেরহাট জেলার মোংলা উপজেলার বুড়িরডাঙ্গা গ্রামের সুখেন্দ্র রায়ের ছেলে। তিনি বাগেরহাটে ট্রেইন রিক্রুট পুলিশ কনস্টেবল নিয়োগের শারীরিক পরীক্ষা দিয়ে ফিরছিলেন। বাগেরহাটের কাটাখালী হাইওয়ে পুলিশের ওসি মোহাম্মদ আলী জানান, শ্বাশত রায় মোটরসাইকেল করে মোংলার দিকে আসছিল। দ্রুতগতিতে চলা মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে প্রথমে একটি কুকুরকে চাপা দেয়। এরপর বিপরীত দিক থেকে আসা পণ্যবাহী পিকআপের সঙ্গে ধাক্কা লাগে। এসময় মোটরসাইকেলটি দুমড়েমুচড়ে যায়। ঘটনাস্থলেই মোটরসাইকেলআরোহী শ্বাশত রায় নিহত হয়। খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে ছুটে গিয়ে মরদেহ উদ্ধার করে।

বাগেরহাটের পুলিশ সুপার কেএম আরিফুল হক জানান, শ্বাশত রায় বাগেরহাটে ট্রেইন রিক্রুট পুলিশ কনস্টেবল নিয়োগ পরীক্ষা অংশ নিয়েছে। বাগেরহাট পুলিশ লাইনে পরীক্ষা চলছে। সে পাঁচ ধাপে অনুষ্ঠিত শারীরিক বিভিন্ন পরীক্ষায় কৃতকার্য হয়েছে। রবিবার অনুষ্ঠিত শারীরিক পরীক্ষায়ও শ্বাশত যোগ্য বিবেচিত হয়েছে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা