1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
রবিবার, ০৫ মে ২০২৪, ০৯:৫৮ অপরাহ্ন
শিরোনাম :
ফকিরহাট উপজেলা পরিষদ নির্বাচনে ৪৫টি কেন্দ্র পরিচালনা কমিটির সভা ভোটের মাঠে শক্ত অবস্থানে উপজেলা চেয়ারম্যান প্রার্থী স্বপন দাশ লালমোহনে ব্যবসায়ীকে হুমকি ধামকির অভিযোগ সাতক্ষীরার উন্নয়ন ইস্যুতে ৫এমপিকে এক টেবিলে বসার আহবান নাগরিক কমিটির ভোলার ইলিশা জংশন বাজারে সংঘর্ষের ঘটনায় সংবাদ সম্মেলন ভোলায় দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ আহত- ৩০ সদর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী ইউনুছ এর পৌর ৩নং ওয়ার্ডে মতবিনিময় সভা অনুষ্ঠিত সাতক্ষীরায় বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস পালন ভোলা সদর উপজেলা মহিলা ভাইস-চেয়ারম্যান প্রার্থী সালেহা চৌধুরী হাঁস প্রতিকে ভোট চেয়ে মাঠ চষে বেড়াচ্ছেন কবি মিনার মনসুর থেকে আমাদের তরুণদের অনেক কিছু শেখার আছে-রেজাউল করিম চৌধুরী

মোংলায় ভারতীয় নাগরিকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

মোঃ আবুরায়হান ইসলাম বাগেরহাট জেলা প্রতিনিধিঃ
  • আপডেট সময় : রবিবার, ৬ মার্চ, ২০২২
  • ৩৯৬ বার পঠিত

বাগেরহাট জেলা প্রতিনিধিঃ

মোংলায় ভারতীয় এক নাগরিকের গলায় ফাঁস দিয়ে আত্মহত্যার অভিযোগ উঠেছে। তার নাম অরবিন্দ কুমার শ্রীবাস্তা (৪১)। রবিবার (৬ মার্চ) দুপুরে দিগরাজের নাসির উদ্দিন হাওলাদের ভাড়া বাসা থেকে তার মরদেহটি উদ্ধার পুলিশ। সে রামপাল তাপবিদ্যুৎ কেন্দ্রে হিসাব বিভাগে সহকারি ম্যানেজার পদে কর্মরত ছিলেন। তার চাকরির পিপি নাম্বার আর-২২৫৪২০৬।

এঘটনা নিশ্চিত করে মোংলা থানার ওসি মোহাম্মদ মনিরুল ইসলাম বলেন, দুপুরে খবর পেয়ে ভারতের নাগরিক অরবিন্দ কুমারের লাশ উদ্ধার করা হয়। এর আগে সে ভাড়া বাসার রান্না ঘরের সিলিংয়ের সাথে গলায় দড়ি লাগিয়ে ফাঁস দিয়ে আত্মহত্যা করে বলে তার সহকর্মিরা পুলিশকে জানায়। দিগরাজের নাসির উদ্দিনের পাঁচ তলা ভবনের দ্বিতীয় তলায় ভাড়া থাকতেন তিনি। তবে পরিবারের কোন সদস্য তার সাথে থাকতেন না বলেও জানান এ পুলিশ কর্মকর্তা।

তবে এটি হত্যা নাকি আত্মহত্যা সে বিষয়ে এখনও কিছু বলা যাচ্ছেনা উল্লেখ করে ওসি মনিরুল ইসলাম বলেন, মরদেহটির প্রাথমিক সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য বাগেরহাট মর্গে প্রেরণ করা হবে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা