1. admin@upokulbarta.news : admin :
শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ১১:৩০ পূর্বাহ্ন
শিরোনাম :
লালমোহন পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন শিক্ষার মানোন্নয়ন করতে চান চেয়ারম্যান প্রার্থী অধ্যক্ষ সেলিম নারীর গুণ – আঃ সামাদ দৌলতখানে যুব রেড ক্রিসেন্টে দলনেতা মাশরাফি উপ-নেতা ইমতিয়াজ ও রহিমা মোংলায় ৫ শতাধিক চক্ষু রোগীকে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান শরণখোলা ও মোরেলগঞ্জে বাংলাদেশ কোস্টগার্ড পশ্চিম জোনের জনসচেতনতা ও বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান দখল-দূষণে অস্তিত্ব সংকটে ঠাকুরানী খাল পরিচ্ছন্ন অভিযানে পৌর মেয়র আ. রহমান জনপ্রিয়তার শীর্ষে ও প্রচারণায় এগিয়ে সাবেক মেয়র ডাঃ শফিক ফকিরহাটে আইনশৃঙ্খলা বিষয়ক সভা অনুষ্ঠিত ভোলায় ৬ বেসরকারি ক্লিনিক ও হাসপাতালে সিলগালা আমি আপনাদের ভালোবাসার কাছে ঋণী- কেসিসি মেয়র আ: খালেক

মনপুরায় মনোয়ারা বেগম মহিলা কলেজে নবীন বরণ অনুষ্ঠিত

যুগ্ম সম্পাদকঃ
  • আপডেট সময় : বুধবার, ২ মার্চ, ২০২২
  • ১৯৭ বার পঠিত

মনপুরা (ভোলা) প্রতিনিধি \

ভোলার মনপুরায় মনোয়ারা বেগম মহিলা কলেজে নবীন বরণ অনুষ্ঠিত হয়েছে। কলেজের দ্বাদশ শ্রেনীর ছাত্রীদের উদ্যোগে এই নবীন বরণ অনষ্ঠানের আয়োজন করা হয়।

বুধবার (৩ মার্চ) বেলা ১১ টায় উপজেলার হাজীর হাট ইউনিয়নে অবস্থিত মনোয়ারা বেগম মহিলা কলেজে এই নবীন বরণ অনুষ্ঠিত হয়।

নবীন বরণ উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। কলেজের গ্রন্থাগারিক সীমান্ত হেলাল’র সঞ্চালনায় সভায় সভাপতিত্ব করেন মনোয়ারা বেগম মহিলা কলেজের অধ্যক্ষ এম. মহিউদ্দিন আহমেদ। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি, সমাজসেবক, শিক্ষাবিদ এ. কে. এম শাহজাহান মিয়া।

এছাড়াও অনুষ্ঠানে কলেজের শিক্ষকদের মধ্য থেকে বক্তব্য রাখেন, কৃষিশিক্ষা বিভাগের সহকারি অধ্যাপক মোঃ মাহবুবুল আলম শাহীন, বাংলা বিভাগের প্রভাষক জুড়ান চন্দ্র মজুমদার।

অনুষ্ঠানে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন, কলেজের দ্বাদশ শ্রেনীর ছাত্রী রুনা বেগম ও পবিত্র গীতা পাঠ করেন দ্বাদশ শেনীর ছাত্রী সাথী রানী সাহা। এসময় দ্বাদশ শ্রেনীর ছাত্রীরা একাদশ শ্রেনীর ছাত্রীদেরকে ফুল দিয়ে বরণ করে নেন। এছাড়াও দ্বাদশ শ্রেনীর ছাত্রীদের পক্ষ থেকে শুভেচ্ছা বক্তব্য রাখেন রিমা বেগম। এবং একাদশ শ্রেনীর ছাত্রীদের পক্ষ থেকে বক্তব্য রাখেন আফিয়া খাতুন অর্পিতা।

আলোচনা সভা শেষে কলেজের ছাত্রী ও উপজেলা শিল্পকলা একাডেমির শিল্পিদের অংশগ্রহনে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা